বাংলা নিউজ > বায়োস্কোপ > উমার হাসিকে জোকারের সাথে তুলনা, ম্যাচ ফিক্সিংয়ের নাটক দেখে ক্লান্ত দর্শক
উমা ধারাবাহিক নিয়ে আপত্তি তুলছে দর্শক।

উমার হাসিকে জোকারের সাথে তুলনা, ম্যাচ ফিক্সিংয়ের নাটক দেখে ক্লান্ত দর্শক

  • উমা ধারাবাহিকের গল্প একঘেয়ে লাগছে বলেই জানাল দর্শক সোশ্যাল মিডিয়া পোস্টে। 

যত দিন যাচ্ছে ‘উমা’র জনপ্রিয়তা যেন তত পড়ছে। এক লড়াকু মেয়ের ক্রিকেটার হওয়ার স্বপ্নকে কেন্দ্র করে ধারাবাহিক শুরু হলেও, এখন তা আটকে গিয়েছে পারিবারিক কুটকাচালিতে। আর সেই একইধারার গল্পতে আর মজা পাচ্ছে না দর্শক। 

উমা-অভি-আলিয়ার সম্পর্ক সেই ত্রিকোণ প্রেমের দিকেই মোড় নিচ্ছে। মেগায় উমার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। আর উমার বর, বড়লোক বাড়ির ছেলে অভিমন্যুর চরিত্রে অভিনয় রয়েছেন জনপ্রিয় টেলি অভিনেতা নীল ভট্টাচার্য। আলিয়া হয়েছে শ্রীতমা মিত্র। 

বর্তমানে আলিয়ারই চক্রান্তে ম্যাচ ফিক্সিংয়ের দায় এসে পড়েছে উমার কাঁধে। তাঁকে খেলার থেকে সাসপেন্ড করাও হয়েছে। এবার বাড়ি থেকে বের করার চেষ্টা চলছে। এইসবের মাঝেই দেখা যায় নিজের শ্বশুরের কথা শুনে ‘হা হা হা’ করে হাসছে আলিয়া। আর সেই হাসি শুনে শিঞ্জিনীর অভিনয় ক্ষমতা নিয়েই উঠেছে প্রশ্ন। ঠাট্টা-ইয়ার্কি করেছেন সকলে মিলে সেই পোস্টে।

একজন লিখেছে, ‘উমাকে হাসতে দেখে আমি হাসি ভুলে গেলাম’। আরেকজন লিখেছেন, ‘এটা কীরকম হাসি রে বাবা’। কারও মত, ‘ছোটবেলায় দেখা জোকারের কথা মনে পড়ে গেল এরকম করে উমাকে হাসতে দেখে’। কেউ আবার নির্মাতাদের উদ্দেশে লিখেছে, ‘এবার একটু গল্প পাল্টান। একই জিনিস দেখতে দেখতে বিরক্ত হয়ে পড়েছি’।

উমার হাসিকে জোকারের সাথে তুলনা।
উমার হাসিকে জোকারের সাথে তুলনা।

TRP তালিকাতেও কোনও রকমে টিকে আছে ‘উমা’। ৭.২ রেটিং পেয়ে রয়েছে নয় নম্বর পজিশনে। দর্শকদের ধারণা এরকম চলতে থাকলে খুব জলদি এই ধারাবাহিক বেরিয়ে যাবে টপ ১০ থেকে।

বন্ধ করুন