বাংলা নিউজ > বায়োস্কোপ > বোধির বান্ধবী অয়ন্যা, করিশ্মার ‘ব্রাউন’য়েও গুরুত্বপূর্ণ চরিত্রে এই শিশুশিল্পী
অয়ন্যা চট্টোপাধ্যায় নতুন ধারানাহিকে

বোধির বান্ধবী অয়ন্যা, করিশ্মার ‘ব্রাউন’য়েও গুরুত্বপূর্ণ চরিত্রে এই শিশুশিল্পী

  • পড়াশোনার পাশাপাশি জি বাংলার নতুন ধারাবাহিকের শ্যুটিংয়ে দারুণ ব্যস্ত অয়ন্যা।

জি বাংলার ‘রাণী রাসমণি’ ধারাবাহিক দিয়ে পথ চলা শুরু করেন শিশুশিল্পী অয়ন্যা চট্টোপাধ্যায়। ধারাবাহিকে শিশু সারদার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘মিনি’-তে অভিনয় করেছে সে। পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যাচ্ছে অয়ন্যা। 

করিশ্মা কাপুর অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে। সিরিজে তাঁর চরিত্রে নাম অহনা। এই অহনাই বড় হয়ে পরে খুন হবে। ছোট পর্দা এবং বড় পর্দার কাজে দারুণ ব্যস্ত এই শিল্পী। সঙ্গে চলাচ্ছেন পড়াশোনাও। সম্প্রতি জি বাংলার নতুন ধারাবাহিক ‘বোধিসত্ত্বর বোধবুদ্ধি’-তে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। বোধির বান্ধবী সৃজিতার চরিত্রে রয়েছে অয়ন্যা! বোধির মতোই গুরুত্বপূর্ণ চরিত্র তারও। 

আরও পড়ুন: কঙ্গনার ‘এমার্জেন্সি’তে অটল বিহারী বাজপেয়ীর চরিত্রে শ্রেয়স, প্রকাশ্যে লুক

বর্তমানে ধারাবাহিকের কাজ এবং পড়াশোনার জন্য প্রচণ্ড ব্যস্ত শিডিউল তাঁর। ফলে এই ধারাবাহিকের পর আগামী দিনে অয়ন্যাকে ছোটপর্দায় আর দেখা না-ও যেতে পারে, এমনই জানিয়েছেন তাঁর মা। শিশুশিল্পীর মা প্রান্তিকার যুক্তি, বড়পর্দায় নির্দিষ্ট দিনে কাজ শেষ। ফলে পড়াশোনায় তেমন কোনও সমস্যা হয় না। ছোটপর্দায় কাজের ক্ষেত্রে রোজ শ্যুটিং না থাকলেও পড়াশোনায় খানিকটা প্রভাব পড়ছে তাঁর। তাই খুদে শিল্পীর মায়ের ইচ্ছে, মেয়ে বড়পর্দা বা সিরিজেই অভিনয় করুক।

 

 

 

বন্ধ করুন