বাংলা নিউজ > বায়োস্কোপ > ইন্টারন্যাশনাল সিবলিং ডে উপলক্ষে ভাইয়ের সঙ্গে ‘থ্রোব্যাক’ ছবি পোস্ট আয়ুষ্মানের
' থ্রোব্যাক ' ছবিতে দুই ভাই আয়ুষ্মান ও অপরাশক্তি। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

ইন্টারন্যাশনাল সিবলিং ডে উপলক্ষে ভাইয়ের সঙ্গে ‘থ্রোব্যাক’ ছবি পোস্ট আয়ুষ্মানের

  • ' ইন্টারন্যাশনাল সিবলিং ডে' উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় ভাই অপরাশক্তি  খুরানার সঙ্গে একটি ' থ্রোব্যাক ' ছবি পোস্ট করেছেন আয়ুষ্মান খুরানা। ছবি ও ছবির মজাদার ক্যাপশনে মজেছে নেটদুনিয়া।

' ইন্টারন্যাশনাল সিবলিং ডে ‘ উপলক্ষে  ভাই অপারশক্তি খুরানার সঙ্গে নিজের একটি বহু পুরোনো ছবি সোশ্যালমিডিয়ায় পোস্ট করলেন আয়ুষ্মান খুরানা। বলাই বাহুল্য সেই সময়ে আজকের মতো বলিউডের জনপ্রিয় মুখ হয়ে ওঠেননি এই দুই ভাই।পুরোনো সেই ছবিতে দেখাযাচ্ছে আয়ুষ্মান পরে রয়েছেন কালো রঙের পোষাক,উল্টোদিকে অপারশক্তিকে দেখা যাচ্ছে সাদা পোষাকে। দু’জনের চুলের স্টাইল থেকে সানগ্লাসের শেড প্রায় এক। দু'ভাইয়ের লুকস থেকে চেহারার ওজন বর্তমান সময়ের সঙ্গে যে বিস্তর ফারাকছিল তা এই ছবিতেইস্পষ্ট। ছবির সঙ্গে মজার ছলেই ক্যাপশনে আয়ুষ্মান জুড়েছেন, ' চন্ডীগড়ের খাতে-পিতে পাঞ্জাবি ঘরের দুই যুবক। ' এখানেই না থেমে রসিক আয়ুষ্মানের সংযোজন,'সেসময় আমদের ওজন মোটামুটি ৮ কেজি বেশি ছিল। সঙ্গে এখনকার থেকে ৮ গুণবেশি বোকাও ছিলাম আমরা!' নেটিজেনদের পাশাপাশি বিভিন্ন বলি ব্যক্তিত্বদেরও মনে ধরেছে দু'ভাইয়ের পুরোনো এই ছবি। অভিনেত্রী রকুল প্রীত সিং যেমন এই  ছবির প্রশংসা করেছেন,তেমন ছবি দেখে যে তাঁরা মজা পেয়েছেন সেকথাও কমেন্ট বক্সে সরাসরি জানাতে ভোলেননি ' দিল বেচারা ' খ্যাত ছবি পরিচালক মুকেশ ছাবড়া,নীতি মোহনরা। 

প্রসঙ্গত, সম্প্রতি এক সাক্ষাৎকারে আয়ুষ্মানের সঙ্গে তাঁর ' বন্ডিং ' এর কথা জানিয়েছেন ভাই অপরাশক্তি।বর্তমানে দু'জনেই রুপোলি পর্দার জনপ্রিয় মুখ হলেও যে তাঁরা চন্ডীগড়ের মতো ছোট শহরে বড় হয়েছেন সে ব্যাপারেও  অকপট হয়েছেন অপরাশক্তি। তাঁর কথায়, ' এখন চন্ডীগড় বড়সড় জায়গা হলেও আমাদের বড় হয়ে ওঠার সময়  ছোটই ছিল। ' দাদা আয়ুষ্মান প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, ' দাদা আমার থেকে মাত্র দু'বছরের বড় হলেও এখনও তাঁর পাছুঁ য়ে আমি প্রণাম করি। তাঁর সামনে চেঁচিয়ে কথা বলার আমি আজও ভাবতে পারিনা। তাছাড়া আমাদের মধ্যে অসম্ভব দোস্তি। দাদার সঙ্গে শেষ কবে আমার ঝগড়া কিংবা মারপিট হয়েছে তা মনে করতে পারব না!'

এইমুহূর্তে ' চন্ডীগড় করে আশিকী ' ছবির কাজ শেষ করে অনুভব সিনহার ' অনেক ' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন আয়ুষ্মান।অন্যদিকে ' হেলমেট ' ছবির কাজে যারপরনাই ব্যস্ত অপরাশক্তি। 

 

বন্ধ করুন