বাংলা নিউজ > বায়োস্কোপ > Babil Khan: ইরফানের চলে যাওয়া মেনে নিতে পারেননি, টানা ৪৫ দিন নিজেকে ঘরবন্দি রেখেছিলেন বাবিল

Babil Khan: ইরফানের চলে যাওয়া মেনে নিতে পারেননি, টানা ৪৫ দিন নিজেকে ঘরবন্দি রেখেছিলেন বাবিল

অভিনয়ের মাধ্যমেই যেন বাবা ইরফান খানকে খুঁজে নেওয়ার চেষ্টা করেছেন বাবিল।

Irrfan-Babil: বাবা ইরফান খানের প্রয়াণের পর টানা ৪৫ দিন নিজেকে ঘরবন্দি করে রেখেছিলেন পুত্র বাবিল খান। লড়াইটা যেন নিজের সঙ্গেই ছিল তাঁর। এরপরই অভিনয় জগতে আসার সিদ্ধান্ত নেন তিনি। অভিনয়ের মাধ্যমেই যেন বাবাকে খুঁজে নেওয়ার চেষ্টা করেছেন বাবিল।

ইরফান মারা যাওয়ার শোকটা যেন কিছুতেই মেনে নিতে পারেননি পুত্র বাবিল খান। বাবার প্রয়াণের পর টানা ৪৫ দিন নিজেকে ঘরবন্দি করে রেখেছিলেন তিনি। ২০২০ সালে বাবার মৃত্যুর পরই মানসিক ভাবে ভেঙে পড়েছিল সে। দেড় মাস ঘরের দরজা বন্ধ করে বসেছিলেন। এরপর সিদ্ধান্ত নেন অভিনয়ে আসার। অভিনয়ের মাধ্যমেই যেন বাবাকে খুঁজে নেওয়ার চেষ্টা করেছেন বাবিল।

২০২২ সালে ওটিটিতে ডেবিউ করেন বাবিল। সৌজন্যে নেটফ্লিক্সের ছবি ‘কালা’। এই ছবিতে উদীয়মান সঙ্গীতশিল্পীর ভূমিকায় অভিনয় করেছেন বাবিল। ইরফান চলে যাওয়ার পর, যেন লড়াইটা নিজের সঙ্গে ছিল বাবিলের। বাবার মৃত্যু শোক কীভাবে কাটিয়েছেন তিনি; ‘কালা’র প্রোমোশনে এসে সেকথা ফাঁস করেছিলেন অভিনেতা। 

আজ ৭ জানুয়ারি। প্রয়াত অভিনেতা ইরফান খানের জন্মবার্ষিকী। বেঁচে থাকলে আজ ৫৬ বছরে পা রাখতেন প্রয়াত বর্ষীয়ান অভিনেতা। ২০১৮ সালে ক্যানসার ধরা পড়ে ইরফান খানের। সেই সময় লন্ডনের ওয়েস্টমিনস্টার ইউনিভার্সিটিতে সিনেমা নিয়ে পড়াশোনা করছেন বাবিল। 

আরও পড়ুন: নিজের জন্মদিনে মেয়ের তুলতুলে পায়ে চুমু বিপাশার, ভিডিয়ো দিয়ে লিখলেন ‘সেরা উপহার’

একাধিকবার আমেরিকায় চিকিৎসা করাতে গিয়েছিলেন ইরফান। এরপর ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে আমেরিকায় চিকিৎসা করিয়ে দেশে ফিরে আসেন অভিনেতা। বলিউড বাবলকে দেওয়া এক সাক্ষাৎকারে বাবিল বলেছেন, ‘এটার হওয়ার পর প্রথম দিন তো আমি বিশ্বাসই করতে পারিনি। এক সপ্তাহ কেটে যাওয়ার পর ধাক্কাটা প্রথম লাগল আমার বুকে। আমি পুরো শেষ। টানা দেড় মাস নিজেকে ঘরবন্দি করে রেখেছিলাম।’

বাবার অনুপস্থিতির সঙ্গে মোকাবিলার বিষয় কথা বলতে গিয়ে বাবিল বলেন, ‘তখন তিনি এত বেশি শ্যুটিং করতেন, আমি ধীরে ধীরে বুঝতে শুরু করি যে এটা একটা অনির্দিষ্ট কালের শ্যুটিং শিডিউল। তিনি আর ফিরবেন না। বুঝলাম, আমি আমার সেরা বন্ধুকে হারিয়েছি। এতটাই বিধ্বস্ত লাগছিল বলে বোঝাতে পারব না।’ বাবিলের কথায়, বাবার স্মৃতিগুলিই এখনও আনন্দে রাখে তাঁকে। 

আগামীতে ‘যশ রাজ ফিল্মস’-এর ওয়েব সিরিজ ‘দ্য রেলওয়ে মেন’-এ শীঘ্রই দেখা যাবে বাবিলকে। সিরিজের পরিচালনায় শিব রাওয়াইল। ১৯৮৪ সালের ভোপাল গ্যাস ট্র্যাজেডির উপর ভিত্তি করে গল্প এগোবে এই ওয়েব সিরিজের।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.