বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের ৫০ বছরে পা রাকেশ ও পিঙ্কি রোশনের, প্রকাশ্যে খুদে হৃতিকের অদেখা ছবি
৫০তম বিবাহবার্ষিকী পালন করছেন রাকেশ রোশন ও পিঙ্কি রোশন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
৫০তম বিবাহবার্ষিকী পালন করছেন রাকেশ রোশন ও পিঙ্কি রোশন। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

বিয়ের ৫০ বছরে পা রাকেশ ও পিঙ্কি রোশনের, প্রকাশ্যে খুদে হৃতিকের অদেখা ছবি

  • ৫০তম বিবাহবার্ষিকী পালন করছেন রাকেশ রোশন ও পিঙ্কি রোশন। স্বামী রাকেশকে ধন্যবাদ জানিয়ে সোশ্যাল মিডিয়ায় তাঁদের সাংসারিক জীবনের নানান মুহূর্তের ছবির কোলাজ দিয়ে তৈরি একটি ভিডিও পোস্ট করেছেন পিঙ্কি।

একটি-দুটি নয় বিবাহোত্তর জীবনে ৫০ টি বছর একসঙ্গে কাটিয়ে ফেললেন বিখ্যাত বলি পরিচালক রাকেশ রোশন এবং তার স্ত্রী পিঙ্কি রোশন। তাদের ৫০ তম বিবাহ বার্ষিকী উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় স্বামী রাকেশকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন পিঙ্কি। তাঁদের সাংসারিক জীবনের দারুণ কিছু গুরুত্বপূর্ণ মুহূর্তের ছবির কোলাজ নিয়ে তৈরি সেই ভিডিওতে উঠে এসেছে কখনো তাঁদের বিয়ের মুহূর্তের ছবি, আবার কখনও বা তাঁদের দুই সন্তান সুনয়না ও হৃতিকের ছবি। ভিডিওতে সদ্যোজাত হৃতিকের অদেখা ছবির পাশাপাশি দেখা যাবে পরিবারের সঙ্গে কাটানো হৃতিকের নানান মেজাজের মুহূর্ত।ভিডিওর ক্যাপশনে স্বামী রাকেশের উদ্দেশে পিঙ্কি লিখেছেন, তিনি বা তাঁর স্বামী কেউই পুরোপুরি নিঁখুত নন। তা সত্ত্বেও নিজেদের একটি জগৎ তৈরি করতে সক্ষম হয়েছেন তাঁরা,তা হোক না সেই জগৎ একটু অগোছালো। এখানেই না থেমে রাকেশের স্ত্রী আরও লেখেন তাঁদের একসঙ্গে কাটিয়ে দেওয়া এই এতগুলো বছরে তিনি অনেককিছুই শিখেছেন,দেখেছেন, বুঝেছেন এবং সর্বোপরি জেনেছেন কীভাবে শর্তহীন ভালোবাসতে হয়! বক্তব্যের শেষে তাঁর সংযোজন,' আমাকে জীবনের সবথেকে আনন্দের পঞ্চাশ বছর উপহার দেওয়ার জন্য আমি কৃতজ্ঞ।'

জবাব দিতে দেরি করেননি রাকেশ রোশন। স্ত্রী পিঙ্কির করা ওই একই ভিডিও রিপোস্ট করে তিনি লেখেন, একসঙ্গে অসাধারণ ৫০ টি বছর কাটিয়েছেন তিনিও। স্ত্রীয়ের উদ্দেশে তিনি আরও লেখেন,' প্রথম পঞ্চাশ বছর একসঙ্গে পার করা সবসময়ই কঠিন হয় তবে তা সত্ত্বেও আমরা তা পেরিয়ে এসেছি তার একমাত্র কারণ আমাদের দু'জনের কেউই এক্কেবারে নিঁখুত নয়!' পরিশেষে রাকেশের যোগ স্ত্রীকে তিনি যতটা ভালোবাসেন তা কোনও ক্যাপশন বা লেখার মাধ্যমে তিনি প্রকাশ করতে অপারগ। এ তার পক্ষে অসম্ভব একটি ব্যাপার।

বলাই বাহুল্য, নেটদুনিয়ায় সাদরে গ্রহণ হয়েছে পিঙ্কি রোশনের এই ভিডিও।এই জুটিকে তাদের বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে একের পরে এক কমেন্ট করতে শুরু করেছে নেটিজেনরা। সেইসব কমেন্টের মধ্যে চোখ কেড়েছে রাকেশের ভাইজি পশমিনা রোশনের করা কমেন্টটি। রাকেশ-পিঙ্কির জুটিকে 'পাওয়ার কাপল' এর তকমা দিয়ে পশমিনা লেখেন তিনি যারপরনাই আবেগপ্রবণ হয়ে পড়েছেন এই ভিডিওটি দেখে। চোখে পড়েছে হৃতিক রশনের প্রাক্তন স্ত্রী সুজানের করা পোস্টটিও। রাকেশ-পিঙ্কির একসঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের সব ছবি দিয়ে একটি মিষ্টি ভিডিও তৈরি করেছেন সুজান। এরপর ক্যাপশানে তাঁর 'মাম্মি-পাপা'-কে তাঁদের ৫০তম বিবাহ বার্ষিকীর একরাশ শুভেচ্ছাও জানাতে ভোলেননি তিনি।

বন্ধ করুন