বাংলা নিউজ > বায়োস্কোপ > ৯ দিনে ৩০ কোটির দোরগোড়ায় অজয়ের ময়দানে, শুক্রবার ১.৪০ কোটি আয়ের পর কী অবস্থা অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর

৯ দিনে ৩০ কোটির দোরগোড়ায় অজয়ের ময়দানে, শুক্রবার ১.৪০ কোটি আয়ের পর কী অবস্থা অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর

বক্স অফিসে কী অবস্থা বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ এবং ময়দানের?

Bade Miyan Chote Miyan-Maidaan: মুক্তির পর কেটেছে ৯ দিন। আয়ের হার অনেকটা কমলেও প্রথম সপ্তাহের পর কোথায় দাঁড়িয়ে আছে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ এবং ময়দানের বক্স অফিস কালেকশন?

ইদের সময় মুক্তি পায় বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ এবং ময়দান। বক্স অফিসে জোর টক্কর জমেছে দুই ছবির। তবে ব্যবসার নিরিখে একটি ছবি বেশ অনেকটা এগিয়ে গেলেও, আরেকটি দর্শকদের প্রশংসা করছে। এমন অবস্থায় নয় দিন পর বক্স অফিসে কত কোটি টাকা আয় করল এই ছবি দুটো?

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর বক্স অফিস কালেকশন

সচনিল্কের রিপোর্ট অনুযায়ী নবম দিনে বক্স অফিসে অক্ষয় কুমারের ছবিটি মাত্র ১ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে। ফলে এই ছবির মোট এই গিয়ে দাঁড়িয়েছে ৫১ কোটি ৪০ লাখ টাকায়।

আরও পড়ুন: অস্কার পেলেও স্লামডগ মিলিয়নিয়ারের জয় হো কম্পোজ করেননি রহমান! ১৬ বছর পর কোন সত্য ফাঁস করলেন রাম গোপাল?

আরও পড়ুন: পিছল মেট্রো ইন দিনোর মুক্তির দিন, সেপ্টেম্বর নয়, কবে আসছে আদিত্য-সারার ছবি?

অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি প্রথম দিন ১৫ কোটি ৬২ লাখ টাকা আয় করে। দ্বিতীয় দিন সেটা কমে দাঁড়ায় ৭ কোটি ৬০ লাখ টাকায়। তবে শনিবার খানিকটা হলেও বাড়ে আয়। এদিন এটি ৮ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে আর রবিবার ৯ কোটি টাকা ঘরে তুলেছে। এই ছবিটি পঞ্চম দিন বক্স অফিসে ২ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে। ষষ্ঠ দিন সেটা কমে হয় ২ কোটি ৪০ লাখ টাকা। বুধবার খানিক সেই আয় বেড়ে ফের আড়াই কোটি টাকা হয়। অষ্টম দিনের আয় ১.৬০ কোটি। আর শুক্রবার বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ দেড় কোটি টাকা আয় করেছে।

ময়দান ছবিটির বক্স অফিস কালেকশন

অজয় দেবগন অভিনীত ছবিটি অন্যদিকে শুক্রবার বক্স অফিসে মাত্র ১ কোটি ৪০ লাখ টাকা আয় করেছে। ফলে এখন ৯ দিন পর এই ছবির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ২৯ কোটি ৭৫ লাখ টাকায়।

প্রথমদিন বক্স অফিসে ময়দান ৭ কোটি ১০ লাখ টাকা আয় করে। দ্বিতীয় দিন অর্থাৎ শুক্রবার সেই আয়ের অঙ্ক গিয়ে দাঁড়ায় ২ কোটি ৭৫ লাখ টাকায়। শনি এবং রবিবার আসতে আয়ের পরিমাণ অনেকটাই বাড়ে। শনিবার বক্স অফিসে ময়দান ৫ কোটি ৭৫ লাখ এবং রবিবার ৬ কোটি ২৫ লাখ টাকা আয় করে। পঞ্চমদিন এই ছবিটি ঘরে মাত্র ১ কোটি ৫০ লাখ টাকা তুলেছিল। অন্যদিকে ষষ্ঠ দিন তার দখলে ছিল ১ কোটি ৬০ লাখ টাকা। সপ্তম দিন সেটা আরও খানিকটা বেড়ে হয় ২ কোটি টাকা। অষ্টম দিনে এটি বক্স অফিসে ১.১৫ কোটি টাকা আয় করেছে। ৯ তম দিন ময়দান বক্স অফিসে ১ কোটি ৪০ লাখ টাকা আয় করেছে।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ প্রসঙ্গে

এই ছবিটি গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে। এটি বক্স অফিসে অজয় দেবগনের ময়দান এবং অঙ্কুশ হাজরার মির্জা ছবিটির সঙ্গে মুখোমুখি হয়েছে। বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটির পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এই ছবিটিতে মুখ্য ভূমিকায় আছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। এখানে মুখ্য মহিলা চরিত্রে দেখা যাচ্ছে মানুষী চিল্লার এবং আলায়া এফকে।

আরও পড়ুন: শেক্সপিয়রের ওথেলো নতুন রূপে আসছে বড় পর্দায়, কবে মুক্তি পাচ্ছে অনির্বাণ-সোহিনীর অথৈ?

ময়দান প্রসঙ্গে

গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে এই ছবিটিও। মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অজয় দেবগনকে। তাঁর সঙ্গে থাকবেন রুদ্রনীল ঘোষ, আরিয়ান ভৌমিক, অমর্ত্য রায়, প্রমুখ। এই ছবিতে উঠে এসেছে ভারতীয় ফুটবলের বিখ্যাত কোচ সৈয়দ আবদুল রহিমের কথা। বক্স অফিসের ফলাফল যাই হোক না কেন, দর্শক, সমালোচক থেকে শুরু করে বিশিষ্ট মানুষরা কিন্তু অজয়ের ছবির দারুণ প্রশংসা করছেন।

বায়োস্কোপ খবর

Latest News

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বিরাটের ভয় জবুথবু ছিল অজিরা, রহস্য ফাঁস নিজেদের 'হয় শুধরে নেবে নাহলে…' সোনারপুরের কাউন্সিলরদের একাংশকে সতর্ক করলেন মমতা Tolywood: ৬ মাসের অন্তঃসত্ত্বা! বেবি বাম্পের দিলেন 'মোহর’ খ্যাত অভিনেত্রী পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো Self Care: ঘাড়, কনুই এবং হাঁটুর কালোভাব দূর হবে এইভাবে ২-৩ ঘণ্টার মধ্যে ল্যান্ডফল শুরু ঘূর্ণিঝড় রেমালের! ১৩৫ কিমিতে তাণ্ডব, কোথায় কত? আগামিকাল কেমন কাটবে? বৃষ্টির দিনে ভালো কিছু হবে আপনার সঙ্গে? রইল ২৭ মে’র রাশিফল ভূস্বর্গে হাত ধরাধরি! রাতুল-রূপাঞ্জনা বলছেন, 'কলঙ্ক নেহি, ইয়ে ইশক হ্যায়...' 'মিমি… মেয়ে, আমাদের দোষ ছিল,' সায়নীর প্রচারে গিয়ে সবটা জানিয়ে দিলেন মমতা একদিন পর্দার ‘যুধিষ্ঠি’র বিরুদ্ধে গর্জে ওঠেন, FTII-এর ছাত্রী পায়েলের নামে FIR হয়

Latest IPL News

পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.