বাংলা নিউজ > বায়োস্কোপ > Metro In Dino Release Date: পিছল মেট্রো ইন দিনোর মুক্তির দিন, সেপ্টেম্বর নয়, কবে আসছে আদিত্য-সারার ছবি?

Metro In Dino Release Date: পিছল মেট্রো ইন দিনোর মুক্তির দিন, সেপ্টেম্বর নয়, কবে আসছে আদিত্য-সারার ছবি?

পিছল মেট্রো ইন দিনোর মুক্তির দিন, কবে আসছে আদিত্য-সারার ছবি?

Metro In Dino Release Date: আসছে মেট্রো ইন দিনো। তবে আবার পিছিয়ে গেল ছবি মুক্তির দিন। আদিত্য রয় কাপুর, সারা আলি খান, পঙ্কজ ত্রিপাঠী অভিনীত এই ছবিটি এবার কবে মুক্তি পাচ্ছে?

অনুরাগ বসু পরিচালিত ছবি লাইফ ইন এ মেট্রোর সিক্যুয়েল মেট্রো ইন দিনো মুক্তি পেতে চলেছে। কিছুদিন আগেই এই ছবির কথা ঘোষণা করা হয়েছে। অভিনয়ে থাকছেন সারা আলি খান, আদিত্য রয় কাপুর, অনুপম খের, নীনা গুপ্ত, পঙ্কজ ত্রিপাঠী, কঙ্কনা সেন শর্মা, আলি ফজল, প্রমুখ। লাইফ ইন এ মেট্রোর মতোই মনে করা হচ্ছে এই ছবিতেও একটি শহরের কিছু মানুষের মধ্যে সম্পর্ক, প্রেম, জীবনযাপনকে তুলে ধরা হবে।

কবে আসছে মেট্রো ইন দিনো?

শ্যুটিং শেষের পর বর্তমানে এই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। জানা গিয়েছিল এই ছবিটি সেপ্টেম্বরে মুক্তি পাবে। কিন্তু এবার জানা গেল, না সেটা হচ্ছে না। সেপ্টেম্বরের বদলে হেমন্তের সময় আসছে এই ছবি। ২৯ নভেম্বর মুক্তি পাবে এই ছবিটি

আরও পড়ুন: সারেগামাপার আগে গানের সুরে দর্শকদের ভাসাতে আসছে গ্র্যান্ড মিউজিক্যাল সেলিব্রেশন! থাকছেন আবির - মিকা - শানরা

আরও পড়ুন: শেক্সপিয়রের ওথেলো নতুন রূপে আসছে বড় পর্দায়, কবে মুক্তি পাচ্ছে অনির্বাণ - সোহিনীর অথৈ?

লাইফ ইন এ মেট্রো ছবিটির গল্প, অভিনয় ছাড়াও গান তুমুল ভাবে প্রসংশিত হয়েছিল। সেবারের মতো এবারেও অনুরাগ বসুর এই ছবির সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম। তাই অনুমান করা হচ্ছে এই ছবির গানও মানুষের মধ্যে দারুণ সাড়া ফেলবে।

মেট্রো ইন দিনো ছবিটির শ্যুটিংয়ের একাধিক ছবি নানা সময় ফাঁস হয়েছে। এছাড়া এই ছবির বিষয়ে খোদ পরিচালক জানিয়েছেন এই ছবিটিতে মানুষের গল্প তুলে ধরা হবে। গল্পটা অত্যন্ত ফ্রেশ এবং প্রাসঙ্গিক।

আরও পড়ুন: 'অপমানিত হয়ে শান্ত থাকতে শিখছি...' বিটকয়েন কেলেঙ্কারিতে নাম জড়িয়েছে রাজের, বিতর্ক উসকাতে কী লিখলেন শিল্পার বর?

আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়ছেন 'উচ্ছে বাবু - দিদিয়া', লাল টুকটুকে বেনারসি পরবেন কৌশাম্বি, বিয়ের মেনুতে থাকছে কী কী?

মেট্রো ইন দিনো প্রসঙ্গে

এই প্রথম কোনও ছবিতে একসঙ্গে জুটি বাঁধছেন সারা আলি খান এবং আদিত্য রায় কাপুর। শুধু তাই নয়, সারা প্রথমবারের মতো পরিচালক অনুরাগ বসুর সঙ্গে কাজ করছেন। নতুন প্রজন্মের প্রেমের গল্প উঠে আসবে এই ছবিতে। প্রযোজনা সংস্থা টি সিরিজ এবং অনুরাগ বসু প্রোডাকশনস এই ছবির প্রযোজনা করেছে। প্রথম ছবির ব্যাপক সাফল্যের পর সিক্যুয়েলকে ঘিরে দর্শকদের প্রত্যাশা অনেক। প্রথম ছবিতে যেমন একাধিক সম্পর্কের গল্প উঠে এসেছিল, তেমনি সিক্যুয়েলেও সম্পর্কের নানা গল্প উঠে আসবে।

বায়োস্কোপ খবর

Latest News

গোল করেও দলকে জেতাতে ব্যর্থ জিরু, এসি মিলানে শেষ করলেন নিজের ইনিংস, গন্তব্য LAFC আপনি কি শসা খান? সকলের কিন্তু খেতে নেই, দেখে নিন আপনি ঠিক করছেন কি না কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? Paris Olympics-এর আগেই ধাক্কা খেলেন নীরজ, নাম তুললেন Ostrava Golden Spike থেকে সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব ‘আমাকে ধর্ষণ, খুনের হুমকি দিচ্ছে,’ ইউটিউবারের উপর রেগে ফায়ার স্বাতী মালিওয়াল ‘আমি খুব একটা…’, সৌমিতৃষার মতো সিরিয়ালে কাজের ইচ্ছে আদৃতেরও নেই? জবাব উচ্ছেবাবুর সিদ্দারামাইয়ার ছেলের মৃত্যু নিয়ে প্রশ্ন কুমারস্বামীর, পাল্টা আক্রমণ মুখ্যমন্ত্রী

Latest IPL News

কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র? KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.