বাংলা নিউজ > বায়োস্কোপ > Bade Miyan Chote Miyan: মুক্তি পেল অক্ষয়-টাইগারের 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ' গান, অমিতাভ-গোবিন্দার গানের থেকে কতটা আলাদা?

Bade Miyan Chote Miyan: মুক্তি পেল অক্ষয়-টাইগারের 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ' গান, অমিতাভ-গোবিন্দার গানের থেকে কতটা আলাদা?

'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ'

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ টাইটেল ট্র্যাক: সিনেমার এই ফার্স্ট লুক গানে অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ একে অপরের পাশে রয়েছেন।

'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ' এই ছবির নাম শুনলেই হিন্দি ছবির দর্শকদের সেই অমিতাভ বচ্চন ও গোবিন্দার ব্লকবাস্টার ছবির কথাই মনে আসবে। হ্য়াঁ, ১৯৯৮-এ মুক্তি পাওয়া সেই জনপ্রিয় ছবি, সেই ছবির সঙ্গে ছবির গানও ছিল হিট। আর এবার সেই একই নাম নিয়ে আসছে অক্ষয় কুমার ও টাইগার শ্রফের ছবি। ১৯ ফেব্রুয়ারি, সোমবার মুক্তি পেয়েছে অক্ষয়-টাইগারের সেই ছবির টাইটেল ট্র্যাক 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ'।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ

সোমবার মুক্তি পাওয়া অক্ষয় ও টাইগার শ্রফের এই ছবির গান অনেকেই দেখে ও শুনে ফেলেছেন। তাঁরা নিশ্চয় বুঝবেন ১৯৯৮-এ মুক্তি পাওয়া অমিতাভ-গোবিন্দার ছবির গানের সঙ্গে এর কোনও মিলই নেই। মিল বলতে, এই গানে শুধু মূল গান থেকে 'বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ সুবহানাল্লাহ' লাইনটি ধার করা হয়েছে। গানটি গেয়েছেন অনিরুদ্ধ রবিচন্দ্র ও বিশাল মিশ্র। ইরশাদ কামিলের কথায় গানটির সুর করেছেন বিশাল মিশ্র। যাঁরা এখনও গানটি শোনেননি তাঁরা এবার চটপট শুনে নিন।

মিউজিক ভিডিওতে দেখা যাচ্ছে, জর্ডনের কোনও এক জায়গায় খাঁকি সবুজ পোশাকে একসঙ্গে নাচছেন টাইগার ও অক্ষয়। আবার কখনও তাঁদের সমুদ্র সৈকতে ভলিবল খেলতেও দেখা যায়। একটা দৃশ্যে টাইগারকে  টাকিলা শট নিতে দেখা যায়, যদিও যখন অক্ষয় সেটি ছুড়ে ফেলে দেন।

কী প্রতিক্রিয়া?

ভিডিওটি শেয়ার করে অক্ষয় লেখেন, ‘তেরে পিচে তেরা ইয়ার খাড়া #BadeMiyanChoteMiyanTitleTrack নাউ। কারোর অনুমান, ‘এই গানটি ছবি শেষে টাইটেল কার্ডের সঙ্গে দেখা যাবে।’ কারোর কথায় ’ গানটি আশা জাগাচ্ছে!! ছবির জন্য শুভকামনা রইল!' কেউ অক্ষয়ের উদ্দেশ্যে লিখেছেন, ‘আপনাকে অ্যাকশনে দেখার অপেক্ষায় রয়েছি।’ তবে, কেউ আবার মনে করেছেন, ‘গানের পরিবর্তে আগে ছবির ট্রেলর এবং সংলাপ প্রকাশ করা উচিত।' কেউ লিখেছেন, ’স্যার অ্যাকশন প্রোমো, সংলাপ প্রোমো লাও, অ্যায়সে গান মুভি কা ফ্লো বিগাড়তে হ্যায়'

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ

এই ছবির পরিচালক আলি আব্বাস জাফর। ২০২৪-এর ইদে মুক্তি পাবে এই ছবি। জানা যাচ্ছে মুম্বই, লন্ডন, আবুধাবি, স্কটল্যান্ড ও জর্ডানের মতো লোকেশনে শ্যুট করা এই ছবিটি। ছবিটি তৈরি হয়েছে বড় স্কেল। ছবিতে হলিউড-স্টাইলের সিনেমাটিক ভিজ্যুয়াল ব্যবহার করা হয়েছে বলে গুঞ্জন। এই ছবিতে পৃথ্বীরাজ সুকুমারন একটা আকর্ষণীয় খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন। অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, মানুষী চিল্লার ও আলিয়া এফ। এর আগে ছবির টিজার বেশ ভালো সাড়া ফেলেছিল।

বায়োস্কোপ খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.