বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রকাশ্যে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর ময়দানের ৭ দিনের রিপোর্ট কার্ড! ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের ছবি, কী হাল অজয়ের?

প্রকাশ্যে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর ময়দানের ৭ দিনের রিপোর্ট কার্ড! ৫০ কোটির দোরগোড়ায় অক্ষয়ের ছবি, কী হাল অজয়ের?

প্রকাশ্যে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর ময়দানের ৭ দিনের রিপোর্ট কার্ড!

Bade Miyan Chote Miyan Vs Maidaan BO: দেখতে দেখতে এক সপ্তাহ পার। ৭ দিনে বক্স অফিসে মোট কত টাকা আয় করল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ এবং ময়দান?

দেখতে দেখতে এক সপ্তাহ পার। গত সপ্তাহে ইদের দিন মুক্তি পেয়েছিল ময়দান এবং বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। বক্স অফিসে মোটের উপর দুটো ছবিই বেশ ভালোই ব্যবসা করেছে। কিন্তু সাতদিন পর কে কোথায় দাঁড়িয়ে সেটা চলুন দেখে নেওয়া যাক।

ময়দান বক্স অফিস কালেকশন

সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে প্রথম সাতদিনে বক্স অফিসে অজয় দেবগন অভিজিৎ ছবি ময়দান মোট ২৭.১০ কোটি টাকা আয় করেছে। প্রথমদিন বক্স অফিসে ময়দান ৭ কোটি ১০ লাখ টাকা আয় করে। দ্বিতীয় দিন অর্থাৎ শুক্রবার সেই আয়ের অঙ্ক গিয়ে দাঁড়ায় ২ কোটি ৭৫ লাখ টাকায়। শনি এবং রবিবার আসতে আয়ের পরিমাণ অনেকটাই বাড়ে। শনিবার বক্স অফিসে ময়দান ৫ কোটি ৭৫ লাখ এবং রবিবার ৬ কোটি ২৫ লাখ টাকা আয় করে। পঞ্চমদিন এই ছবিটি ঘরে মাত্র ১ কোটি ৫০ লাখ টাকা তুলেছিল। অন্যদিকে ষষ্ঠ দিন তার দখলে ছিল ১ কোটি ৬০ লাখ টাকা। সপ্তমদিন সেটা আরও খানিকটা বেড়ে হয় ২ কোটি টাকা। ফলে এই সাতদিনে বক্স অফিসে ময়দান মোট ২৭ কোটি ১০ লাখ টাকা আয় করেছে।

আরও পড়ুন: 'না না, সে আরেকজন...' রচনার বর্ণনার সঙ্গে মিল নেই শ্রীতমার প্রেমিকের! 'পুতুল'-এর মনের মানুষের গল্প ফাঁস মানালি-স্নেহার

আরও পড়ুন: সেলসের চাকরি ছেড়ে গানের জগতে এসেই পান তুমুল খ্যাতি, শ্রীকান্তের জীবনের গল্প শুনে সৌরভ বললেন, ‘দুর্ঘটনা আর ভাগ্য ছাড়া…’

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ বক্স অফিস কালেকশন

অন্যদিকে এই ছবিটি সাতদিনে প্রায় পঞ্চাশ কোটি টাকা ছুঁয়ে ফেলেছে। বর্তমানে ৪৮.২০ কোটি টাকা তুলেছে অক্ষয় কুমারের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি প্রথম দিন ১৫ কোটি ৬২ লাখ টাকা আয় করে। দ্বিতীয় দিন সেটা কমে দাঁড়ায় ৭ কোটি ৬০ লাখ টাকায়। তবে শনিবার খানিকটা হলেও বাড়ে আয়। এদিন এটি ৮ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে আর রবিবার ৯ কোটি টাকা ঘরে তুলেছে। এই ছবিটি পঞ্চম দিন বক্স অফিসে ২ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে। ষষ্ঠ দিন সেটা কমে হয় ২ কোটি ৪০ লাখ টাকা। বুধবার খানিক সেই আয় বেড়ে ফের আড়াই কোটি টাকা হয়। ফলে বর্তমানে এটির মোট আয় ৪৮ কোটি ২০ লাখ টাকা।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ প্রসঙ্গে

এই ছবিটি গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে। এটি বক্স অফিসে অজয় দেবগনের ময়দান এবং অঙ্কুশ হাজরার মির্জা ছবিটির সঙ্গে মুখোমুখি হয়েছে। বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটির পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এই ছবিটিতে মুখ্য ভূমিকায় আছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। এখানে মুখ্য মহিলা চরিত্রে দেখা যাচ্ছে মানুষী চিল্লার এবং আলায়া এফকে।

আরও পড়ুন: ভোটের ময়দানের লড়াইকে সরিয়ে 'বন্ধু' রচনার পাশে লকেট, মিমের বিরোধিতা করে বললেন, 'খারাপ লাগে এসব...'

ময়দান প্রসঙ্গে

গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে এই ছবিটিও। মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অজয় দেবগনকে। তাঁর সঙ্গে থাকবেন রুদ্রনীল ঘোষ, আরিয়ান ভৌমিক, অমর্ত্য রায়, প্রমুখ। এই ছবিতে উঠে এসেছে ভারতীয় ফুটবলের বিখ্যাত কোচ সৈয়দ আবদুল রহিমের কথা। বক্স অফিসের ফলাফল যাই হোক না কেন, দর্শক, সমালোচক থেকে শুরু করে বিশিষ্ট মানুষরা কিন্তু অজয়ের ছবির দারুণ প্রশংসা করছেন।

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 10 ওভার শেষে West Indies-র স্কোর 128/1 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.