বাংলা নিউজ > বায়োস্কোপ > নিউরোসার্জন দেখাতে হবে সহদেবকে! ‘বচপন কা প্যায়ার’ কিশোর কেমন আছে জানালেন বাদশা
সহদেব কেমন আছে টুইট করে জানাল বাদশা।

নিউরোসার্জন দেখাতে হবে সহদেবকে! ‘বচপন কা প্যায়ার’ কিশোর কেমন আছে জানালেন বাদশা

১০ বছরের কিশোর সহদেবের চিন্তায় ঘুম উড়েছিল দেশবাসীর!

মঙ্গলবার রাতে সহদেব দির্দো-র দুর্ঘটনার খবর পেয়ে মন খারাপ হয়েছিল অনেকেরই। সহদেবের মাথায় চোট পাওয়ার ছবি ভাইরালও হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শনিবারই সহদেবকে নিয়ে প্রথম টুইট করেন বাদশা। জানান, তিনি নিয়মিত যোগাযোগ রাখছেন সহদেবের পরিবরারের সাথে। 

বুধবার দুপুরে ফের টুইট করে বাদশা দিলেন সহদেবের হেলথ আপডেট। সোশ্যাল মিডিয়ায় এই গায়ক লিখেলেন, ‘সহদেব এখন অনেকটাই সুস্থ। ওর জ্ঞান ফিরে এসেছে। রায়পুরে নিয়ে যাওয়া হবে ভালো নিউরোসার্জন দেখানোর জন্য। আপনাদের সকলকে ধন্যবাদ যাঁরা ওর জন্য প্রার্থনা করেছেন।’

চলতি বছরের মাঝামাঝি ইন্টারনেটে ভাইরাল হয় সহদেব তাঁর ‘বচপন কা প্যায়ার’ গানের জন্য। এমনকী, সহদেবকে ডেকে পাঠান বাদশাও। একসঙ্গে গানটি রেকর্ড করে বানান মিউজিক ভিডিয়ো। যাতে দেখা গিয়েছিল আস্থা গিলকেও। 

মঙ্গলবার রাতে গ্রামের বাড়িতে ফেরার সময় দুর্ঘটনার মুখোমুখি পড়ে সহদেবের বাবার বাইক। পিছলে পড়ে যায় সেটি রাস্তায়। মাথায় হেলমেট ছিল না এই কিশোরের। ফলে বাইক থেকে পড়ে গিয়ে বাবা সেরকম চোট না পেলেও, মাথায় আঘাত পেয়ে জ্ঞান হারায় সে। জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে তাকে নিয়ে যাওয়া হয় জগদলপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে।

মঙ্গলবার রাতে বাদশা টুইটারে লিখেছিলেন, ‘সহদেবের পরিবার ও বন্ধুদের সাথে আমি যোগাযোগ রাখছি। ও এখন অজ্ঞান, নিয়ে যাওয়া হচ্ছে হাসপাতালে। আমি ওর পাশে আছি। আপনাদের সকলের প্রার্থনা প্রয়োজন।’ এমনকী, সহদেবের পরিবারের পাশে থেকে সবরকম সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছিলেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীও।

বন্ধ করুন