বাংলা নিউজ > বায়োস্কোপ > Sovan-Baisakhi: অসমে ‘সহবাস-সঙ্গী’ শোভন-বৈশাখী! উঠলেন হেরিটেজ বাংলোয়, জানেন এক রাতের কত ভাড়া?

Sovan-Baisakhi: অসমে ‘সহবাস-সঙ্গী’ শোভন-বৈশাখী! উঠলেন হেরিটেজ বাংলোয়, জানেন এক রাতের কত ভাড়া?

অসমে ছুটির মেজাজে শোভন-বৈশাখী। 

শোভনের তৃণমূলে ফেরার চর্চা চারদিকে। তবে তারই মাঝে বৈশাখীকে নিয়ে আসামে ছুটি কাটাচ্ছেন মমতার ‘কানন’। উঠেছেন বিলাসবহুল হেরিটেড ব্রিটিশ বাংলোতে। 

এবারের শীতটা যেন জাঁকিয়েই বসেছে। কলকাতাবাসী বহু বছর বাদে আলমারি থেকে বের করেছে শীত পোশাকগুলো। আর এই ঠান্ডার আমেজেই অসম ট্যুরে শোভন-বৈশাখী। সামাজিক মাধ্যমে ট্যুরের একগুচ্ছ ছবি ভাগ করে নিলেন প্রাক্তন অধ্যাপিকা।

অবশ্য শুধু শোভন-বৈশাখী জাননি, সঙ্গে রয়েছে মেয়ে মেহুলও। কখনও মেয়ের সঙ্গে, তো কখনও আবার শোভন ও মেহুলকে সঙ্গে নিয়ে ছবি তুললেন বৈশাখী। কখনও শাড়ির উপরে জড়িয়েছেন শাল। আবার কখনও গায়ে লম্বা গাউন। শোভনকে একটি ছবিতে বেশ মেজাজ নিয়ে টান দিতে দেখা গেল চুরুটে।

পোস্টের ক্যাপশন থেকেই জানা গেল উঠেছেন তাঁরা অসমের ঐতিহ্যশালী হেরিটেজ রিসর্ট ওয়াইন্ড মাহসির-এ। অসমের তেজপুর থেকে এটি ২৫ কিলোমিটার দূরে অবস্থিত, কাজিরাঙ্গার প্রবেশদ্বার। পাখিপ্রেমীদের স্বর্গরাজ্য এই হোটেলটি। ভাড়াও বেশ আকাশছোঁয়া। তৈরি হয়েছিল সেই ইংরেজ আমলে।

বাংলো থেকে কটেজ, একাধিক ক্যাটাগরির রুম রয়েছে এখানে। ভাড়া শুরু ১০ হাজার থেকে ৩৪ হাজার অবধি। অর্ধাৎ, ব্রিটিশ আমলের এই বাংলোতে, প্রকৃতির মাঝে, পাখির ডাক শুনে দিন কাটাতে হলে বেশ ভালো অঙ্কেরই পকেট খসবে।

<p>ওয়াইন্ড মাহসির হোটেলে মেহুলকে নিয়ে শোভন-বৈশাখী। </p>

ওয়াইন্ড মাহসির হোটেলে মেহুলকে নিয়ে শোভন-বৈশাখী। 

আপাতত শোভনের তৃণমূলে ফেরত আসার জল্পনা বাংলার আকাশে-বাতাসে। জানুয়ারি মাসেই শোভন চট্টোপাধ্যায়ের বাড়িতে যান তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। সেখানে শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলে তিনি। চলে চা চক্র। আপাতত মনে করা হচ্ছে, লোকসভা ভোটের আগেই শোভন ফিরবেন তৃণমূলের। কানন (শোভনকে ভালোবেসে এই নামেই ডাকেন মমতা) ফিরবেন তাঁর প্রিয় দিদির কাছে। 

তবে শোভন একা আসবেন, না ‘সহবাস-সঙ্গী’ বৈশাখীও যোগ দেবেন তৃণমূলে সেটাই দেখার। রত্না চট্টোপাধ্যায়ের ঘর ছেড়েছেন শোভন বহুদিন আগেই। ডিভোর্সের জন্য মমলা চলছে আদালতে। দীর্ঘদিন ধরে লিভ ইনে রয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। তাঁদের সঙ্গে থাকেন বৈশাখী-কন্যা মেহুলও। এমনকী, শোভন-রত্নার ডিভোর্স হয়ে গেলে বিয়ের পিঁড়িতে বসার ইচ্ছেও রয়েছে দুজনের। একসময় বৈশাখীকে নিয়েই ভুল বোঝাবুঝি শুরু হয়েছিল মমতার সঙ্গে। দলের অন্দলের কোন্দল তো ছিলই। তৃণমূল ছাড়ার পর ২০১৯ সালে বৈশাখী-শোভন যোগ দিয়েছিলেন বিজেপিতেও। যদিও সেখানে মাসখানেকের বেশি মন টেকেনি। এখন দেখার ২০২৪-এর লোকসভা ভোট পারে কি না পুরনো সমীকরণ বদলাতে। 

কুণাল বাড়িতে আসার পর এক সাক্ষাৎকারে শোভনকে বলতে শোনা গিয়েছিল, ‘কুণাল আমার বাড়িতে এসেছিলেন। কারণ তো ছিলই। আমিও চাই, সর্বশক্তি দিয়ে দলের হয়ে লড়তে। মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যেভাবে ছিলাম, সেভাবে থাকতে।’

 

বায়োস্কোপ খবর

Latest News

প্রকাশিত হলো বিশ্বের ১০০টি সেরা খাবারের তালিকা, স্থান পেল ভারতের একটি পদও সস্তায় ইলেকট্রনিক্স, হোম অ্যাপ্লায়েন্স, আরও কত কী! শুরু অ্যামাজন প্রাইম ডে সেল ২১ শে জুলাইয়ের জন্য 'সবুজ' হচ্ছে কলকাতা, ডিম-ভাত ছাড়া TMC কর্মীদের মেনুতে কী? ৫৯-এ ফের বিয়ের পিঁড়িতে দাদা স্নেহাশিস, নিমন্ত্রণপত্র পাঠালেন সৌরভ-ডোনা ভূমির জন্মদিন পালন করলেন ওরি! নায়িকার গায়ে হেলে পড়ে তুললেন ছবিও ‘‌২১ জুলাই বাংলার ইতিহাসে রক্তঝরা এক দিন’‌, এক্স হ্যান্ডেলে আজ বার্তা দিলেন মমতা সারা গা ভর্তি ভালোবাসার চিহ্ন, উইকেন্ডে প্রিয়জনের আদরে মাখামাখি মিমি গাড়ি মেরামত করাতে নেপাল থেকে ভারতে ঢুকে গ্রেফতার ১ পাকিস্তানি নাগরিক জয়ের পথে ফিরল ইস্টবেঙ্গল! কাস্টমস ম্যাচের হতাশা ভুলে পুলিশ এসিকে হারাল ৬-০ গোলে ‘শেষ মুহূর্ত…’ থামছে ‘তুমি আশেপাশে’র পথচলা, শ্যুটিংয়ের শেষদিনে মনখারাপ নবনীতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.