বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে করলেন তরুণ প্রজন্মের দুই সংগীতশিল্পী স্মরণ ও মোমিন বিশ্বাস
স্মরণ-মোমিন বিশ্বাস
স্মরণ-মোমিন বিশ্বাস

বিয়ে করলেন তরুণ প্রজন্মের দুই সংগীতশিল্পী স্মরণ ও মোমিন বিশ্বাস

  • বাংলাদেশের তরুণ প্রজন্মের দুই সংগীতশিল্পী মোমিন বিশ্বাস ও নোশিন তাবাসসুম স্মরণ বিয়ে করেছেন।

বিয়ে করলেন ‘ক্ষুদে গানরাজ’ খ্যাত কণ্ঠশিল্পী নোশিন তাবাসসুম স্মরণ ও শিল্পী মোমিন বিশ্বাস। শুক্রবার তাঁদের বিয়ের রিসেপশন পার্টির আয়োজন করা হয়। রাজধানীর আফতাব নগর এলাকার একটি কনভেনশন সেন্টারে বিয়ের রিসেপশন পার্টি হয়। মোমিন-স্মরণের বিয়েতে উপস্থিত ছিলেন দেশের প্রখ্যাত গায়িকা সাবিনা ইয়াসমিন, সামিনা চৌধুরী, গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, চিত্রনায়িকা অঞ্জনাসহ আরও অনেকে।

বিনোদন জগতে মোমিন বিশ্বাস এন্ড্রু কিশোরের শিষ্য হিসেবেও পরিচিত। তবে সেই অভাব অনেকটাই পূরণ করার চেষ্টা করেন সাবিনা ইয়াসমিন। কেনন সাবিনা ইয়াসমিন তাঁর মাঝে এন্ড্রু কিশোরের ছায়া খোঁজেন। মোমিনের সঙ্গে দেখা হলেই যেন এন্ড্রু কিশোরের উপস্থিতি অনুভব করতে পারেন তিনি। 

সাবিনা ইয়াসমিন বলেন, ‘আমাদের সঙ্গে মোমিনকে পরিচয় করিয়ে দিয়েছে এন্ড্রু কিশোর নিজেই। শুধু তাই নয় কিশোর নিজেই ওকে তালিম দিত। বলতো আমার একমাত্র শিষ্য। এখন কিশোর নেই। মোমিনকে দেখলেই আমার কিশোরের কথা মনে পড়ে’।

তিনি আরও বলেন, ‘করোনার কারণে সাধারণত কোথাও যাওয়া হয় না। কিন্তু এই মোমিন আমার কাছে সন্তানের মতো। এন্ডু কিশোর তাকে খুবই আদর করতো। আজ তার প্রিয় ছাত্র, পুত্রতুল্য মোমিন বিয়ে করছে। কী খুশিটাই না হত সে’।

 

 

বন্ধ করুন