বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat Faria: বাড়িতেই সংজ্ঞাহীন! খাবার খাচ্ছেন না, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল নুসরাতকে

Nusrat Faria: বাড়িতেই সংজ্ঞাহীন! খাবার খাচ্ছেন না, তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল নুসরাতকে

হাসপাতালে চিকিৎসার পর আপতত সুস্থ নুসরাত 

Nusrat Faria: বৃহস্পতিবার রাতে আচমকাই জ্ঞান হারান নুসরাত ফারিয়া। গত কয়েকদিন ধরেই অসুস্থ অভিনেত্রী। কী হয়েছে তাঁর? 

দুই বাংলার অতি প্রিয় নায়িকা নুসরাত ফারিয়া (Nusrat Faria)। যৌথ প্রযোজনার পাশাপাশি টলিগঞ্জের একাধিক ছবিতে কাজ করেছেন ঢালিউডের এই সুন্দরী। কাঁটাতারের এপারেও ‘মেনকা’র ভক্ত সংখ্যা অগুণতি। সপ্তাহ শেষে আচমকাই চিন্তায় পড়ল নুসরাত ফারিয়া ভক্তরা। অসুস্থ অঙ্কুশের ‘আশিকি’ নায়িকা। বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটা নাগাদ বাড়িতেই জ্ঞান হারান তিনি। তড়িঘড়ি নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয় অভিনেত্রীকে। 

রাতভর সেখানেই চিকিৎসা চলে ‘বিবাহ অভিযান ২’ নায়িকার। আপতত সুস্থ আছেন নুসরাত। দুপুরের দিকে নুসরাতের শারীরিক পরিস্থিতি শুধরেছে। তাই আপতত চিকিৎসকরা তাঁকে বাড়ি ফেরার অনুমতি দেন তবে নির্দিষ্ট কিছু পরীক্ষার জন্য ফের হাসপাতালে আসতে হবে তাঁকে। কিন্তু ঠিক হয়েছিল নুসরাতরে? অভিনেত্রীর মা পারভিন আক্তার সে দেশের সংবাদমাধ্যমকে জানান, 'গতকাল রাতে ওকে যে অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল সেই তুলনায় এখন কিছুটা ভালো আছে। সিটি স্ক্যান করার কথা ছিল। কিন্তু শুক্রবার ডিউটি ডাক্তার নেই। দুদিন পরে সিটি স্ক্যান করতে হবে। যেহেতু ও শারীরিকভাবে পুরোপুরি সুস্থ না, মেন্টালি প্রেসারে আছে তাই দুদিন পরেই সিটি স্ক্যান করবো'।

জানা গিয়েছে বেশকিছুদিন ধরেই গ্যাস্ট্রিকজনিত সমস্যায ভুগছিলেন নুসরাত। ঠিকমতো খাওয়া-দাওয়া করছিলেন না, সঙ্গে মাথার অসহ্য যন্ত্রণা। বৃহস্পতিবার মারাত্মক দুর্বল হয়ে পড়েন তিনি। পরে সংজ্ঞাহীন হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে এসে নুসরাতকে স্য়ালাইন দেওয়া হয়েছে, এখনও ঠিকমতো খাচ্ছেন না নায়িকা। তাঁর বেশকিছু রক্ত পরীক্ষা করা হয়েছে, সেগুলোর রিপোর্টের অপেক্ষায় চিকিৎসকরা। মেয়ের জন্য অনুরাগীদের দোয়া করতে বলেন নুসরাতের মা। 

গত বছর চোখের অস্ত্রোপচারের জন্য় হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত।  সম্প্রতি ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় থেকেছেন এই ঢালিউডি নায়িকা। ৯ বছর পুরোনো প্রেমিকের সঙ্গে বাগদান ভাঙেন তিনি। রনি রিয়াদ রশিদের সঙ্গে ২০১৪ সাল থেকে সম্পর্কে ছিলেন নুসরাত, বছর চারেক আগে বাগদানও সারেন দুজনে। গত বছর মার্চে আনুষ্ঠিকভাবে আলাদা হওয়ার কথা ঘোষণা করেন নুসরাত। সেই নিয়ে ট্রোলিংও কম হয়নি। শুধু ব্যক্তিগত জীবনই নয় খোলামেলা পোশাকের জেরেও হামেশাই বিদ্রুপ ও কটাক্ষের মুখে পড়েন তিনি। তবে সেইসব দিকে মাথা দিতে না-রাজ তিনি। এখন কেরিয়ারই নুসরাতের জীবনের একমাত্র ফোকাস। শ্যাম বেনেগালের ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিতে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করেছেন ফারিয়া।

 

বায়োস্কোপ খবর

Latest News

হিমন্ত-গড়ে টাটারা গড়ছে ২৭ হাজার কোটির সেমিকন্ডাক্টার ইউনিট!কত বছরের লিজ-চুক্তি ঋত্বিক থেকে মালাইকা, বলিউড তারকারা নিজেদের ফিট রাখেন এইভাবে TRP: জগদ্ধাত্রীকে হারাল কোন গোপনে মন ভেসেছে! নিম ফুলের মধু নয়, টপার এই সিরিয়াল দেবতারা ঘুমোবেন, কিন্তু জাগবে ভাগ্য! ৪ মাসে বদলাবে ৫ রাশির জীবন, আসবে অঢেল টাকা দু'দিনে ১৪৫০ টাকা বেড়ে গেল সোনার দাম! আজ হলুদ ধাতুর রেট কোন উচ্চতায় পৌঁছল? Sourav Ganguly: সৌরভকে নেতৃত্বের বড় শিক্ষা দিয়েছিলেন সেহওয়াগ! কী হয়েছিল সে দিন? দিনে একবার হাসতেই হয়, নাহলেই কড়া ব্যবস্থা নিতে পারে এই দেশের সরকার ডিজাইনার সানগ্লাস থেকে ব্যাঙ্গেল, আম্বানিরা অতিথিদের রিটার্ন গিফটে কী কী দিচ্ছিল Champions Trophy 2025: ফের ভারত বনাম পাকিস্তান মহারণ, তবে এবার ICC-র সভায় '...বাকিটা রাজনীতি', এবার শুভেন্দুর 'সবকা সাথ…' বিরোধী মন্তব্যের সমর্থনে তথাগত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.