বাংলা নিউজ > বায়োস্কোপ > Mainul Ahsan Noble: ঠোঁটে ঠোট, ফারাজানার সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিয়ে বাংলাদেশের নোবেল বলছেন ‘ফের বিয়ে করেছি…’

Mainul Ahsan Noble: ঠোঁটে ঠোট, ফারাজানার সঙ্গে ঘনিষ্ঠ ছবি দিয়ে বাংলাদেশের নোবেল বলছেন ‘ফের বিয়ে করেছি…’

নোবেলের চতুর্থ বিয়ে

ফারজানাকে কোলে তুলে তাঁর ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গিয়েছে নোবেলকে। গতকাল অর্থাৎ ১৯ নভেম্বর নোবেল ফারজানার সঙ্গে এই ছবি পোস্ট করে সকলকে নিজের বিয়ের খবর দেন। জানা যাচ্ছে নোবেলের চতুর্থ স্ত্রী ফারজানা ফুড ভ্লাগার। ফারজানাও এর আগে বিয়ে রয়েছে। তাঁর প্রাক্তন স্বামীও নাকি বাংলাদেশের ফুড ভ্লাগার।

এই তো কয়েকমাস আগের ঘটনা। গত মে মাসে-ই আগের স্ত্রী সালসাবিল মাহমুদকে তালাক দেন বাংলাদেশের নোবেল। গায়ক মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, অত্যাধিক মাদক সেবন, পরকীয়া সহ একাধিক অভিযোগ এনেছিলেন সালসাবিল। সে বিচ্ছেদের ৬ মাস যেতে না যেতেই ফের বিয়ে করে বসলেন নোবেল।

অবাক হচ্ছেন? হওয়ারই কথা বটে! এটা নোবেলের চতুর্থ বিয়ে। নোবেল নিজেই এই বিয়ের কথা প্রকাশ্যে এনেছেন। নিজের ফেসবুকের পাতায় নতুন স্ত্রী ফারজানা আর্শির কথা প্রকাশ্যে এনেছেন নোবেল। ফারজানাকে কোলে তুলে তাঁর ঠোঁটে ঠোঁট রাখতে দেখা গিয়েছে নোবেলকে। গতকাল অর্থাৎ ১৯ নভেম্বর নোবেল ফারজানার সঙ্গে এই ছবি পোস্ট করে সকলকে নিজের বিয়ের খবর দেন। জানা যাচ্ছে নোবেলের চতুর্থ স্ত্রী ফারজানা ফুড ভ্লাগার। ফারজানাও এর আগে বিয়ে রয়েছে। তাঁর প্রাক্তন স্বামীও নাকি বাংলাদেশের ফুড ভ্লাগার।

আরও পড়ুন-২০২৩-এর ১২ মার্চ, ওই দিনই তো ঐন্দ্রিলা-সব্যসাচীর বিয়ের কথা ছিল, বলছেন শিখা শর্মা

আরও পড়ুন-‘অরিজিৎ ফোন করেছিল…’ ঐন্দ্রিলার চলে যাওয়ার একবছর পার, শিখা শর্মাকে কী বললেন গায়ক?

মইনুল আহসান নোবেলের ফেসবুকে ফারজানার সঙ্গে একাধিক ঘনিষ্ঠ ছবি রয়েছে তাঁর। এমনকি তাঁর প্রোফাইল পিকচারটিও ফারজানার সঙ্গে। এদিকে আবার ফারজানার ফেসবুকের পাতায় তাঁর প্রাক্তন স্বামীর একাধিক ছবির রয়েছে। তাই ফারজানার সঙ্গে তাঁর প্রাক্তন স্বামীর আদৌও আইনত বিচ্ছেদ হয়েছে কিনা সেটা স্পষ্ট নয়। 

বাংলাদেশের সংবাদ মাধ্যমের মাধ্যমে জানা যায় নোবেল প্রথম বিয়ে করেন রিমি নামে এক মেয়েকে। তবে নোবেলের সঙ্গে বিয়ে ভেঙে বের হয়ে যান রিমি। তারপর ফের এক আত্মীয়াকে বিয়ে করেন নোবেল। সেটাও টেকেনি এরপর কলকাতায় সারেগামাপা-র হাত ধরেই উত্থান হয় বাংলাদেশের গায়ক নোবেলের। আর এরপরের ঘটনাক্রম অনেকেরই জানা। একের পর এক বিতর্কে জড়ান মইনুল আহসান নোবেল। তারপর সালসাবিল মাহমুদের সঙ্গে নোবেলের বিয়ে অশান্তি। তাঁর একাধিক নারীসঙ্গ নিয়ে বিতর্ক বহু ঘটনা সামনে আসে। তিক্ততা নিয়ে সালসাবিলের সঙ্গে বিয়ে ভাঙে নোবেলের। আর এবার এল ফারজানার সঙ্গে নোবেলের বিয়ের খবর। 

বায়োস্কোপ খবর

Latest News

‘জমি দিক, আরও টাকা পাবে’, বাংলায় রেলের ৬০১৬৮ কোটি লগ্নি, কোন ১০০ স্টেশনে উন্নয়ন? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 8 ওভার শেষে MI New York-র স্কোর 58/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.