বাংলা নিউজ > বায়োস্কোপ > Bangladesh-Hero Alom: তীব্র গালিগালাজ, রাস্তায় ফেলে পেটানো হল, হাসপাতালে হিরো আলম

Bangladesh-Hero Alom: তীব্র গালিগালাজ, রাস্তায় ফেলে পেটানো হল, হাসপাতালে হিরো আলম

হিরো আলমকে মারধর

অভিযোগ, নৌকা প্রতীকের কর্মী ও সমর্থকেরা হিরো আলমকে উদ্দেশ্য করে গালমন্দ করতে থাকেন। পরিস্থিতি উত্তপ্ত হলে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মীরা হিরো আলমকে ঘিরে রেখে স্কুলের দরজার বাইরে নিয়ে যান৷ তখনও তাঁর পিছু নেন উত্তেজিত নেতাকর্মীরা৷ বিক্ষুব্ধরা হিরো আলমকে রাস্তায় ফেলে বেধরক মারধর করতে থাকে।

ভোটে দাঁড়িয়েছেন বাংলাদেশের সোশ্যাল মিডিয়া তারকা হিরো আলম। সোমবার তাঁখে নিয়ে আবার বিতর্ক। ভোটকেন্দ্রে পরিদর্শনে গিয়েছিলেন তিনি। সেখানে বেধড়ক মারধর খেতে হল তাঁকে। জখম হিরো আলমকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, এই ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে দু’জনকে প্রেফতার করেছে বাংলাদেশ পুলিশ।

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের স্বতন্ত্র প্রার্থী হিসাবে দাঁড়িয়েছেন হিরো আলম। ১৭ জুলাই সোমবার দুপুরে ঢাকার বনানী বিদ্যানিকেতন স্কুল অ্যান্ড কলেজের ভোটকেন্দ্রে গিয়েছিলেন তিনি। তখনই নাকি কয়েক জন এসে বলেন, ‘এটা টিকটক ভিডিয়ো করার জায়গা নয়। এটা ভোটকেন্দ্র, এটা গুলশান-বনানী’। এরপরই নাকি হিরো আলমের উপর হামলা হয়। অভিযোগ, যারা হামলাকারী, তাদের গলায় 'নৌকা' প্রতীকের ব্যাজ ঝুলতে দেখা গিয়েছে।

পরিস্থিতি উত্তপ্ত হলে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কর্মীরা হিরো আলমকে ঘিরে রেখে স্কুলের দরজার বাইরে নিয়ে যান। উত্তেজিত জনতা তখনও তাঁকে ধাওয়া করতে থাকেন।

আরও পড়ুন-পিরিয়ডে অতিরিক্ত রক্তক্ষরণ, প্রতিমাসেই হাসপাতালে ভর্তি হতাম! লড়াই করেও স্বপ্ন দেখেছি: সেলিনা

আরও পড়ুন-হোটেলে ডেকে, আমার পানীয়তে মাদক মিশিয়ে দেন এক পরিচালক' বিস্ফোরক রতন রাজপুত

<p>হিরো আলমকে বেধরক মারধর</p>

হিরো আলমকে বেধরক মারধর

স্কুল থেকে বার হওয়ার পর হিরো আলমের সঙ্গে আর থাকেননি পুলিশ কর্মীরা৷ তিনি তখন ১৬ নম্বর সড়কের দিকে যান। শোনা গিয়েছে, বিক্ষুব্ধরা হিরো আলমকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেন, তারপর তাঁকে বেধড়ক মারধর করা হয়৷

কোনও রকমে ঘটনাস্থল থেকে পালান হিরো আলম। উত্তেজিত লোকজন তখন তাঁকে পিছন থেকে ধাওয়া করে। শেষপর্যন্ত ২৩ নম্বর সড়কে গিয়ে একটি রিকশায় ওঠেন আলম৷ পরে গাড়িতে করে এলাকা ছাড়েন তিনি।

এর আগেও বহু বার বিতর্কের মুখে পড়েছেন হিরো আলম। তাঁকে হেনস্থার শিকারও হতে হয়েছে অনেক বার। তবে এবার পরিস্থিতি বেশ জটিল হল তাঁর জন্য। 

বায়োস্কোপ খবর

Latest News

২৫,০০০ টাকা ফাইন, LPG গ্যাসের দাম, আধার- জুন থেকে কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? পৈত্রিক জমির ধান বিক্রি করলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী, কত টাকা হল? England বনাম Pakistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সীমিত ওভারের সংজ্ঞাটাই বদলে দিয়েছে, চ্যাম্পিয়ন না হলেও নতুন স্বপ্ন দেখাচ্ছে SRH টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব?

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.