বাংলা নিউজ > বায়োস্কোপ > আরাধ্যার জন্মদিনের আগেই মুম্বই ছাড়লেন অভিষেক-ঐশ্বর্য! উড়ে গেলেন ছুটি কাটাতে
অভিষেক-ঐশ্বর্য-আরাধ্য়া
অভিষেক-ঐশ্বর্য-আরাধ্য়া

আরাধ্যার জন্মদিনের আগেই মুম্বই ছাড়লেন অভিষেক-ঐশ্বর্য! উড়ে গেলেন ছুটি কাটাতে

  • আরাধ্যাকে আগলে মুম্বই এয়ারপোর্টে লেন্সবন্দি ঐশ্বর্য। মেয়ের জন্মদিনের আগে মলদ্বীপ উড়ে গেলেন দম্পতি।

স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যার সঙ্গে ছুটি কাটাতে গেলেন অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন। শনিবার সকালে মুম্বই এয়ারপোর্টের ডিপারর্চার গেট দিয়ে প্রবেশ করতে দেখা যায় তাঁদের। বেড়াতে যাওয়ার আগের মুহূর্তেই পাপারাৎজিদের লেন্সবন্দি হন তাঁরা। 

এদিন অভিষেককে আকাশি রঙের হুডি এবং জিনসের সঙ্গে করোনা সতর্কতা মেনে মুখে মাস্ক পরে দেখা যায়। মেয়ে আরাধ্য়ার হাত ধরে হাঁটতে দেখা যায় নীল নয়না সুন্দরীকে। মাথা থেকে পা পর্যন্ত কালো পোশাকে ঢেকে দেখা যায় অ্য়াশকে। খুদে আরাধ্যা গোলাপি সোয়েট শার্টের সঙ্গে কালো প্যান্ট এবং পিঠে ব্যাকপ্যাক নিয়ে দেখা যায়। সিকিউরিটি প্রোটোকল মেনে অভিষেকে প্রবেশদ্বারে সিআইএসএফকে সমস্ত ডকুমেন্ট দেখাতে দেখা যায়।

আগামী ১৬ নভেম্বর অভিষেক এবং ঐশ্বর্য কন্যা আরাধ্যার জন্মদিন। তার আগেই তারকা দম্পতিকে মেয়েকে সঙ্গে নিয়ে মায়ানগরী ছাড়তে দেখা গেল। ছুটি কাটাতে মলদ্বীপ উড়ে গিয়েছেন এই তারকা দম্পতি। 

চলতি মাসের শুরুতে অভিষেক এবং আরাধ্যাকে ঐশ্বর্যর জন্মদিন সেলিব্রেট করতে দেখা যায়। অজানা স্থানে সেলিব্রেট করেন তাঁরা। সেই ছবি শেয়ার করেছিলেন সামাজিক মাধ্য়মে। 

অভিষেককে অ্যামাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘Breathe: Into The Shadows’এ পরবর্তীতে দেখা যাবে। মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan) দিয়ে পর্দায় কামব্যাক করছেন ঐশ্বর্য রায় বচ্চন। শুরু হয়ে গেছে ছবির শ্যুটিংও। ছবিতে নন্দিনী এবং তার মা মান্ধাকিনীর দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য।

 

 

বন্ধ করুন