বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্রিসমাসের আগে করণের বাড়িতে জমকলো কিডস পার্টি, আব্রাম'কে নিয়ে হাজির গৌরী
গৌরি ও আব্রাহাম
গৌরি ও আব্রাহাম

ক্রিসমাসের আগে করণের বাড়িতে জমকলো কিডস পার্টি, আব্রাম'কে নিয়ে হাজির গৌরী

  • খুদে আব্রামকে নিয়ে পার্টিতে সামিল হয়েছিলেন গৌরী খান। 

সান্তাক্লজের অপেক্ষায় প্রহর গুনছে খুদেরা। ক্রিসমাসের ঠিক আগে প্রযোজক করণ জাহরের বাড়িতে ছোটোদের জন্য আয়োজন করা হয়েছিল জমকালো পার্টি। আর করণের বাড়ির এই গ্র্যান্ড আয়োজনে শামিল হলেন করণের বিশেষ বন্ধু শাহরুখের স্ত্রী গৌরী খান ও ছোট ছেলে আব্রাম খান। বুধবার করণের বাড়িতে ঢুকতে গিয়ে মা-ছেলে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন। 

সামাজিক মাধ্যমে ইতিমধ্যে এদিনের বেশ কয়েকটি ছবি প্রকাশ্যে এসেছে। সেখানে দেখা যাচ্ছে খুদে আব্রামকে লাল ও নীল রঙের টি-শার্টে। অন্যদিকে কালো–সাদা পোশাকে ধরা দেন গৌরী খান। দুজনেই করোনা আবহে মুখে মাস্ক পরা ছিল।

টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী অমিতাভ বচ্চন কন্যা শ্বেতা বচ্চন নন্দাও পার্টিতে উপস্থিত ছিলেন।  করণের দুই সন্তান- যশ এবং রুহি। তাঁদের দুজনকে নিয়ে প্রায়ই সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করতে দেখা যেত করণকে।তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে করণ জোহর। বেশ কয়েকমাস তো সোশ্যাল মিডিয়া থেকে পুরোপুরি গায়েব হয়ে গিয়েছিলেন কেজো। আপতত নিজের ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরেই রাখছেন ধর্মা কর্ণধার। 

প্রসঙ্গত, নভেম্বরে নিজের বইয়ের প্রকাশ করেন করণ জোহর। তাঁর সন্তান রুহি ও যশকে ঘিরে, ‘Big Thoughts of Little Luv’ বইটি। করণ 'সিঙ্গেল পেরেন্ট' হিসেবে সন্তানদের কীভাবে মানুষ করছেন, সেই অভিজ্ঞতা থেকে লিখেছেন এই বইতে। ২০১৭ সালে সারোগেসির মাধ্যমে বাবা হন করণ জোহর, কীভাবে দুই সন্তানের দেখাশোনা করছেন, সেই অভিজ্ঞতা নিজের বইয়ে তুলে ধরেছেন করণ।

বন্ধ করুন