বাংলা নিউজ > বায়োস্কোপ > অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি ইশা!
রুপোলি পর্দায় শীঘ্রই ম্যাজিক দেখাতে হাজির হবে অঙ্কুশ-ঐন্দ্রিলা (ছবি টুইটার)
রুপোলি পর্দায় শীঘ্রই ম্যাজিক দেখাতে হাজির হবে অঙ্কুশ-ঐন্দ্রিলা (ছবি টুইটার)

অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্কের মাঝে তৃতীয় ব্যক্তি ইশা!

  • রাজা চন্দর আসন্ন ছবি ম্যাজিকে প্রথমবার এই রিয়েল লাইফ জুটিকে দেখা যাবে। মুক্তির অপেক্ষায় ম্যাজিক তার আগেই সামনে এল নতুন ছবির খবর। 

অঙ্কুশ-ঐন্দ্রিলার বাস্তবের প্রেম প্রকাশ পেতে চলেছে পর্দায়ও। রুপোলি পর্দায় শীঘ্রই ম্যাজিক দেখাতে হাজির হবে এই জুটি। যা পরিচালনার দায়িত্বে রয়েছেন রাজা চন্দ। ছবির ফার্স্ট লুকও নজর কেড়েছে আগেভাগেই। চলতি মাসেই ছবির ট্রেলারও মুক্তি পাওয়ার কথা। তবে তার আগেই ফের শোনা যাচ্ছে আরও একটি ছবিতে জুটি বেঁধেছেন এই রিয়েল লাইফ কপল।

ছবির পরিচালনায় রয়েছেন প্রেমেন্দু বিকাশ চাকি। অঙ্কুশ-ঐন্দ্রিলা ছাড়াও ছবিতে দেখা মিলবে অভিনেত্রী ইশা সাহার । এখনও পর্যন্ত ছবির আনুষ্ঠানিক কোনও নাম প্রাকাশ্যে আসেনি। শেক্সপিয়ারের ‘কমেডি অব এররস’-এর ফ্লেবারের কথা মাথায় রেখে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য।

অঙ্কুশের সঙ্গে জুটিতে ইশাও
অঙ্কুশের সঙ্গে জুটিতে ইশাও

ছবির প্রেক্ষাপট রোম্যান্টিক কমেডি ঘরানার হওয়াতে সংলাপ অনেকটাই রসবোধে ভরপুর হবে। নতুন বছরের ফেব্রুয়ারিতে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সেই প্রস্তুতিই এখন চলছে পুরোদমে। ছবির শ্যুটিং কলকাতা ও উত্তরবঙ্গে হওয়ার পরিকল্পনার কথা জানা যাচ্ছে সূত্র মারফত। তবে এই নিয়ে এখনই কেউ মুখ খুলতে রাজি নন, কিন্তু ছবির চিত্রনাট্যের ফাইনাল ড্রাফট নাকি তৈরি। 

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ে নিয়েও এখন টলিপাড়ায় বিস্তর গুঞ্জন চলছে। নতুন বছরেই নাকি এই প্রেম কাহিনিও কাঙ্খিত পরিণতি পাচ্ছে, খবর তেমনই। 

বন্ধ করুন