বাংলা নিউজ > বায়োস্কোপ > সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে BJP-র পার্নো মিত্রকে ‘মুখ বন্ধ কর’ বলে ধমক TMC-র মিমি চক্রবর্তীর!
পার্নো আর মিমি।
পার্নো আর মিমি।

সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে BJP-র পার্নো মিত্রকে ‘মুখ বন্ধ কর’ বলে ধমক TMC-র মিমি চক্রবর্তীর!

  • সে কি! পার্নো আর মিমির মধ্যে আবার হল কী?

২০২১ বিধানসভা ভোটের আগে থেকেই টলিউডের সমীকরণ বদলেছে। বিজেপি আর তৃণমূলে ভাগ হয়ে গিয়েছেন তারকারা। যদিও সে প্রভাব পড়েনি তাঁদের রসায়নে। অন্তত বাইরে থেকে দেখে তো তেমনটাই মনে হয়। এই যেমন তৃণমূলের সাংসদ ও হবু মা নুসরত এখন বেশিরভাগ সময়তেই দেখা দেন বিজেপির টিকিটে ভোটে দাঁড়ানো তনুশ্রী ও শ্রাবন্তীর সঙ্গে। আবার শ্রাবন্তী-পায়েল-তনুশ্রীকে যখন বিজেপি নেতা তথাগত রায় ‘নটী’ বলে কটাক্ষ করেছিলেন, তখন দল নির্বেশেষে রুখে দাঁড়িয়েছিলেন সকলেই। তবে এবার এমন কী হল। যে এভাবে প্রকাশ্যেই পার্নো-কে ‘Shut Up’ বললেন মিমি?

আসলে করোনার কারণে বহুদিন ধরে শ্যুটিং ফ্লোরে নেই মিমি। মাঝে অসুস্থতার কারণে বেশ কয়েকদিন ঘরবন্দিও ছিলেন। ভুয়ো ভ্যাকসিন নেওয়ায় তাঁকে মেডিকেল চেকআপের মধ্যে দিয়েও যেতে হয়েছিল। তাই হয়তো একটু মন খারাপ হয়েছিল! আর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন একটা থ্রো ব্যাক ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে কমলা পুলওভার পরে লন্ডনের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন তিনি। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘যখন সমস্ত কিছু স্বাভাবিক ছিল আর মাস্ক জীবনের একটা অঙ্গ ছিল না’। ওখানেই মন্তব্য করেছেন পার্নো। লিখেছেন, ‘যাব যাব। এত ব্যস্ত হস না’। সঙ্গে হাসির স্মাইলি। আর তার উত্তরেই মিমি লিখেছেন, ‘Shut Up’।

এক সময় এই ধরনের মজা করতে দেখা যেত মিমি আর নুসরতকে। ‘বোনুয়া’র পিছনে লাগা-র সুযোগ ছাড়তেন না কেউই। তেমন আবার সব বিতর্কে একে-অপরের পাশে দাঁড়াতেন। কিন্তু হঠাৎ করেই সব বদলে গিয়েছে। মিমি আর নুসরতের সম্পর্কে ভাঙন ধরেছে বলেই শোনা যাচ্ছে টলিপাড়ায়। মিমি-কে যতবার নুসরতের প্রেগন্যান্সি ও বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়েছে তিনি তা এড়িয়ে গিয়েছেন।

বন্ধ করুন