বাংলা নিউজ > বায়োস্কোপ > বাঙালি-মারাঠি কনের বেশে সাজুগুজু করছেন ঋতাভরী! দেখা যাবে অমিতাভের সঙ্গে
অমিতাভ ও ঋতাভরী। 
অমিতাভ ও ঋতাভরী। 

বাঙালি-মারাঠি কনের বেশে সাজুগুজু করছেন ঋতাভরী! দেখা যাবে অমিতাভের সঙ্গে

  • কিছুদিন আগেই নিজের বিয়ের পরিকল্পনা শেয়ার করেছিলেন সংবাদমাধ্যমের কাছে। 

সেরে উঠছেন ধীরে ধীরে। ২০২০-২১ সালে দুটি অস্ত্রোপচারের সম্মুখীন হতে হয়েছে অভিনেত্রীকে। অসুস্থ অবস্থাতেই নিজের গ্র্যাজুয়েশনের পরীক্ষা দিয়ে তাতে সাফল্য পেয়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। তবে, কাজ থেকে ছিলেন একটু দূরে। সেরে উঠেই কাজে ফিরলেন তিনি। আর এবার কাজ করতে চলেছেন স্বয়ং বিগ বি-র সঙ্গে।

অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ পাওয়া যে কোনও অভিনেতার কাছেই স্বপ্নপূরণের মতো। বলিউডে পা রেখেছেন ঋতাভরী অনেক দিন আগেই। তবে অমিতাভের সঙ্গে স্ক্রিন শেয়ার করার অভিজ্ঞতা যে একেবারে আলাদা তা বোঝা গেল নায়িকার ইনস্টা পোস্ট দেখেই। মেকআপ রুম থেকে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। লোকেশন বলছে, বর্তমানে তিনি আছেন চেন্নাইয়ে। একটি গয়নার ব্র্যান্ডের হয়ে শ্যুট করবেন তিনি। যে ব্র্যান্ডের পুরনো মুখ অমিতাভ।

ঋতাভরীর নিজের স্ক্রিপ্টের এক ঝলক দেখিয়েছেন সেই ভিডিওতে। আর তা দেখে বোঝা যাচ্ছে বাঙালি আর মারাঠি, দুই কনের চরিত্রেই দেখা যাবে তাঁকে। ভিডিও-র ক্যাপশনে ঋতাভরী লিখেছেন, ‘কিছু সকাল এমনও হয়। ধন্য। অমিতাভ বচ্চন স্যারের সঙ্গে আমার প্রথম অ্যাড শ্যুট। আসছে কিছুদিনের মধ্যেই।’

দিন কয়েক আগেই সংবাদমাধ্যমের কাছে নিজের বিয়ের খবরে শিলমোহর দিয়েছেন ঋতাভরী। চলতি বছরের ডিসেম্বরেই ডাক্তার-বন্ধু তথাগত-র সঙ্গে আংটি বদলের পরিকল্পনা রয়েছে। অভিনেত্রী জানিয়েছেন, এনগেজমেন্টের পর কিছু মাস ঋতাভরীর বাড়িতেই লিভ ইন করবেন তিনি তথাগত। আর তারপর ২০২২ বা ২৩ সালে করোনা পরিস্থিতি যখন একটু স্বাভাবিক হবে, তখন ধুমধাম করে বিয়ে করার ইচ্ছে আছে।

বন্ধ করুন