বাড়ি > বায়োস্কোপ > মুক্তি পেল ক্রাইম থ্রিলার ছবি-লক্ষ্য, হাজির বঙ্গ ওয়েব অ্যাপে
ছবি সৌজন্য রণজয় বিষ্ণু।
ছবি সৌজন্য রণজয় বিষ্ণু।

মুক্তি পেল ক্রাইম থ্রিলার ছবি-লক্ষ্য, হাজির বঙ্গ ওয়েব অ্যাপে

মুক্তি পেল বাংলা ছবি ‘লক্ষ্য'। বঙ্গ অ্যাপে দেখা যাবে এক ঘন্টার এই ওয়েব অরিজিনালটি। ‘লক্ষ্য ’ মূলত একটি ক্রাইম থ্রিলার। রেপ, গ্যাং-রেপ, মার্ডারের মত জঘন্য অপরাধের বিরুদ্ধে একজোট এক লড়াই।

মুক্তি পেল ক্রাইম থ্রিলার জঁর ছবি ‘ লক্ষ্য ’। পরাণ  বন্দোপাধয়ায়, রণজয় বিষ্ণু,  ঋষভ বসু,  নীল ভট্টাচার্য, নেহা আমানদীপ ও তারান্নুম হক অভিনিত এক ঘন্টার  এই ছবিটি শুক্রবার মুক্তি পেয়েছে বঙ্গ অ্যাপে।

আজ আমরা যেই  সমাজে বাস করি সেই সমাজ কিন্তু সুরক্ষিত নয়।  রেপ, গ্যাং-রেপ, মার্ডার, সহ বিভিন্ন ধরণের জঘন্য অপরাধ ঘটে চলেছে আকছার। খবরের কাগজে, নিউজ চ্যানেলে এই অপরাধ মূলক খবরের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। পুলিশ, প্রশাসন, সোশ্যাল মিডিয়া, সংবাদ মাধ্যম থেকে শুরু করে সাধারণ মানুষ সকলেই সরব হয়েছে এই  ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে। কঠিন থেকে কঠিনতম সাজা যেন বরাদ্দ করা হয় এই সকল বিকৃতকাম অপরাধীদের জন্য, সেই নিয়েও চলেছে আন্দোলন। তাতে কি কিছু বদলেছে? প্রতিনিয়ত বেড়েই চলেছে অপরাধ! ভয় বলে কোনও শব্দই যেন তাঁদের অভিধানে নেই!  নির্ভয়া, বা কামদুনির সেই  মেয়েটির কথা আমরা সকলেই জানি। এটা বলা যেতেই পারে যে বিশেষ করে মেয়েরা এখনও আমাদের সমাজে সুরক্ষিত নয়। চলছে নারী পাচার, জোর করে দেহ ব্যবসা, কথা না শুনলে রেপ এবং মার্ডার। দিনের পর দিন থানায় জমা হতে থাকে মহিলা নিরুদ্দেশের কেস, তাঁদের জীবিত অবস্থায় খুঁজে পাওয়া তো দূরের কথা, লাশটাও মেলে না! এদিকে দিনের পর দিন ক্ষমতার আস্ফালনে চাপা পড়তে থাকে আসল সত্যি গুলো।এরকমই একটা প্রেক্ষাপটে তৈরি হয়েছে  ‘লক্ষ্য ’।

লক্ষ্যের অফিসিয়্যাল পোস্টার 
লক্ষ্যের অফিসিয়্যাল পোস্টার 

অপরাধের বিরুদ্ধে লড়াই করতে গেলে একজোট হতে হবে সবাইকে, কারন সমাজের ক্ষমাতাবানরাই প্রশ্রয় দেয় অন্যায়কে। একজন আদর্শবান মাস্টারমশাই, এক জেদি পুলিশ অফিসার এবং তাঁদের পাশাপাশি আপোষহীন কিছু বাস্তব চরিত্রের সত্য জয়ের লড়াই নিয়েই লক্ষ্য জয়ের দিকে এগিয়ে যাওয়ার গল্প বলে এই ছবি। ছবিটি পরিচালনা করেছেন  সৌম্যজিত আদক। প্রযোজনা কুইনটেলস এন্টারটেনমেন্ট এবং তমাল রায়। 

 

 

 

বন্ধ করুন