বাংলা নিউজ > বায়োস্কোপ > TV Actress Priyanka Mitra: লাল বেনারসি, গা ভর্তি গয়না, সিঁথিতে রাঙা সিঁদুর, প্রিয়াঙ্কা কি বিয়ে করলেন?

TV Actress Priyanka Mitra: লাল বেনারসি, গা ভর্তি গয়না, সিঁথিতে রাঙা সিঁদুর, প্রিয়াঙ্কা কি বিয়ে করলেন?

প্রিয়াঙ্কা মিত্র

টলিপাড়ায় এখন বিয়ের মরশুম চললেও প্রিয়াঙ্কা বিয়ে করেননি। আর ছবির ক্যাপশানেই সেকথা স্পষ্ট করেছেন প্রিয়াঙ্কা মিত্র। অভিনেত্রী লিখেছেন, ‘দয়া করে জিগ্গেস করবেন না বিয়ে হয়ে গেল! না হয়নি এখনও’। সঙ্গে হাসি ও হাত জোড় করা ইমোজিও দিয়েছেন প্রিয়াঙ্কা। 

পরনে লাল বেনারসি, গলা ভর্তি গয়না, কানে ভারি ঝুমকো, কপালে চন্দন দিয়ে আঁকা। সিঁথি সিঁদুরে রাঙা। এভাবেই নতুন কনের সাজে ধরা দিলেন টলিপাড়ার আরও এক জনপ্রিয় অভিনেত্রী। ইনি আর কেউ নন, ‘খড়কুটো’, ‘বালিঝড়’, ‘মোহর’ খ্যত অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র।

ছবি দেখে সকলেরই একটাই প্রশ্ন, টলিপাড়ায় চলতি বিয়ের সিজনে প্রিয়াঙ্কাও কি সাতপাকে বাঁধা পড়লেন নাকি? বলা নেই কওয়া নেই চুপিচুপি বিয়ে করে ফেললেন?তা পাত্র কে?

নাহ, টলিপাড়ায় এখন বিয়ের মরশুম চললেও প্রিয়াঙ্কা বিয়ে করেননি। আর ছবির ক্যাপশানেই সেকথা স্পষ্ট করেছেন প্রিয়াঙ্কা মিত্র। অভিনেত্রী লিখেছেন, ‘দয়া করে জিগ্গেস করবেন না বিয়ে হয়ে গেল! না হয়নি এখনও’। সঙ্গে হাসি ও হাত জোড় করা ইমোজিও দিয়েছেন প্রিয়াঙ্কা। খুবসম্ভবত, এটা প্রিয়াঙ্কা মিত্রের ফটোশ্যুটের ছবি। কিছুদিন আগেই লালপাড় সাদা শাড়িতে, আলতা রাঙা পায়েরও একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন-ইরফানের সঙ্গে ৫ বছর প্রেম করেছি, আমাকে গম্ভীরও চাইতেন, আসত Missed Calls: বিস্ফোরক পায়েল

আরও পড়ুন-বিছানায় ঘনিষ্ঠ, ভাইরাল Animal-এর রণবীর-রশ্মিকার মিলন দৃশ্য

তবে অভিনেত্রী প্রিয়াঙ্কা মিত্র যাই বলুন না কেন, তাঁর এই পোস্টের নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ কেউ প্রিয়াঙ্কা বিয়ে করেননি তা জানানোর পরেও তাঁরে শুভেচ্ছা জানিয়েছেন। কেউ দুষ্টুমি করে প্রিয়াঙ্কার সুরে সুর মিলিয়ে লিখেছেন, ‘বিয়ে হয়ে গেল!’ কারোর প্রশ্ন, 'কতবার বিয়ে করবে!' কেউ আবার পরামর্শ দিয়েছেন, ‘আপনার এখন ওয়াইপস প্রয়োজন, সেটা দিয়ে অতিরিক্ত সিঁদুর মুছে ফেলা উচিত।’

প্রসঙ্গত, একাধিক ধারাবাহিকে অভিনয়ের দৌলতে টেলিপর্দার বেশ পরিচিত মুখ হলেন প্রিয়াঙ্কা। ‘খড়কুটো’, ‘বালিঝড়’, ‘মোহর’, ‘এক্কা দোক্কার পর প্রিয়াঙ্কা এই মুহূর্তে জল থই থই ভালোবাসা ধারাবাহিকে অভিনয় করছেন। ’ অনেকেরই অনুমান ধারাবাহিকেরই শ্যুটিংয়ের কোনও দৃশ্য এটি।

ব্যক্তিগত জীবনে অভিনেতা 'খড়কুটো'তে অভিনয়ের সময় অভিনেতা সায়ন্তের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন প্রিয়াঙ্কা মিত্র। যদিও সেসম্পর্ক স্থায়ী হয়নি।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কলকাতায় এসে একী হাল! ট্যাক্সি চালাতে হল বিদ্যুৎ জামওয়ালকে রোজ ভাত খেলে কী হয় জানেন? দিল্লিতে 'মেট্রো ইন দিনো'র শ্যুট শেষ করলেন সারা-আদিত্য, টিম ফিরল মুম্বই: রিপোর্ট সিধু মুসেওয়ালার মৃত্যুর ক্ষত মোছেনি! ফের অন্তঃসত্ত্বা প্রয়াত গায়কের মা মমতা সরকারের ২ গালে চড় মেরে নিরাপদ সরদারকে নিঃশর্ত জামিন দিল কলকাতা হাইকোর্ট ১১ নম্বরে ব্যাট করে সব থেকে বেশি রান, রঞ্জির ইতিহাসে সর্বকালীন রেকর্ড দেশপান্ডের নন্দীগ্রামের রেলপ্রকল্প এখন অনিশ্চয়তার মুখে পড়েছে, সমস্যা মেটাতে উদ্যোগী রেল প্য়ানক্রিয়াটিক ক্যানসারে প্রয়াত পঙ্কজ উদাস, অনেক দেরিতে টের পাওয়া যায় এই রোগ জমি লুঠের কথা বিধানসভায় ১০০ বার জানিয়েছি, অভিষেকের দাবি খণ্ডন করে বললেন নিরাপদ আইসক্রিমে কামড় বসানোর আগে বাইডেন বললেন, গাজায় সংঘর্ষ বিরতি ‘আশা করছি…’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.