বাংলা নিউজ > বায়োস্কোপ > Kande Sudhu Mon Keno Kande: চোখের অপারেশন, ব্যান্ডেজ বাঁধা, OTতে বসে ‘কান্দে শুধু মন’ গাইলেন ভূমির সৌমিত্র

Kande Sudhu Mon Keno Kande: চোখের অপারেশন, ব্যান্ডেজ বাঁধা, OTতে বসে ‘কান্দে শুধু মন’ গাইলেন ভূমির সৌমিত্র

OT-তে বসেই সৌমিত্রর গান

চোখে ছিল ব্যান্ডেজ বাধা, তবে তাতে কী! গলায় গান গাইতে বাধা কোথায়? ভাবখানা যেন এমনই, দিব্যি তাই গাইতে শুরু করে দিলেন ‘কান্দে শুধু মন কেন কান্দেরে…’। সৌমিত্র রায়ের সঙ্গে গলা মেলালে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা।

‘কান্দে শুধু মন কেন কান্দেরে…’। ২০১৮য় মুক্তি পাওয়া বাংলা ব্যান্ড 'ভূমি'র এই গান এখনও লোকমুখে ঘুরে ফেরে। আরও একবার 'ভূমি'র সৌমিত্র রায়ের সঙ্গে এই গানের নস্টালজিয়ায় ভাসলেন বেশকয়েকজন চিকিৎসকরা। তাও আবার অপারেশন থিয়েটারের মধ্যে…।

হ্যাঁ, ঠিকই পড়ছেন অপারেশন থিয়েটারে বেডে বসে গান গাইলেন গায়ক সৌমিত্র রায়। চিকিৎসকদের মাঝে মধ্যমণি হয়ে বসে পুরনো দিনে ফিরে গেলেন গায়ক সৌমিত্র রায়। তাঁর চোখে ছিল ব্যান্ডেজ বাধা, তবে তাতে কী! গলায় গান গাইতে বাধা কোথায়? ভাবখানা যেন এমনই, দিব্যি তাই গাইতে শুরু করে দিলেন ‘কান্দে শুধু মন কেন কান্দেরে…’। সৌমিত্র রায়ের সঙ্গে গলা মেলালে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীরা। ভিডিয়োটি ফেসবুকে শেয়ার করে মা করে সৌমিত্র রায় লিখেছেন, ‘ডক্টরদের জ্য ওটিতে বসে গান গাইলাম, আমি সত্যিই পারি!’ সৌমিত্র রায়ের পোস্ট থেকে জানা যাচ্ছে, ২-৩দিন আগেই তাঁর এই ছানি অপরেশন হয়েছে মুকুন্দপুরের চক্ষু হাসপাতালে।

আরও পড়ুন-লন্ডন কনসার্টে গিয়ে বেসুরো বাজিয়েছিলেন দুই ছেলে, আঘাত পেয়ে জ্বর এসে যায় ওস্তাদ আমজাদ আলি খানের

আরও পড়ুন-মাথা ন্যাড়া, মেট্রোয় 'জওয়ান'-এর নাচ, প্রিভিউ দেখে শাহরুখের কাছে নতজানু সুজয় ঘোষ, বাকিরা কী বলছেন?

আরও পড়ুন-‘সৃজিতকে নিয়ে হেডলাইন নয়, আমার কাজ নিয়ে আলোচনা হোক’, বলছেন 'মায়া' মিথিলা

তাঁর এই পোস্টের নিচে একজন লিখেছেন, ‘চোখের অপারেশন হলে কথা বলাই তো বারণ বেশি, তুমি আবার গান গাইছো দাদা?' এর উত্তরে সৌমিত্র রায় পাল্টা লিখেছেন, ‘ডাক্তার তো পাশেই ছিল!’ অনেকেই সৌমিত্র রায়ের এই গানের ভিডিয়োতে মজেছেন। কেউ আবার উদ্বিগ্ন হয়ে প্রশ্ন করেছেন আপনি ওটিতে কেন? উত্তরে সৌমিত্র রায় জানিয়েছেন, তাঁর ছানি অপারেশন হয়েছে। কেউ আবার সাবধান করে দিয়ে লিখেছেন, ‘সৌমিত্র বাবু, এই সময়ে যেহেতু আপনার চোখে ইনজুরি আছে গান না গাওয়াই ভালো।কারণ চোখে প্রেসার পড়তে পারে ক্ষতি হবে তাতে আপনারই। আপনি শুনবেন না হয়তো কারণ আপনি গান পাগল মানুষ।আপনার দ্রুত আরোগ্য কামনা করছি।’ পাল্টা সৌমিত্র রায় আবারও লিখেছেন, ওখানে আসলে তাঁদের (ভূমি)র গান চলছিল তিনি শুধু গুনুন করেছেন। 

এই সময়কে সৌমিত্র রায় জানান, ভূমির লাল পাহাড়ি গান বাজিয়ে তাঁকে ওটিতে স্বাগত জানানো হয়, তিনিও তাতে অবাকই হয়েছিলেন। ভিতরে তাঁদেরই গান বাচ্ছিল। তাই গলা মিলিয়েছেন। তবে এখন তিনি ভালো আছেন।

 

 

বায়োস্কোপ খবর

Latest News

বিয়েতে উন্মুক্ত বক্ষবিভাজিকা,ইসকনে শরীর ঢেকে শিশুদের খাওয়ালেন কার্দাশিয়ান বোনেরা পুলিশ স্বীকারোক্তি দিতে বাধ্য করেছে- গৌরী লঙ্কেশ হত্যায় বয়ান থেকে সরলেন সাক্ষী এক রাজ্যের কাস্ট সার্টিফিকেট বৈধ থাকবে না অন্য রাজ্যে, নির্দেশ হাইকোর্টের ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় ‘আমি এই স্বপ্নটা দেখেছিলাম’, কোপার পরেই কেন অবসর নিলেন? রহস্য ফাঁস ডি'মারিয়ার কম খরচে নার্সিং পড়ানোর নামে প্রতারণার অভিযোগ, টাকা ও নথি ফেরত চেয়ে বিক্ষোভ নেকলেসের দাম ৩ লাখ? গা ভরা সোনার গয়নায় শোভনকে বিয়ে করলেন সোহিনী, দেখুন কী কী ছিল সবুজ আপেল খেলে কী হয়? শিশুদের মস্তিষ্কে কেমন প্রভাব পড়ে এটি খাওয়ালে কাটল না অনিশ্চয়তা, সুপ্রিম কোর্টে ৩ সপ্তাহ পিছিয়ে গেল SSC মামলার শুনানি রক্তে ভাসছে গদি, ধারালো অস্ত্র দিয়ে বিরোধী দলের প্রধানের বাবাকে খুন! গুন্ডারাজ?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.