বাংলা নিউজ > বায়োস্কোপ > নেটফ্লিক্সের প্রস্তাব ফেরালেন, শাহিদের সঙ্গে অভিনয় করবেন না ভূমি! কেন জানেন?
শাহিদের সঙ্গে কাজ করবেন না ভূমি। (ছবি সৌজন্যে -ফেসবুক)
শাহিদের সঙ্গে কাজ করবেন না ভূমি। (ছবি সৌজন্যে -ফেসবুক)

নেটফ্লিক্সের প্রস্তাব ফেরালেন, শাহিদের সঙ্গে অভিনয় করবেন না ভূমি! কেন জানেন?

  • শাহিদ কাপুরের বিপরীতে নায়িকা হওয়ার প্রস্তাব ফেরালেন ভূমি পেদনেকর।

'টাইগার জিন্দা হ্যায়' ছবি খ্যাত পরিচালক আলি আব্বাস জফরের পরবর্তী ছবির নায়ক যে শাহিদ কাপুর সে খবর পুরোনো। ওই ছবি যে নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে, খবর সেটাও নয়। খবর হল, ছবিতে শাহিদের বিপরীতে নায়িকা হওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল ভূমি পেদনেকরকে এবং সেই প্রস্তাব তিনি ফিরিয়ে দিয়েছেন।

বিখ্যাত ফরাসি থ্রিলার 'ন্যু ব্লাঁ' বা 'স্লিপলেস নাইট' এর হিন্দি রিমেক হতে চলেছে শাহিদের এই ছবি। জানা গেছে, ছবিতে দুর্ধর্ষ সব স্টান্টের পাশাপাশি থাকবে হাড় হিম করা অ্যাকশন দৃশ্য। মাত্র এক রাতের ঘটনা নিয়ে বোনা হয়েছে ছবির গল্প। ভয়ঙ্কর মাফিয়া দলের কেবল থেকে অপহরণ হয়ে যাওয়া নিজের শিশু কন্যাকে কীভাবে এক রাতের মধ্যে উদ্ধার করবে শাহিদ তা নিয়েই গোটা ঘটনা। ছবিতে শাহিদের স্ত্রী-র চরিত্রেই বলিপাড়ার একজন পরিচিত ও জনপ্রিয় মুখের সন্ধানে ছিলেন ছিলেন পরিচালক আলি আব্বাস জাফর।

ভূমি পেদনেকর। (ছবি সৌজন্যে -টুইটার)
ভূমি পেদনেকর। (ছবি সৌজন্যে -টুইটার)

ছবি ঘনিষ্ঠ এক সূত্রের খবর, 'ছবির গল্প যেহেতু এক রাতের তাই শাহিদের স্ত্রীয়ের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ ছবির গল্প এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে। এবং অবশ্যই শাহিদ অভিনীত চরিত্রটির বিভিন্ন শেডস ফুটিয়ে তোলার ক্ষেত্রেও। তাই সবদিক ভেবে ভূমিকেই পরিচালকের মনে ধরে। কয়েক সপ্তাহ আগে এই ছবিতে অভিনয়ের জন্য প্রস্তাব যায় ভূমির কাছে। এরপর চিত্রনাট্য শোনেনও ভূমি। তবে তারপর নাকি ভূমির মনে হয়েছে যে নেটফ্লিক্সের এই ছবিতে শাহিদের বিপরীতে তাঁর বিশেষ কিছু করার নেই। তাই শাহিদের সঙ্গে অভিনয় করার সুযোগ নাকচ করে দিয়েছেন তিনি। শেষ মুহূর্তের পাওয়া খবরে জানা গেছে, এইমুহূর্তে ফের অন্য অভিনেত্রীর খোঁজ শুরু করা হয়েছে পরিচালকের টিমের তরফে।

বন্ধ করুন