বাংলা নিউজ > বায়োস্কোপ > গোপনে বিয়ে সেরেছিলেন স্বপ্না চৌধুরি, এবার মা হলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী
সুখবর দিলেন স্বপ্না 
সুখবর দিলেন স্বপ্না 

গোপনে বিয়ে সেরেছিলেন স্বপ্না চৌধুরি, এবার মা হলেন প্রাক্তন বিগ বস প্রতিযোগী

  • চলতি বছর জানুয়ারিতে পঞ্জবি গায়ক, অভিনেতা বীর সাহুর সঙ্গে সাত পাকে বাঁধা পরেন স্বপ্না। 

মা হলেন প্রাক্তন বিগবস প্রতিযোগী তথা হরিয়ানার জনপ্রিয় ডান্সার ও সংগীত শিল্পী স্বপ্না চৌধুরি। সম্প্রতি ফেসবুক লাইভে তাঁর স্বামী বীর সাহু এই খবরের সত্যতা স্বীকার করেছেন।যদিও আগেই ইন্ডিয়া টিভি সূত্রে জানা গিয়েছিল পুত্র সন্তানের জননী হয়েছেন স্বপ্না। ৪ঠা অক্টোবর মা হয়েছেন স্বপ্না, সেই সুখবর এবার দিলেন তাঁর স্বামী তথা পঞ্জাবি অভিনেতা, গায়ক বীর সাহু।

চলতি বছর জানুয়ারি মাসেই গোপনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ভীর এবং স্বপ্না। সেই নিয়ে ওঠা গুঞ্জনেরও জবাব দিয়েছেন তিনি। জানান তিনি কখন বিয়ে করবেন , কিভাবে করবেন সেটা একান্তই তাঁর ব্যক্তিগত বিষয়। এই নিয়ে কোনোরকম মন্তব্য বা অযথা নাক গলানো, কৌতূহল তিনি বরদাস্ত করবেন না। তিনি নিজের জীবনের ব্যক্তিগত কিছু বিষয় কখনোই জনসমক্ষে তুলে ধরতে পারবেন না। যদি এতে কেউ মনে করেন তাঁকে ফলো করা ছেড়ে দেবেন- তাহলে স্বচ্ছন্দে দিতে পারেন। প্রয়োজনে গান ছেড়ে দিয়ে নিজের জমিতে চাষাবাদ বা ফার্মিং করেও জীবন কাটাতে তাঁর কোনও আপত্তি নেই স্বপ্নার।

তিনি আর পাঁচজন সাধারণ মানুষের মতোই জীবন কাটাতে চান , তাই নিজের বিয়ের কথাটাও গোপনই রেখেছেন। নিজের সম্পর্কের ব্যাপারে কাউকে না জানালে সম্পর্কটা মিথ্যে হয়ে যায়না , এমনটাই মনে করেন তিনি।

বিগ বস সিজন ১১ র মঞ্চে দেখা গিয়েছিলো স্বপ্নাকে। পরবর্তীকালে ভিরে দি ওয়েডিং এবং নানু কি জানু ছবিতে স্পেশাল আইটেম নম্বরে নাচতে দেখা গিয়েছে স্বপ্না চৌধুরিকে।

বন্ধ করুন