বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বস ১৪: প্রতিযোগি রুবিনা দিলাইকের পুরনো ছবি ভাইরাল, চিনতেই পারবেন না!
রবিনা দিলাইক পুরনো ছবি
রবিনা দিলাইক পুরনো ছবি

বিগ বস ১৪: প্রতিযোগি রুবিনা দিলাইকের পুরনো ছবি ভাইরাল, চিনতেই পারবেন না!

  • সৌন্দর্য প্রতিযোগিতা জিতে গ্ল্যামার দুনিয়ায় পা রাখেন ছোট পর্দার ‘ছোটি বহু’ রুবিনা।

বিগ বস ১৪-এর খেতাবি লড়াইয়ে একদম শুরুতে রয়েছেন রুবিনা দিলাইক। অভিনয় জগতে জগতে পথ চলা শুরুর আগে, তিনি ‘মিস ইন্ডিয়া সিমলা ২০০৬’ হয়েছেন। ঠিক তাঁর ২ বছর পর ২০০৮ সালে ‘মিস নর্থ ইন্ডিয়া’ হয়েছেন। রুবিনার তখনকার এবং এখনকার ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

রুবিনা দিলাইক হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত নাম। জি টিভির ছোটি বহু ধারাবাহিকের সুবাদে জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন তিনি। সম্প্রতি কালার্স-এর শো ‘শক্তি : অস্তিত্বকে এয়সাস কী’তে বৃহন্নলার চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছিলেন রুবিনা। এখন বিগ বসের ঘরের সবচেয়ে চর্চিত প্রতিযোগী হিসাবে উঠে এসেছে তাঁর নাম।

রুবিনা এবং তাঁর স্বামী অভিনব শুক্লা বর্তমানে বিগ বস ১৪-তে প্রতিযোগি হিসেবে যোগদান করেছেন। ঘরে প্রবেশের আগে তাঁরা জানিয়েছেন, দুজনের বৈবাহিক সম্পর্কের সুতো আলগা হয়েছে। এমনকি তাঁরা ডিভোর্সের সিদ্ধান্ত পর্যন্ত নিয়েছিলেন।

শো-তে রুবিনা অভিনবকে ঝগড়া করতে দেখা গেছে। রুবিনা শো-এর মধ্যে কান্নায় ভেঙে পড়ে জানিয়েছিলেন, তাঁরা একে অপরকে নভেম্বর পর্যন্ত সময় দিয়েছিলেন। দুজনে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছিলেন। এমনকি শো-তে তাঁরা একসঙ্গে না আসলে, এখন হয়তো তাঁরা একসঙ্গে থাকতেন না।

এ রেডিও শো-এর সাক্ষাৎকারে রুবিনা জানিয়েছেন, তিনি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসার পদক্ষেপ নিয়েছিলেন। কিন্তু একজন পরিচালকের সঙ্গে খারাপ অভিজ্ঞতা হওয়ার দরুন তিনি পিছিয়ে যান

ইন্ডাস্ট্রিতে একটু নামী এক পরিচালকের সঙ্গে সাক্ষাৎকারে তিনি তাঁকে জানিয়েছিলেন, এর আগে তিনি তাঁর কোনো কাজ দেখেননি। এরপরই পরিচালক তাঁকে কটূক্তি( মুখে বাতকম্ম করার হুমকি দেন) করেন। তিনি তখন ভয় পেয়ে গিয়েছিলেন। তবে পরে সেটা ভেবে তিনি নিজেই হেসে ফেলেন। যদিও সেই পরিচালকের নাম জাননি রুবিনা। 

বন্ধ করুন