বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: ঘরে প্রবেশে আগেই রাকেশকে ভিডিয়ো কল শমিতার, বার্তা ‘মিস করব তোমাকে’

Bigg Boss 15: ঘরে প্রবেশে আগেই রাকেশকে ভিডিয়ো কল শমিতার, বার্তা ‘মিস করব তোমাকে’

রাকেশ বাপাট-শমিতা শেট্টি

রাকেশের প্রেমে ডুব সাঁতার দিচ্ছেন শমিতা!

আজ থেকেই প্রিমিয়ার হচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো ‘বিগ বস ১৫’। এর আগে বিগ বস ওটিটি-তে প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিল শমিতা শেট্টিকে। বিগ বস ১৫-গ ঘরেও প্রতিযোগী হিসেবে প্রবেশ করছেন শমিতা। কিন্তু প্রবেশের আগেই কাছের মানুষদের সঙ্গে ভিডিয়ো কল করতে দেখা গেল অভিনেত্রীকে।

দুই কাছের মানুষ রাকেশ বাপাট এবং নেহা ভাসিনকে বিগ বস ১৫-এর ঘরে দারুণ মিস করবেন শমিতা। ঘরে প্রবেশের আগেই ভিডিয়ো কলে তাঁদের সঙ্গে কথা বলতে দেখা যায় অভিনেত্রীকে। বিগ বস ওটিটি-র ঘরে একে অপরের কাছাকাছি এসেছিলেন রাকেশ এবং শমিতা। এমনকি একে অপরের প্রতি তাদের অনুভূতির কথা স্বীকার করেছিলেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়ো কলের স্ক্রিনশট শেয়ার করে শমিতা ক্যাপশনে লিখেছেন, ‘এই ভঙ্গিমায় @raqeshbapat @nehabhasin4u তোমাকে মিস করব’। তিনি হৃদয় এবং ভালবাসার ইমোজি যোগ করেছেন। রাকেশ তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি পুনরায় পোস্ট করেছেন এবং একটি হৃদয় ইমোজি যোগ করেছেন।

শমিতার ইনস্টা স্টোরি
শমিতার ইনস্টা স্টোরি

নেহা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে শমিতার জন্য শুভেচ্ছা কামনা করেছেন। বিগ বস ওটিটি থেকে শমিতার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে নেহা লিখেছেন, ‘অল দ্য বেস্ট, তুমিই বস। তুমি কী করতে পার তা ওদের দেখিয়ে দিও এবং সেরাটা দিয়ে এসো। তুমি সুবর্ণ এবং শক্ত থাকো’।

সলমনের রিয়ালিটি শো-তে প্রবেশের জন্য পুরোপুরি প্রস্তুত শমিতা। বিগ বস ১৫-র প্রথম প্রতিযোগী ছিলেন বিগ বস ওটিটি-র প্রতীক সেহজপাল। যদিও তারপর নির্মাতাদের তরফে শমিতা শেট্টি ও নিশান্ত ভাটের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়াও থাকছেন করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশ, ডোনাল বিস্ত, অকশরা সিং। অসীম রিয়াজের ভাই উমর রিয়াজেরও নামও সামনে এসেছে।

 

বায়োস্কোপ খবর

Latest IPL News

ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত IPL 2024-এর ভিত্তিতেই কি T20 WC 2024-র দল নির্বাচন করা হয়েছে? কী বললেন BCCI সচিব গভীর অন্ধকারের মধ্যে.....টানা হারের যন্ত্রণার কথা জানালেন RCB-র বিরাট কোহলি IPL 2024-ধোনির এটাই শেষ মরশুম নয়, আরসিবি ম্যাচের আগে বড় বার্তা প্রাক্তন সতীর্থর ‘ভামিকা ভালোই ব্যাট চালাচ্ছে, তবে ক্রিকেটে আসবে কিনা’!মেয়েকে নিয়ে বিরাটের বার্তা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.