বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: ঘরে প্রবেশে আগেই রাকেশকে ভিডিয়ো কল শমিতার, বার্তা ‘মিস করব তোমাকে’
রাকেশ বাপাট-শমিতা শেট্টি
রাকেশ বাপাট-শমিতা শেট্টি

Bigg Boss 15: ঘরে প্রবেশে আগেই রাকেশকে ভিডিয়ো কল শমিতার, বার্তা ‘মিস করব তোমাকে’

  • রাকেশের প্রেমে ডুব সাঁতার দিচ্ছেন শমিতা!

আজ থেকেই প্রিমিয়ার হচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় এবং চর্চিত রিয়ালিটি শো ‘বিগ বস ১৫’। এর আগে বিগ বস ওটিটি-তে প্রতিযোগী হিসেবে দেখা গিয়েছিল শমিতা শেট্টিকে। বিগ বস ১৫-গ ঘরেও প্রতিযোগী হিসেবে প্রবেশ করছেন শমিতা। কিন্তু প্রবেশের আগেই কাছের মানুষদের সঙ্গে ভিডিয়ো কল করতে দেখা গেল অভিনেত্রীকে।

দুই কাছের মানুষ রাকেশ বাপাট এবং নেহা ভাসিনকে বিগ বস ১৫-এর ঘরে দারুণ মিস করবেন শমিতা। ঘরে প্রবেশের আগেই ভিডিয়ো কলে তাঁদের সঙ্গে কথা বলতে দেখা যায় অভিনেত্রীকে। বিগ বস ওটিটি-র ঘরে একে অপরের কাছাকাছি এসেছিলেন রাকেশ এবং শমিতা। এমনকি একে অপরের প্রতি তাদের অনুভূতির কথা স্বীকার করেছিলেন।

ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়ো কলের স্ক্রিনশট শেয়ার করে শমিতা ক্যাপশনে লিখেছেন, ‘এই ভঙ্গিমায় @raqeshbapat @nehabhasin4u তোমাকে মিস করব’। তিনি হৃদয় এবং ভালবাসার ইমোজি যোগ করেছেন। রাকেশ তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি পুনরায় পোস্ট করেছেন এবং একটি হৃদয় ইমোজি যোগ করেছেন।

শমিতার ইনস্টা স্টোরি
শমিতার ইনস্টা স্টোরি

নেহা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে শমিতার জন্য শুভেচ্ছা কামনা করেছেন। বিগ বস ওটিটি থেকে শমিতার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করে নেহা লিখেছেন, ‘অল দ্য বেস্ট, তুমিই বস। তুমি কী করতে পার তা ওদের দেখিয়ে দিও এবং সেরাটা দিয়ে এসো। তুমি সুবর্ণ এবং শক্ত থাকো’।

সলমনের রিয়ালিটি শো-তে প্রবেশের জন্য পুরোপুরি প্রস্তুত শমিতা। বিগ বস ১৫-র প্রথম প্রতিযোগী ছিলেন বিগ বস ওটিটি-র প্রতীক সেহজপাল। যদিও তারপর নির্মাতাদের তরফে শমিতা শেট্টি ও নিশান্ত ভাটের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়াও থাকছেন করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশ, ডোনাল বিস্ত, অকশরা সিং। অসীম রিয়াজের ভাই উমর রিয়াজেরও নামও সামনে এসেছে।

 

বন্ধ করুন