বিয়ে করলেন আশুতোষ কৌশিক (ছবি-ফেসুবক)
বিয়ে করলেন আশুতোষ কৌশিক (ছবি-ফেসুবক)

লকডাউনের মধ্যেই বিয়ে করলেন বিগ বস বিজয়ী আশুতোষ কৌশিক

  • বাড়ির ছাদে চার-পাঁচজন পরিবারের সদস্যদের উপস্থিতিতেই সাত পাকে বাঁধা পড়লেন বিগ বস সিজন ২-এর বিজয়ী আশুতোষ। বিয়ের অনুষ্ঠানের টাকা দান করলেন প্রধানমন্ত্রীর করোনা তহবিলে।

করোনা সংকটে জারি লকডাউন, এর মাঝেই সাত পাকে বাঁধা পড়লেন রিয়ালিটি টেলিভিশন তারকা আশুতোষ কৌশিক। বিগ বস সিজন টু এবং রোডিজ সিজন ৫-এর বিজয়ী আশুতোষ রবিবার নয়ডা স্থিত বাড়ির ছাদেই গাঁটছড়া বাঁধলেন। নয়ডার সেক্টর ১০০ বাসিন্দা আশুতোষ। বান্ধবী অর্পিতার সঙ্গে নতুন জীবন শুরু করলেন তিনি।

না কোনও জমায়েত নয়, লকডাউনের নিয়ম মেনেই বিয়ে করেছেন আশুতোষ। তাঁর বিয়েতে পুরোহিত ছাড়া উপস্থিত ছিল পরিবারের চার-পাঁচজন সদস্য। ছিলেন আশুতোষের মা ও বোন এবং অর্পিতার মা ও ভাই। বিয়ের অনুষ্ঠানের যাবতীয় টাকা প্রধানমন্ত্রীর করোনা রিলিফ ফান্ডে দান করেছেন আশুতোষ। যদিও সেই পরিমাণ সম্পর্কে বিস্তারিত কোনও তথ্য মেলেনি।

ফেসবুকে বিয়ের ভিডিয়ো শেয়ার করেছেন আশুতোষ, যেখানে তাঁদের সাত পাক ঘোরার দৃশ্য লেন্সবন্দী হয়েছে। দেখা গেল মুখে মাস্ক, হাতে গ্লাভস পরেই অগ্নিকুন্ডের সামনে বিয়ের মন্ত্র উচ্চারণ করছেন পুরোহিত। সাদা শার্ট এবং নীল ট্রাউসারেই বিয়ে সেরে নিলেন বিগ বসের এই প্রাক্তন বিজয়ী। লাল লেহেঙ্গা চোলিতে সেজেছিলেন স্ত্রী অর্পিতা।



'বিয়ে তো একদম ব্যক্তিগত ব্যাপার, সেখানে অযথা ভিড় বাড়িয়ে এমনিতেও লাভ নেই। নাচ-গান, ঢোল না বাজালেও চলে। বিয়ের জাঁকজমকে অতিরিক্ত পয়সা খরচটা এমনিতেই আমার পছন্দ নয়।', টেলি-টককে দেওয়া এক সাক্ষাত্কারে জানিয়েছেন আশুতোষ।

বিগ বস এবং রোডিজ ছাড়া কিসমত লাভ পয়সা দিল্লি, শর্টকাট রোমিও, জিলা গাজিয়াবাদের মতো বলিউড ফিল্মেও অভিনয় করেছেন আশুতোষ কৌশিক।

লকডাউনের সময় বিয়ের পর্ব সেরেছেন অপর এক টেলিভিশন কপলও। ১৫ মার্চ বিয়ের দিন নির্দিষ্ট ছিল পূজা বন্দ্যোপাধ্যায় ও কুণাল বর্মার।তবে আইনি মতে আগেই বিয়ে সেরেছিলেন তাঁরা। তাই পরিবারের আর্শীবাদ নিয়ে এইদিন থেকেই নতুন জীবন শুরু করেন এই দম্পতি। বিয়ের অনুষ্ঠানের টাকা প্রধানমন্ত্রীর করোনা তহবিলে দান করেছেন এই জুটিও।


বন্ধ করুন