বাংলা নিউজ > বায়োস্কোপ > Pooja Bhatt Bigg Boss OTT: সহ্য করতে পারতেন না সলমনকে, প্রেম ছিল সোহেলের সঙ্গে! জানুন পূজার ‘গোপন’ অতীত

Pooja Bhatt Bigg Boss OTT: সহ্য করতে পারতেন না সলমনকে, প্রেম ছিল সোহেলের সঙ্গে! জানুন পূজার ‘গোপন’ অতীত

সলমন খান ও পূজা ভাট। 

সলমনের বিগ বস ওটিটির মঞ্চে পূজা ভাটকে দেখে চমকে উঠেছিলেন অনেকেই। ৯০-এর দশকে সলমন থেকে সঞ্জয় দত্তদেকর সঙ্গে কাজ করা পূজা বিগ বসের ঘরে দেখে হতবাক অনেকেি। তবে অনেকেই হয়তো জানেন না, সলমনের সঙ্গে মোটেও সুসম্পর্ক ছিল না মহেশ ভাটের বড় মেয়ের। বরং পূজা তখন প্রেম করতেন সোহেলের সঙ্গে। 

একসময়ের সেনসেশন পূজা ভাটকে দর্শক দেখতে পাচ্ছেন বিগ বস ওটিটি-র ঘরে। সলমন খানের রিয়েলিটি শো-র প্রতিযোগী তিনি। ৯০-এর দশকে বড় পরদা কাঁপিয়েছেন মহেশ ভাটের বড় কন্যে। সড়ক, জুনুন, গুনেগার-এর মতো ছবিতে কাজ করেছেন। সঞ্জয় দত্ত থেকে রাহুল রয়, ঋষি কাপুরদের বিপরীতে তাঁকে দেখা গিয়েছিল। তবে শুনলে অবাক হবেন, বর্তমানে সলমনের শো-র প্রতিযোগী হলেও, একসময় এই সলমনের সঙ্গেই একেবারে বনিবান ছিল না পূজার। শুধু তাই নয়, সলমনের ভাই সোহেলের প্রেমিকাও ছিলন তিনি। 

যদিও পূজা বিয়ে করেন মনীশ মাখিজাকে ২০০৩ সাল। ২০১৪ সালে তাঁদের ডিভোর্সও হয়ে যায়। যদিও এই নিয়ে কোনও অফশোস নেই অভিনেত্রী। কারণ তিনি বরাবরই বেঁচেছেন নিজের শর্তে। অন্য দিকে, সোহেল ১৯৯৮ সালে সীমার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাঁদের আনুষ্ঠানিক ডিভোর্স হয় ২০২২ সালে। 

১৯৯৫ সালে স্টারডাস্টকে দেওয়া এক সাক্ষাৎকারে পূজাকে বলতে শোনা গিয়েছিল, ‘আমি একমত যে প্রথমদিকে কিছু অদ্ভুত কারণে আমি আর সলমন একে-অপরকে ঘৃণা করতাম। আমরা কখনোই ভালো সঙ্গী হয়ে উঠতে পারিনি। যেতা আমাদের মধ্যে বড় 'যুদ্ধ' হওয়ার একটা কারণ। আমার মনে হয় এটা শুরু হয়েছিল আমি লাভ ছবিটা করিনি বলে। যদিও আজ আমরা মিলেমিশে আছি। বর্তমানে তো আমরা একটা বড় পরিবারের মতো।’

সেই সময় সোহেলের সঙ্গে প্রেম মেনে নিয়ে পূজা বলেছিলেন, ‘বিয়ে আমাদের দুজনের মাথাতেই আছে। তবে সোহেল একজন পরিচালক হিসেবে সবে কাজ শুরু করছে। আর আমিও ভেন্যু আর মেনু ঠিক করার আগে আরও কটা বছর কাজ করতে চাই। আমরা আমাদের ভবিষ্যত একসঙ্গেই দেখি। শুধু যে আমি এমনটা চাই তা নয়। ও নিজেও সেটাই চায়।’

কাজের সূত্রে, চুপ: রিভেঞ্জ অফ দ্য আর্টিস্ট ছবিতে শেষ দেখা গিয়েছে পূজা ভাটকে। যা পরিচালনা করেছিলেন আর. বাল্কি। নেটফ্লিক্স সিরিজ বোম্বে বেগমস দিয়ে হয়েছিল তাঁর অভিনয়ে প্রত্যাবর্তন। বর্তমানে অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনাও করছেন মহেশ-কন্যা। 

এদিকে বিগ বসের ঘরে বেশ জাঁকিয়েই বসেছেন তিনি। ইতিমধ্যেই দর্শকদের একাংশ তাঁকে ফাইনালিস্ট হিসেবে দেখতে শুরু করেছে। যদিও ঘরের একাংশের মানুষের কাছে আলিয়ার বড় দিদির পরিচয় হয়ে উঠেছে ‘ডমিনেটিং’, ‘কনট্রোল ফ্রিক’, ‘ম্যানুপুলেটিং’ হিসেবে। এখন দেখার বিগ বস ওটিটি জিতে বাইরে আসেন না কি পূজা। নাকি আগের বারে শমিতা শেট্টির মতো ফাইনালের আগেই টাটাবাইবাই বলতে হয় এই ঘরকে। 

বায়োস্কোপ খবর

Latest News

কোন দফতরে কত বকেয়া? মমতার দিল্লি সফরে আগেই প্রমাণ সহ রিপোর্ট তৈরির নির্দেশ TMC করায় ক্যানসারের রোগীকে শংসাপত্র না দেওয়ার অভিযোগ, সৌমিত্রকে তোপ আজাদের ডেঙ্গি - ম্যালেরিয়ার দোসর সোয়াইন ফ্লু, বসিরহাটের বাদুড়িয়ায় আক্রান্ত ৩ শুভেন্দুর বাধায় নন্দীগ্রামে বন্ধ ফেরিঘাট, দুর্ভোগে বহু মানুষ, থানায় অভিযোগ একুশের সমাবেশের ভিড়ের মধ্যেই শিয়ালদায় উদ্ধার পরিত্যক্ত ব্যাগ, বোমাতঙ্ক! নিজেকে রাম-এর সঙ্গে তুলনা! বিতর্কের মাঝেই প্রয়াত মায়ের স্মৃতিতে কাতর সোনু সুদ গঙ্গোপাধ্যায় বাড়িতে খুশির হাওয়া!দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন স্নেহাশিস একুশে জুলাইয়ের সভায় আমন্ত্রণ পেয়েছেন ছত্রধর মাহাতো, মঞ্চে দেখা যাবে কি?‌ MLC 2024: ৩০ বলে ৭৭ রান! IPL 2025 নিলামের আগে বাইশ গজে ঝড় তুললেন RCB প্রাক্তনী ১৯৯৩-এর ২১ জুলাই কী হয়েছিল কলকাতায়? কেন ১৩ জনের স্মৃতিতে পালিত হয় 'শহিদ দিবস'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.