বাংলা নিউজ > বায়োস্কোপ > Bipasha Basu: বয়স মাত্র দেড়, এখনই বাংলায় কথা বলে বিপাশার মেয়ে! আলানার সাধে এসে কী করল ছোট্ট দেবী?

Bipasha Basu: বয়স মাত্র দেড়, এখনই বাংলায় কথা বলে বিপাশার মেয়ে! আলানার সাধে এসে কী করল ছোট্ট দেবী?

মায়ের কোলে ছোট্ট দেবী!

Bipasha Basu: আলানার সাধে ছোট্ট মেয়েকে নিয়ে হাজির ছিলেন বিপাশা! সাংবাদিকদের সামনে কী করল এই খুদে? দেখলে চমকে যাবেন…..

অনন্যা পাণ্ডের বাড়িতে আসতে চলেছে নতুন সদস্য। মা হতে চলেছেন অনন্যার তুতো বোন আলানা পাণ্ডে। বৃহস্পতিবার অনুষ্ঠিত হল তাঁর সাধের অনুষ্ঠান। এই অনুষ্ঠানে হাজির ছিলেন একগুচ্ছ বলি তারকারা। 

আলানার বেবি শাওয়ারে স্বামী, সন্তান নিয়ে হাজির হয়েছিলেন বিপাশা বসুও। ছোট্ট মেয়ে দেবীকে কোলে নিয়ে এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিপাশা-করণ। ছোট্ট দেবীর সেই ছবিই নজর কেড়েছে অনুরাগীদের।

আরও পড়ুন: আর ‘বুড়ো’ হবেন না! বার্ধক্যের ছাপ পড়বে না একটুও, নিয়মিত খান এসব খাবার

দেবীকে দেখে যেন নজর ফেরাতে পারছেন না কেউই। বিপাশা কন্যার মিষ্টি হাসি মন জয় করে নিয়েছে সকলের। এদিন হাসিমুখে সমস্ত পাপারাৎজির সঙ্গে মেয়েকে পরিচয় করিয়ে দেন বিপাশা। পাপারাৎজিদের দেখে হাতও নাড়িয়েছেন এই খুদে।

দেবীর মা বাঙালি, বাবা পঞ্জাবি। তাই ঠিক কোন ভাষাটিকে আপন করে নিল বিপাশা কন্যা?  সেই প্রসঙ্গে অভিনেত্রীকে জিজ্ঞাসা করায় তিনি জানান, ‘আমার মেয়ে বিভিন্ন ধরনের বাংলা শব্দ জানে’

আরও পড়ুন: পাতে কাঁচালঙ্কা ছাড়া ভাত খান না? কী হতে পারে এর ফলে? জেনে নিন আগে ভাগে

এই কথোপকথনের সময়তেও মেয়েকে সকলের সঙ্গে মিষ্টি আচরণ করতে শেখালেন বিপাশা। সাংবাদিকদের কীভাবে ফ্লাইং কিস দিতে হয় এদিন তাও তিনি মেয়েকে শেখানোর চেষ্টা করলেন। অভিনেত্রীর মেয়েকে আচরণ শেখানোর এই দৃশ্য দেখেই মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। এক সেকেন্ডও যে মেয়েকে সঠিক শিক্ষা দিতে ভোলেন না এই অভিনেত্রী, তা ভালোভাবেই বোঝা গিয়েছে এই ভিডিয়ো দেখে।

আরও পড়ুন: প্রতি মাসে মাসিকের দিন বদলায়? হতে পারে PCOD! জেনে নিন পিরিয়ড ঠিক রাখার উপায়

মিষ্টি দেবীও মায়ের যথেষ্ট অনুগত বলেই মনে করছেন নেট পাড়ার বাসিন্দারা। মা-মেয়ের মিষ্টি সম্পর্কই ধরা পড়েছে পুরো ভিডিয়ো জুড়ে। খুদের সুন্দর ব্যবহার মন কেড়ে নিয়েছে বিপাশার অনুরাগীদের।

আরও পড়ুন: পুরনো ব্রণর দাগ মেরামত করুন এভাবে! এই উপায়ে দাগ-ছোপ নিরাময় করুন চিরকালের মতো

২০২২ সালে করণ-বিপাশার কোল আলো করে জন্ম হয় ছোট্ট দেবীর। প্রথমদিকে দেবীকে একেবারেই লোকচক্ষুর আড়ালে রাখেন এই তারকা দম্পতি। কিন্তু পরে ওই বছরেরই ডিয়েম্বর মাসে একটি অসাধারণ ইন্সটাগ্রাম পোস্টের মাধ্যমে মেয়ের সঙ্গে সকলের পরিচয় করান বিপাশা-করণ।

বায়োস্কোপ খবর

Latest News

আজও বৃষ্টি আমদাবাদে? প্রথম কোয়ালিফায়ার না হলে IPL ফাইনালে কে? ধাক্কা খাবে KKR? ডিএ-র পর গ্র্যাচুইটি নিয়ে নয়া নির্দেশ, চাকরিজীবীদের মুখের হাসি কেড়ে নিল EPFO কলকাতা পুরসভার ওপর বিরক্তি, মেট্রোর কাজ নিয়ে 'মঙ্গলবার্তা' শোনাবে আদালত? ‘লোকে বলে ভাল জিনিস…’! মিঠাই রানির প্রেম নিয়ে চর্চা, ইনস্টায় কী ইঙ্গিত সৌমিতৃষার বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার এই ৫ দিনে হবে না কোনও শুভ কাজ, মে মাসে দ্বিতীয়বারের মতো পালিত হতে চলেছে পঞ্চক কী কারণে ভেঙে পড়েছিল প্রেসিডেন্ট রাইসির হেলিকপ্টার? জানাল ইরান রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! খাওয়ার পরেই ভুলেও ছোঁবেন না জল! স্বাস্থ্যের এই ক্ষতিগুলি হতে পারে আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায়

Latest IPL News

বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.