বাংলা নিউজ > বায়োস্কোপ > Alaya F: ‘লোকে ঘৃণা আমায় করুক…’, টাইগারের সঙ্গে রোম্যান্স ফিকে! বড়ে মিয়াঁ ছোটে মিঁয়ার ব্যর্থতা নিয়ে জবাব আলিয়ার

Alaya F: ‘লোকে ঘৃণা আমায় করুক…’, টাইগারের সঙ্গে রোম্যান্স ফিকে! বড়ে মিয়াঁ ছোটে মিঁয়ার ব্যর্থতা নিয়ে জবাব আলিয়ার

‘লোকে ঘৃণা করুক…’, টাইগারের সঙ্গে রোম্যান্স ফিকে! ব্যর্থতা নিয়ে জবাব আলিয়ার

Bade Miyan Chote Miyan box office failure: তিন সপ্তাহে মাত্র ৬০ কোটিতে আটকে অক্ষয়-টাইগারের ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’। ছবিতে আলিয়া এফ অভিনীত চরিত্র ‘প্যাম’কে ঘিরে বিতর্কের ঝড়। অবশেষে মুখ খুললেন পূজা বেদী কন্যা। 

আশা জাগিয়েছিল অক্ষয়-টাইগারের ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’, তবে বক্স অফিসে প্রত্যাশা পূরণে ব্যর্থ এই ছবি। কমার্শিয়্যাল ছবির মশলা মজুত থাকলেও এই বিগ বাজেট ছবি টিকিট বিক্রি করে খরচ ঘরে তুলতে সফল হয়নি। এই ছবির সঙ্গেই প্রথমবার  আলিয়া এফ প্রথমবারের মতো একটি লার্জার দ্যান লাইফ অ্যাকশন জঁর ছবিতে কাজ করলেন। আলি আব্বাস জাফরের পরিচালিত এই ছবিতে একজন আইটি বিশেষজ্ঞের ভূমিকায় অভিনয় করেছেন পূজা বেদী কন্যা। নিউজ ১৮-কে এক সাক্ষাৎকারে বক্স অফিসে ছবির খারাপ পারফরম্যান্স নিয়ে মুখ খুলেছেন আলিয়া। তিনি অকপটে স্বীকার করে নেন ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’য় তাঁর চরিত্রটি ওভার-দ্য-টপ ছিল। 

ছবির ব্যর্থতা নিয়ে জবাব আলিয়ার

নিউজ ১৮-এর সঙ্গে কথা বলার সময় অভিনেত্রী জানান, ছবির বক্স অফিসের রায় নিয়ে মাথা ঘামান না। ছবিতে নিজের চরিত্র 'প্যাম'-এর কথা বলতে গিয়ে অভিনেত্রী বলেন, 'আমার চরিত্রটিকে দু'ভাবে দেখা হয়েছে। হয় লোকেরা ভেবেছিল অ্যাকশন ছবিতে এই চরিত্র সবচেয়ে বিরক্তিকর বা তারা ভেবেছিলেন যে প্যাম তাঁদের সবচেয়ে প্রিয় চরিত্র। আমি চরিত্রটি একটি নির্দিষ্ট উপায়ে তুলে ধরার চেষ্টা করেছি। আমি ভালোভাবেই জানতাম যে সে সবার প্যামকে পছন্দ হবে না। কখনও কখনও, সম্পাদনার পরে কিছু দৃশ্য অনস্ক্রিনে অন্যরকম দেখায় এবং এটি আমার নিয়ন্ত্রণের বাইরে কিছু। আমি আমার হৃদয় ঢেলে অভিনয়টা করেছি এবং আমি যা সেরা মনে করেছি তা করেছি'।

তিনি আরও বলেন, 'ছবিটি মুক্তির আগে এক পর্যায়ে আমার এমন একটি মুহূর্ত ছিল যখন আমি ভেবেছিলাম, ‘ওহ মাই গড, যদি লোকেরা সত্যিই এই চরিত্রটিকে ঘৃণা করে তবে কী হবে? একটা জিনিস জানতাম যে দর্শক এই চরিত্রটি মিস করতে পারবেন না… তবে হ্যাঁ, এটা খুব ওভার-দ্য-টপ (চরিত্র) ছিল। আমি কেবল খুশি হয়েছিলাম যে আমাকে দর্শক পর্দায় অনেকটা সময় জুড়ে দেখেছে। লোকে আমাকে একটু ঘৃণা পাঠাক, রেগে যাক (হাসি)। সেটাও কাজ করে। এবং যাই হোক, সত্যটি রয়ে গেছে যে প্রতিটি চলচ্চিত্রের নিজস্ব যাত্রা এবং ভাগ্য রয়েছে।’

আলিয়া এফ-এর আসন্ন প্রকল্পগুলি

গত ১১ এপ্রিল মুক্তি পেয়েছিল ‘বড়ে মিঁয়া ছোটে মিঁয়া’। আলিয়া ছাড়াও এই ছবিতে রয়েছেন অক্ষয় কুমার, টাইগার শ্রফ, মানুষী চিল্লার, পৃথ্বীরাজ সুকুমারন, সোনাক্ষী সিনহা এবং রনিত রায়। ছবিটি মুক্তির পরে মিশ্র পর্যালোচনা পেয়েছিল, তিন সপ্তাহে বক্স অফিসে এই ছবি প্রায় ৬০ কোটি টাকা আয় করেছে। 

আগামীতে রাজকুমার রাও, জ্যোতিকা ও শরদ কেলকার অভিনীত ‘শ্রীকান্ত’ সিনেমায় দেখা যাবে আলিয়াকে। তুষার হিরানন্দানি পরিচালিত এই ছবি মুক্তি পাবে আগামী ১০ই মে।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে Papua New Guinea-র স্কোর 12/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.