বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Actress: চিনতে পারছেন এই বর্ষীয়ান অভিনেত্রীকে? হালেই অ্যাকাউন্ট খুলেছেন ইনস্টাতে

Bollywood Actress: চিনতে পারছেন এই বর্ষীয়ান অভিনেত্রীকে? হালেই অ্যাকাউন্ট খুলেছেন ইনস্টাতে

চিনতে পারছেন এই বলিউড অভিনেত্রীকে?

Saira Banu misses her 22 inch waistline: সামাজিক মাধ্যমের ট্রেন্ডে গা ভাসিয়ে নিজের পুরনো সাদা-কালো একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন এই বলিউড অভিনেত্রী। এই ছবি পোস্ট করে বর্ষীয়ান অভিনেত্রী লেখেন, ২২ ইঞ্চি কোমরকে এখন মিস করছেন তিনি।

প্রবীণ অভিনেত্রী জিনাত আমানের পর এবার ইনস্টাগ্রামে পা রেখেছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। ৭ জুলাই, প্রয়াত অভিনেতা তথা স্বামী দিলীপ কুমারের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীর দিন ইনস্টাগ্রামে প্রোফাইল খুলেছেন অভিনেত্রী সায়রা বানু। নিজের প্রথম পোস্টে প্রয়াত কিংবদন্তি অভিনেতাকে স্মরণ করে দিলীপ কুমারকে ‘কোহিনূর’ বলে উল্লেখ করেছেন তিনি।

সামাজিক মাধ্যমের ট্রেন্ডে গা ভাসিয়ে নিজের পুরনো সাদা-কালো একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সায়রা বানু। ছবিতে সালোয়ার পরে অভিনেত্রী, মাথায় ওড়না টানা। গালে হাত রেখে দাঁড়িয়ে পুরনো এই ছবি পোস্ট করে বর্ষীয়ান অভিনেত্রী লেখেন, ২২ ইঞ্চি কোমরকে এখন মিস করছেন তিনি। ক্যাপশন অভিনেত্রী লিখেছেন, ‘২২ ইঞ্চি কোমরবন্ধে দিনগুলি চলে গিয়েছে … ওহ! সময় যদি এখনও দাঁড়িয়ে থাকত’!

নিজের সেই সৌন্দর্যকেই মিস করছেন বছর ৭৮-এর অভিনেত্রী। ১৯৬০ থেকে সত্তরের দশকে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজত্ব করেছেন সায়রা বানু। সেই সময়কার অন্য়তম জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। পোস্টে নিজের যৌবনকালের সৌন্দর্য হারানোর হতাশা প্রকাশ করেছেন সায়রা বানু। আরও পড়ুন: বাগদানের পরেও সম্পর্ক ভেঙে যায় এই ৬ প্রাক্তন বলিউড জুটির

বর্ষীয়ান অভিনেত্রী পোস্টটি শেয়ার করার পরপরই ভক্তরা সায়রাকে মনে করিয়ে দিয়েছেন তিনি এখনও কতটা সুন্দর। অভিনেত্রীর ছবিতে প্রতিক্রিয়া জানিয়ে এক নেটিজেন লিখেছেন, ‘ম্যাম ভগবান আপনাকে অসাধারণ তৈরি করেছেন। আমরা আপনাকে ভালোবাসি’। অপর একজনের মন্তব্য, ‘ম্যাম আপনি আজও চমত্কার’।

অভিনেতা নাসিম বানু এবং চলচ্চিত্র প্রযোজক মিয়া এহসান-উল-হকের কন্যা সায়রা বানু। ১৯৬১ সালে শাম্মী কাপুরের বিপরীতে ‘জঙ্গল’ সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেন বর্ষীয়ান অভিনেত্রী। সেই সময় তাঁর বয়স ছিল মাত্র ১৬ বছর। তার সেরা কিছু কাজের মধ্যে রয়েছে ‘ঝুক গয়া আসমান’ এবং ‘আয় মিলান কি বেলা’, রাজেন্দ্র কুমারের সঙ্গে, বিশ্বজিতের সঙ্গে ‘এপ্রিল ফুল’, জয় মুখোপাধ্য়ায়ের সঙ্গে ‘আও পেয়ার কারে’ এবং শাগিরদ এবং দেব আনন্দের সঙ্গে ‘পেয়ার মোহব্বত’।

১৯৬৬ সালের ১১ বিবাহবন্ধনে আবদ্ধ হন সায়রা বানু এবং দিলীপ কুমার। বলিউডের অন্যতম সেরা ও জনপ্রিয় তারকা দম্পতি। ‘গোপী’, ‘সাগিনা’, ‘বৈরাগ’-এ মতো বেশ কয়েকটি হিট ছবিও করেছেন তাঁরা। দম্পতির কোনও সন্তান হয়নি। দীর্ঘকালীন বার্ধক্যজনিত অসুস্থতার জন্য ২০২১ সালের ৭ জুলাই প্রয়াত হন এই কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। এই দিনেই (২০২৩ সালে) স্বামীর স্মরণে ভক্তদের উদ্দেশে সামাজিক মাধ্যমে আত্মপ্রকাশ করেন সায়রা বানু।

 

বায়োস্কোপ খবর

Latest News

অকালেই চলে গেলেন কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী সন্দীপ, স্তম্ভিত অনুরাগীরা Champions Trophy 2025-র জন্য রবীন্দ্র জাদেজা নয়, BCCI-র ভাবনায় অক্ষর-ওয়াশিংটন! ট্রেনি IAS পূজার নামে FIR, চাকরি কাড়তে চায় UPSC, বসতে দিতে চায় না কোনও পরীক্ষায় ‘নিজেকে বড় তারকা মনে করি না…’, কেন এমন বললেন পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খান? ‘ছোট বিরতি’ শেষ করে শহরে ফিরলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, দেখা মিলবে একুশের মঞ্চে‌ জারি ছাত্র আন্দোলন, বৃহস্পতির মৃত্যুমিছিলের পর শুক্রবার কেমন আছে বাংলাদেশ? দফতরের গা ছাড়া মনোভাবেই মানিকচকে বিদ্যুৎ বিভ্রাট, দাবি সাব স্টেশনের অপারেটরের ভিকির গানে হুক স্টেপ করল করণের ছেলে! এদিকে কোরিওগ্রাফার রেগে কাঁই ক্যানসার কেড়ে নিল প্রাণ, মাত্র ২০ বছরেই প্রয়াত টি-সিরিজের মালিকের মেয়ে তিশা মিঠিঝোরার স্রোত-সার্থক কি প্রেম করছেন বাস্তবেও? মুখ খুললেন স্বপ্নীলা ও মৈনাক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.