বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Mithun Chakraborty: আবদার রাখেননি অভিনেতা মিঠুন, প্রচারে গিয়ে গাড়ির কাচ না খোলায় স্থানীয়দের বিক্ষোভ

Mithun Chakraborty: আবদার রাখেননি অভিনেতা মিঠুন, প্রচারে গিয়ে গাড়ির কাচ না খোলায় স্থানীয়দের বিক্ষোভ

আবদার রাখেননি অভিনেতা মিঠুন, প্রচারে গিয়ে গাড়ির কাচ না খোলায় স্থানীয়দের বিক্ষোভ (PTI)

বিজেপি প্রার্থীর হয়ে আজ রবিবার আসানসোলে প্রচারে যান দলের তারকা নেতা। এদিন আসানসোলে সুরিন্দর সিংহ আলুওয়ালিয়ার সমর্থনে বুধা মাঠ থেকে গড়াই রোড হয়ে মহিসিলার বটতলা বাজার পর্যন্ত রোড শো করার কথা ছিল মিঠুন চক্রবর্তীর। সেই মতোই তিনি বুধা মাঠে হেলিকপ্টারে অবতরণ করেন। এরপর রোড শো শুরু করেন।

আসানসোলে বিজেপি নেতা তথা অভিনেতা মিঠুন চক্রবর্তীর রোড শোকে কেন্দ্র করে বিশৃঙ্খলা দেখা গেল। পছন্দের অভিনেতাকে কাছে পেয়ে অনেকেই কথা বলতে চেয়েছিলেন, হাতও মেলাতে চেয়েছিলেন। কিন্তু, মিঠুন গাড়ির কাচ খুললেন না বলেই অভিযোগ। আর এই ঘটনাটি কেন্দ্র করে ক্ষুব্ধ স্থানীয়দের সঙ্গে বিজেপি কর্মীদের ধস্তাধস্তি বাঁধে। শেষ পর্যন্ত উভয় পক্ষের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুনঃ মিঠুন-বিতর্কে কুণালের নিশানায় দেব! লোকসভা ভোটের আগে, কল্যান-কাঞ্চনের পর ফের কোন্দল টিএমসি-তে

তীব্র তাপপ্রবাহের মধ্যে লোকসভা ভোটের উত্তাপও বেড়েছে। এবার আসানসোলে তৃণমূল প্রার্থী হয়েছেন শত্রুঘ্ন সিনহা। অন্যদিকে, তাঁর বিপক্ষে বিজেপি প্রার্থী হয়েছেন সুরিন্দর সিংহ আলুওয়ালিয়া। বিজেপি প্রার্থীর হয়ে আজ রবিবার আসানসোলে প্রচারে যান দলের তারকা নেতা। এদিন আসানসোলে সুরিন্দর সিংহ আলুওয়ালিয়ার সমর্থনে বুধা মাঠ থেকে গড়াই রোড হয়ে মহিসিলার বটতলা বাজার পর্যন্ত রোড শো করার কথা ছিল মিঠুন চক্রবর্তীর। সেই মতোই তিনি বুধা মাঠে হেলিকপ্টারে অবতরণ করেন। এরপর রোড শো শুরু করেন।

জানা গিয়েছে, প্রথমে তিনি হুড খোলা গাড়িতে করে রোড শো শুরু করেন। কিন্তু শেষ হওয়ার আগেই তীব্র গরমে চার চাকা গাড়ির ভিতরে চলে যান। বন্ধ করে দেন গাড়ির কাচ। এদিকে, মিঠুনকে দেখার জন্য রাস্তার দুদিকেই উৎসাহী মানুষের ভিড় ছিল। তারা অনেকে অভিনেতার সঙ্গে কথা বলতে চান। আবার অনেকেই হাত মেলাতে চান। তবে অভিযোগ, মিঠুন চক্রবর্তী গাড়ির কাচ আর খোলেননি। তাই নিয়ে ক্ষোভ প্রকাশ করেন সাধারণ মানুষ।

এরই মধ্যে কিছু মানুষ তাদের ক্ষোভের কথা সংবাদমাধ্যমকে জানাতে চাইলে বিজেপির কর্মীরা পালটা স্লোগান দিতে থাকে। তাদের আওয়াজ বন্ধ করার চেষ্টা করা হয় বলে অভিযোগ। এই ঘটনার পরে বিজেপি কর্মীদের সঙ্গে স্থানীয়দের ধস্তাধস্তি বাঁধে। যদিও পরে নিজেরাই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয় রাজনৈতিক তরজা। বিজেপির অভিযোগ, বামেরা অশান্তির পাকানোর চেষ্টা করছে। উল্লেখ্য, এখানে বাম প্রার্থী হয়েছেন জাহানারা খান। প্রসঙ্গত, ২০১৪ এবং ২০১৯ সালের নির্বাচনে পরপর আসানসোল লোকসভা কেন্দ্রে জয়ী হয়েছে বিজেপি। সেই সময় বিজেপির প্রার্থী ছিলেন বাবুল সুপ্রিয়। তবে তিনি তৃণমূলে যোগ দেওয়ায় সেখানে ফের নির্বাচন হয়।  তখন তৃণমূলের প্রার্থী শত্রু সিনহা জয়ী হন। 

ভোটযুদ্ধ খবর

Latest News

এবার শুধু ত্বকের যত্ন নয়, চুলের যত্ন নিতেও সঙ্গে রাখুন গ্লিসারিন আম্বানিদের পার্টিতে সলমন আর ধোনি যা করলেন! কাণ্ড দেখে অবাক নেটপাড়া ভাগ্যের জোরে ২০২৬-র T20 বিশ্বকাপে খেলবে পাকিস্তান, আর কোন ১১ দলের জায়গা পাকা? বিরল স্নায়ুর রোগ, শ্রবণ ক্ষমতা হারিয়েছেন অলকা ইয়াগনিক! গায়িকার হৃদয়বিদারক পোস্ট কালীঘাটে স্কাইওয়াক নির্মাণে ব্যবসায় ক্ষতি, ক্ষতিপূরণের চেয়ে হাই কোর্টে মামলা রুদ্রাক্ষ ধারণের ইচ্ছা আছে, জানুন কত মুখী আপনার জন্য সঠিক পাকিস্তানের থেকে বেশি পারমাণবিক অস্ত্র ভারতের হাতে, দাবি রিপোর্টে, জানুন সংখ্যা T20I-তে ক্রিস গেইলকে টপকে ওয়েস্ট ইন্ডিজের নতুন সিক্সার কিং হলেন নিকোলাস পুরান পশুদের ওপর অত্যাচার করলে রয়েছে কড়া শাস্তির বিধান! জানুন আইনের খুঁটিনাটি অটিজম একটি রোগ মাত্র, সচেতনতা ছড়ানোর মাধ্যমেই পালন করা হয় অটিস্টিক প্রাইড ডে

T20 WC 2024

পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.