বাংলা নিউজ > বায়োস্কোপ > চলে গেলেন ইরফান খান, অমিতাভ থেকে প্রিয়াঙ্কা চোপড়া-শোকস্তব্ধ বলিউড
অমিতাভ ও দীপিকার সঙ্গে ইরফানের ফাইল ছবি (AFP)
অমিতাভ ও দীপিকার সঙ্গে ইরফানের ফাইল ছবি (AFP)

চলে গেলেন ইরফান খান, অমিতাভ থেকে প্রিয়াঙ্কা চোপড়া-শোকস্তব্ধ বলিউড

  • ইরফান খানের অকাল প্রয়াণে শোকের ছায়া বলিউডে। টুইট বার্তায় অভিনেতাকে স্মরণ করলেন অমিতাভ,অক্ষয়, কাজল, প্রিয়াঙ্কারা।

বুধবার প্রয়াত হলেন অভিনেতা ইরফান খান। মাত্র ৫৩ বছর বয়সেই চলে গেলেন এই তারকা। কোলনে ইনফেকশন নিয়ে গতকাল কোকিলাবেন ধীরুভাই অম্বানি হাসপাতালের আইসিইউতে ভর্তি অভিনেতা ইরফান খান। ক্যানসারকে জয় করা এই অভিনেতা আবারও ফিরে আসবেন, বিশ্বাস ছিল সকলের। কিন্তু না- এইবার আর ফিরলেন না ইরফান। হেরে গেলেন জীবন যুদ্ধে। তাঁর অকাল প্রয়াণে শোকস্তব্ধ বলিউড। অমিতাভ বচ্চন, লতা মঙ্গেশকর, প্রিয়াঙ্কা চোপড়া, তাপসী পান্নু সকলেই টুইটারে নিজেদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

ইরফানের পিকু কো-স্টার বিগ বি লেখেন, 'এইমাত্র শুনলাম ইরফান চলে গেল... সবচেয়ে খারাপ এবং হৃদয়বিদারক খবর... অসামান্য প্রতিভা.. সহকর্মীদের সঙ্গে ভীষণ মিশুকে.. বিশ্ব সিনেমায় ওঁর অবদান ভোলবার নয়, খুব তাড়াতাড়ি চলে গেল... এই শূন্যস্থান পূরণ হবার নয়'।



ইরফান খানের কাছের বন্ধু তথা পিকু পরিচালক সুজিত সরকারই এদিন অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেন। টুইট বার্তায় তিনি লেখেন, 'আমার প্রিয় বন্ধু ইরফান... তুমি লড়াই করেছো... লড়াইটা চালিয়ে গেছ... আমি আজীবন তোমাকে নিয়ে গর্ব করব... আবার দেখা হবে...সুতপা, বাবিল তোমরাও যুদ্ধ করেছ, তোমার সবটা উজাড় করে এই লড়াইয়ে সুতপা তুমি ইরফানের পাশে থেকেছো। ওম শান্তি। স্যালুট ইরফান খান।'

এই অসম্ভব প্রভিতাশালী অভিনেতার অকাল প্রয়াণে শোকবার্তা দিলেন প্রিয়াঙ্কা চোপ়ড়া জোনাস, অক্ষয় কুমার, সোনম কাপুর, কাজলরা।


বন্ধ করুন