বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউডের সকলেই মাদকাসক্ত নয়, ফ্যান ও মিডিয়ার প্রতি ভিডিয়ো বার্তা অক্ষয়ের
বলিউডের মাদক যোগের প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেতা অক্ষয় কুমার।
বলিউডের মাদক যোগের প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেতা অক্ষয় কুমার।

বলিউডের সকলেই মাদকাসক্ত নয়, ফ্যান ও মিডিয়ার প্রতি ভিডিয়ো বার্তা অক্ষয়ের

  • ভক্তদের কাছে অক্ষয় হিন্দি ছবির জগতের সঙ্গে মাদক যোগের কথা অস্বীকার করেননি। তবে তাঁর আবেদন, মুষ্টিমেয়কে দিয়ে সামগ্রিক বিচার করবেন না।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্তে উঠে এসেছে বলিউডের মাদক যোগের গুহ্য কথা। তারই প্রেক্ষিতে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন অভিনেতা অক্ষয় কুমার।

শনিবার ফ্যানদের উদ্দেশে একটি ভিডিয়ো বার্তা টুইট করেছেন অক্ষয়। তাতে সুশান্তের মৃত্যু তদন্তে ফাঁস হওয়া বলিউডি মাদক চক্র সম্পর্কে তিনি মন্তব্য করেছেন।

ভিডিয়ো বার্তায় ভক্তদের কাছে অক্ষয় হিন্দি ছবির জগতের সঙ্গে মাদক যোগের কথা অস্বীকার করেননি। তবে পাশাপাশি তাঁর আবেদন, মুষ্টিমেয়কে দিয়ে সামগ্রিক বিচার করবেন না। 

অক্ষয় জানিয়েছেন, প্রত্যেক পেশাতেই নানা রকম মানুষ থাকেন। তাঁদের স্বভাব, চরিত্র, দোষ, গুণ ও ভাবের বহিঃপ্রকাশ এক এক রকম। সে ভাবেই, কারও কারও মাদকের প্রতি আসক্ত থাকলেও বলিউডের সকলেই সেই দোষে দুষ্ট নন। এই কারণে, ফ্যানদের কাছে তাঁর মিনতি, দয়া করে সবাইকে এক নজরে দেখবেন না।

ভিডিয়োতে খিলাড়ি নম্বর ওয়ান ভক্তদের বলেছেন, ‘আপনারাই আমাদের স্টার বানিয়েছেন। আপনাদের ভালোবাসাই আমাদের পরিচিতি দিয়েছে। এই দুঃসময় তাই আপনাদের কাছে আমার অনুরোধ, দয়া করে পাশে থাকুন।’

একই সঙ্গে সংবাদমাধ্যমের ভূমিকা নিয়েও মন্তব্য করেছেন অভিনেতা। সমাজ সংস্কারক হিসেবে মিডিয়াকে গুরুত্ব দিয়ে অক্ষয়ের অনুরোধ, ‘দয়া করে খবর প্রকাশের সময় একটু সংবেদনশীল হওয়ার চেষ্টা করুন। মনে রাখবেন, আপনাদের প্রচারেই আমরা জনপ্রিয়তা লাভ করি, ইন্ডাস্ট্রি টিকে থাকে। কিন্তু একটি ভুয়ো খবরের জোরে সারা জীবনের সমস্ত পরিশ্রম ধূলিস্যাৎ হয়ে যেতে পারে।’

বন্ধ করুন