বাড়ি > বায়োস্কোপ > করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বলিউড প্রযোজক অনিল সুরির,বয়স হয়েছিল ৭৭
করোনা কেড়ে নিল বলিউড প্রযোজকের প্রাণ (ছবি সৌজন্যে-টুইটার)
করোনা কেড়ে নিল বলিউড প্রযোজকের প্রাণ (ছবি সৌজন্যে-টুইটার)

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বলিউড প্রযোজক অনিল সুরির,বয়স হয়েছিল ৭৭

  • ৩রা জুন জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন এই বর্ষীয়ান প্রযোজক।ছিল শ্বাসকষ্টও। 

ফের মৃত্যু বলিউডে! করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল বর্ষীয়ান বলিউড প্রযোজক অনিল সুরির। প্রযোজক হিসাবে তাঁর ঝুলিতে রয়েছে কর্মযোগী, রাজ তিলকের মতো ছবি। বৃহস্পতিবার মৃত্যু হয় তাঁর। বয়স হয়েছিল ৭৭ বছর। অনিল সুরির ভাই,প্রযোজক রাজীব সুরি জানিয়েছেন-গত ৩রা জুন জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হন অনিল সুরি। পরের দিন তাঁর পরিস্থিতি আরও খারাপ হয়। শ্বাসকষ্টের সমস্যা শুরু হয়েছিল। প্রয়াত পরিচালকের ভাইয়ের অভিযোগ, আমরা উনাকে সেরা হাসপাতাল লীলাবতী ও হিন্দুজাতে নিয়ে গিয়েছিলাম কিন্তু সেখানে উনাকে ভর্তি করতে অস্বীকার করা হয়'।

পিটিআইকে রাজীব সুরি জানান, ‘এরপর ওঁকে একটি মাল্টিস্পেসালিটি হাসপাতালে ভর্তি করা হয় বুধবার রাতে। ওঁর কোভিড-১৯ এর রিপোর্ট পজিটিভ ছিল। বৃহস্পতিবার পরিস্থিতি আরও খারাপ হয়। উনাকে ভেন্টিলেটারে দেওয়া হয়েছিল। সন্ধ্যা ৭টা নাগাদ মৃত্যু হয়েছে অনিল সুরির’।

শুক্রবার মুম্বইয়ের ওশিওয়াড়া শ্মশানে অনিল সুরির শেষকৃত্যু সম্পন্ন হয়। পরিবারের মাত্র চারজন সদস্যকে সেখানে হাজির থাকার অনুমতি দেওয়া হয়েছিল,সকলেই পিপিই কিট পরেছিলেন। 

বাসু চট্টোপাধ্যায় পরিচালিত মনজিল ছবির প্রযোজক রাজীব সুরি। যেখানে লিড রোলে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও মৌসুমি চট্টোপাধ্যায়। একই দিনে নিজের দীর্ঘদিনের বন্ধু ও প্রিয় পরিচালক ও দাদাকে হারিয়ে শোকস্তবদ্ধ রাজীব সুরি। বৃহস্পতিবার সকালে মৃত্যু হয় পরিচালক বাসু চট্টোপাধ্যায়ের। বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। বয়স হয়েছিল ৯০ বছর। 

প্রসঙ্গত গত রবিবার গভীর রাতে মৃত্যু হয় সঙ্গীত পরিচালক ওয়াজিদ খানের,কিডনির ইনফেকশন নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। তবে তাঁর করোনা রিপোর্টও পজিটিভ ছিল।রবিবার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় ওয়াদিজের। 

বন্ধ করুন