বাংলা নিউজ > বায়োস্কোপ > বনির বোনের বিয়ে, খবর পেয়েই আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র
বোনের বিয়ের থ্রোব্যাক ছবি পোস্ট করলেন বনি।
বোনের বিয়ের থ্রোব্যাক ছবি পোস্ট করলেন বনি।

বনির বোনের বিয়ে, খবর পেয়েই আশীর্বাদ করতে হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র

  • সম্প্রতি বহু পুরনো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বনি কাপুর।

সোশ্যাল মিডিয়া নিয়ে খুব বেশি মাতামাতি করেন না প্রযোজক বনি কাপুর। অন্যান্য তারকা কিংবা বলি-ব্যক্তিত্বদের মতো প্রায়শই নিজের ব্যক্তিগত জীবনের নানান খবর পোস্টও করেন না। তবে সম্প্রতি বহু পুরনো একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তিনি। তাঁর বোন রিনা কাপুরের বিয়ের অনুষ্ঠানের একটি ছবি। ১৯৮৩ সালের ১৮ ফেব্রুয়ারির সেই অনুষ্ঠানে দেখা যাচ্ছে নবদম্পতির পাশে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন ধর্মেন্দ্র। শুধু তাই নয়, রিনার স্বামী তথা ছবি প্রযোজক সন্দীপ মারওয়াহ-র হাত সস্নেহে ধরে রেখেছেন তিনি।

ছবির ক্যাপশনে এই অনুষ্ঠান সম্পর্কে একটি দারুণ তথ্য শেয়ার করলেন বনি। বলি-প্রযোজকের লেখা থেকেই জানা গেল দিল্লির যে হোটেলে তাঁর বোনের বিয়ের অনুষ্ঠানের আসর বসেছিল, ঠিক সেই একই হোটেলে তখন ছিলেন ধর্মেন্দ্র। একটি ছবির শ্যুটিংয়ের জন্য সেই হোটেলে উঠেছিলেন 'বীরু'। বনির বোনের বিয়ের খবর তাঁর কানে যাওয়ামাত্রই নবদম্পতিকে আশীর্বাদ করতে বিয়ের আসরে উপস্থিত হয়ে গিয়েছিলেন 'ধরমজি'।

বনির এই পোস্ট দেখে ভালো লেগেছে অসংখ্য নেটিজেনের। তালিকায় রয়েছে স্বয়ং সন্দীপও।'সুপার' লিখে পোস্টে কমেন্টও করেছেন তিনি। তবে নজর কেড়েছে এক নেটিজেনদের প্রশ্নও। বনির উদ্দেশে তাঁর প্রশ্ন, 'আচ্ছা, ওই একই বছরে কি আপনার বোন, আপনার এবং অনিল কাপুরের বিয়ে হয়েছিল?'

বন্ধ করুন