বাংলা নিউজ > বায়োস্কোপ > Partha Chatterjee: 'পয়সাও নিবি, মেয়েও নিবি', পার্থকে তুলোধোনা 'বং গাই' কিরণের
পার্থকে কটাক্ষ কিরণের।

Partha Chatterjee: 'পয়সাও নিবি, মেয়েও নিবি', পার্থকে তুলোধোনা 'বং গাই' কিরণের

Partha Chatterjee SSC Scam: পোস্ট দেখে বুঝতে বাকি থাকে না কিরণের নিশানায় কে। নাম না করেই পার্থ এবং তাঁর 'ঘনিষ্ঠ' অর্পিতা মুখোপাধ্যায়কে কটাক্ষ করছেন বাংলার প্রথম সারির ইউটিবার।

এটিএম থেকে টাকা তুলতে গিয়েছিলেন। দু'বারই ফিরে আসতে হয় খালি হাতে। এই সমস্যার কারণ অনুসন্ধান করতে নেমে পার্থ চট্টোপাধ্যায়কেই দায়ী করেন কিরণ দত্ত থুড়ি 'দ্য বং গাই'।

ফেসবুকে ব্যঙ্গের সুরে তিনি লেখেন, 'কালকে দু'বার এ টি এম থেকে টাকা তুলতে গিয়েছিলাম। দু'বারই বলল টাকা নেই মেশিনে। এখন বুঝলাম কী করেই বা থাকবে ! সব নোট তো…… '

পোস্ট দেখে বুঝতে বাকি থাকে না কিরণের নিশানায় কে। নাম না করেই পার্থ এবং তাঁর 'ঘনিষ্ঠ' অর্পিতা মুখোপাধ্যায়কে কটাক্ষ করছেন বাংলার প্রথম সারির ইউটিবার। এখানেই শেষ নয়। কমেন্ট বক্সে লেখেন, 'গ্রেফতার হওয়ার আগে অবধি স্টেটাস দিয়ে যাব। হেব্বি হিংসে হচ্ছে। পয়সাও নিবি, মেয়েও নিবি। এ কী রে ভাই!'

বিগত কয়েক দিনে পার্থ-অর্পিতার ঘনিষ্ঠতা নিয়ে রাজ্য-রাজনীতি তোলপাড়। এসএসসি-নিয়োগে দুর্নীতি মামলায় নাম জড়িয়েছে পার্থর। অন্য দিকে, অর্পিতার ফ্ল্যাট থেকে মিলেছে প্রায় ৫০ কোটি টাকা, প্রচুর গয়না, বিদেশী মুদ্রা-সহ আরও অনেক কিছু। দু'জনেই আপাতত এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) হেফাজতে।

এই প্রথম নয়। অতীতেও পার্থকে নিয়ে ব্যঙ্গ করেছেন কিরণ। ফের নাম না নিয়েই লেখেন, 'ওসব সিক্স প্যাক, বিয়ার্ড দিয়ে কিসু হয়না দেখলে তো! মাল্লু কামাও ডাবল গার্লফ্রেন্ড বানাও'।

'বং গাই'-এর রসবোধে আরও একবার মুগ্ধ তাঁর অনুরাগীরা। কিরণের সুরে সুর মিলিয়েছেন তাঁরাও।

টলিউড তারকা হোক বা রাজনৈতিক ব্যক্তিত্ব— 'বং গাই'য়ের থেকে নিস্তার নেই কারও। সে কথাই আরও একবার মনে করিয়ে দিলেন কিরণ।

বন্ধ করুন