বাংলা নিউজ > বায়োস্কোপ > Bong Guy: ‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই

Bong Guy: ‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই

অসম বয়সী দুজনের লাভস্টোরি হট টপিক।

Bangladesh Love Story: দুজনের বয়সের ফারাক ৪২ বছর। একাদশ শ্রেণির ছাত্রী সিনথিয়া ইসলাম তিশা। তিনি বিয়ের করেছেন ৬০ বছরের খন্দকার মোস্তাক আহমেদকে। বং গাইয়ের মন্তব্য, ‘দাদু একটা রিং, এক লক্ষ টাকা, মাঝে মাঝে শপিং, মাঝে মাঝে কক্সবাজার ঘুরতে নিয়ে গেলে আমি তোমায় বিয়ে করে নেব'।

বাংলাদেশের এক ১৮-র তরুণী বিয়ে করেছেন বছর ৬০-এর এক ব্যক্তিকে। দুজনের বয়সের ব্যবধান প্রায় ৪২ বছর। অসম বয়সী দুজনের লাভস্টোরি নিয়ে তুমুল চর্চা চলছে নেটদুনিয়ায়। ওই ব্যক্তির বয়স নাকি আবার কনের বাবার থেকে ৮ বছর বেশি। কিন্তু এতে কোনও সমস্যা নেই ওই জুটির। আর দুনিয়া কী বলছে তাঁদের সম্পর্ক নিয়ে?

ঢাকার মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির এক ছাত্রী সিনথিয়া ইসলাম তিশা। তিনি বিয়ের করেছেন ৬০ বছরের খন্দকার মোস্তাক আহমেদকে। বাংলাদেশের অসম বয়সী দম্পতির একটি টুকরো ভিডিয়ো সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করেছেন বং গাই। সেখানেই খন্দকার মোস্তাক বলছেন, ‘আমাকে তার খুব ভালো লাগে’। এরপরই তাঁদের ৪২ বছর বয়সের ফারাক শুনে রীতিমতো চমকে গিয়েছেন কিরণ দত্ত। থর থর করে কাঁপতে শুরু করেছে তাঁর কণ্ঠস্বর। বং গাইয়ের কথায়, ‘কত বছরের গ্যাপ আছে! ৪২। এ তো বাবার চেয়েও বড়। মোটেও ইনি সুগার ড্যাডি না। ইনি সুগার দাদু’। আরও পড়ুন: ৬০ বছরের মোস্তাকের মধ্যে কোন জিনিস দেখেছেন, কেন তাঁকে বিয়ে করলেন, জানালেন ১৮-র তিশা

পরক্ষণে খন্দকার মোস্তাক বলছেন, ‘অনেকেই বলে সে টাকার জন্য আমাকে বিয়ে করেছে। মোটেই তেমনটা নয়। ব্যস একটা ডায়মন্ডের রিং দিয়েছি। এক লক্ষ টাকা সেলামি দিয়েছি। এরপর শপিং করে আসল আমরা চলে গেলাম কক্সবাজারে’। শুনে বং গাইয়ের মন্তব্য, ‘দাদু একটা রিং, এক লক্ষ টাকা, মাঝে মাঝে শপিং, মাঝে মাঝে কক্সবাজার ঘুরতে নিয়ে গেলে আমি তোমায় বিয়ে করে নেব। আমি ওরিয়েন্টেশন চেঞ্জ করে গে হয়ে যাব দাদু। আমার মতো অনেক ছেলেরাই রাজি হয়ে যাবে, তাই তো! খাবো দাবো ঘুমাবো, একটু ব্যথা করবে, ঠিক আছে সহ্য করে নেব। দ্যাখো সাক্সেসের মূল মন্ত্র এটা, গ্রাউন্ড লেবেল থেকে মানে বটম থেকে শুরু করতে হয়’। 

নেটিজেনরা অবশ্য বং গাইয়ের শেয়ার করা পোস্টে হেসে কুটোপাটি খেয়েছেন। একজনের মন্তব্য, ‘বাংলাদেশে এদের অত্যাচারে সোশ্যাল মিডিয়ায় ঢোকা যাচ্ছে না। বই মেলায় যাওয়াও বাদ দিয়ে দিয়েছে অনেকেই। এবার দয়া করে ইন্ডিয়ার ভালো ভালো কন্টেন্ট ক্রিয়েটররা এদের নিয়ে মাতামাতি করবেন না। জাস্ট অসহ্য লাগছে এদের দেখলে। আর এইসব মানুষদের জন্য দুদিন পর বয়স্ক মানুষদের সাথে কথা বলাই মুশকিল হয়ে পরবে। সবাই ভাববে নিশ্চয়ই সুগার ড্যাডি ধরছে’।

কীভাবে তাঁদের সম্পর্কের শুরু

ঢাকার মতিঝিলের আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী সিনথিয়া ইসলাম তিশা। ওই স্কুলেরই গভর্নিং বডির সদস্য খন্দকার মোস্তাক আহমেদ। তাঁদের প্রেমের শুরু ফেসবুকে। তিশাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠান মোস্তাক। কথাবার্তা হয়েছিল ফেসবুকে নতুন পরিচিত কারও সঙ্গে যেমনভাবে হয়, ঠিক তেমনভাবেই। প্রথম দেখা হয়েছিল ঢাকার আইডিয়াল স্কুল ও কলেজের নবীনবরণ উৎসবে। সেখানে তিশা গিয়েছিলেন নতুন ছাত্রী হিসেবে। আর মোস্তাক খন্দকার ওই কলেজের গভর্নিং বডির সদস্য রূপে।

এই সাক্ষাতই ধীরে ধীরে মজবুত হয়। পরিণত হয় প্রেমে। তিশাকে খন্দকার মোস্তাকই ডিজ্ঞাসা করেছিলেন, এই সম্পর্কের পরিণতি ঠিক কী হতে চলেছে? জবাবে তিশা জানান, তিনি বিয়ে করতে রাজি। তবে তিশার বাড়ির লোক এই সম্পর্কটা মেনে নেননি। তিশাকে ঘরে তালাবন্ধ করে রাখেন তার বাবা-মা। কিন্তু, বাড়ির ছাদ থেকে লাফিয়ে পালিয়ে যান তিশা। ঠাকুরগাঁও থেকে তিনি চলে যান ঢাকায় খন্দকার মোস্তাকের কাছে। সেখানে ধর্মীয়রীতির পরে আইন মেনে বিয়ে করেন তারা।

তাতেও তিশার মা-বাবা এই সম্পর্ক মেনে নেননি। তাঁরা থানায় খন্দকার মোস্তাকের বিরুদ্ধে মেয়েকে অপহরণের অভিযোগ আনেন। বিচারপ্রক্রিয়া চলাকালীন তিশাকে কিছুদিন হোমে কাটাতে হয়। মোস্তাকের আইনজীবী সাহাবুদ্দিন খান জানান, তিশার বাবা সাইফুল ইসলাম একটি মামলা করে তাকে নাবালিকা হিসাবে দাবি করেন। কিন্তু আদালতে তিশা এসে জবানবন্দি দিয়েছেন যে স্বেচ্ছায় তিনি মোস্তাককে বিয়ে করেছেন। বিচারকের কাছে তিশা জানান, তিনি সাবালিকা। স্বামীর কাছেই স্বেচ্ছায় থাকতে চান। স্বামীর সঙ্গে তাঁর বয়সের ব্যবধান ৪০ বছরের বেশি। তবুও তিশার দাবি, তিনি তাঁর স্বামীর সঙ্গে সুখে ঘর-সংসার করছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.