বাংলা নিউজ > বায়োস্কোপ > Taapsee Pannu Wedding: ভারতের ব্যাডমিন্টন কোচের গলায় দেবেন মালা, বিয়ের আগে এই বিশেষ কাজে ব্যস্ত তাপসী

Taapsee Pannu Wedding: ভারতের ব্যাডমিন্টন কোচের গলায় দেবেন মালা, বিয়ের আগে এই বিশেষ কাজে ব্যস্ত তাপসী

বিয়ের পিঁড়িতে তাপসী 

Taapsee Pannu Wedding: অলিম্পিকে রুপো জয়ী প্রাক্তন ব্যাডমিন্টন তারকাকে বিয়ে করতে চলেছেন তাপসী। বর্তমানে সাত্ত্বিক -চিরাগদের কোচ তিনি। 

বলিউডে ফের বাজবে ব্যান্ড-বাজা-বারাত। এবার সুদূর ডেনমার্ক থেকে দুলহানিয়াকে নিয়ে যেতে আসছে ‘দুলহে রাজা’! বলিপাড়ার জোর জল্পনা এই মার্চেই দীর্ঘদিনের প্রেমিক ম্যাথিয়াস বোয়ের সঙ্গে সাত পাক ঘুরেন তাপসী পান্নু। শাহরুখের ‘ডানকি’ নায়িকা নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি কথা বলেন না। তাই বিয়ের জল্পনা নিয়েও প্যাঁচালো জবাব দিয়েছেন তিনি। আরও পড়ুন-১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই ডেস্টিনেশন বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন?

কিন্তু বিয়ের গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন তাপসী। অলিম্পিকে রুপো জয়ী ডেনমার্কের শাটলার ম্যাথিয়াস বোয়ের সঙ্গে দীর্ঘ এক দশকের সম্পর্ক তাপসী। এখন তো ভারতের সঙ্গে নিবিড় যোগ তাপসীর হবু বরের। ভারতের ব্যাডমিন্টন ডবলস দলের কোচ তিনি। সাত্ত্বিক সাইরাজ রাঙ্কি রেড্ডি এবং চিরাগ শেট্টিদের কোচের গলাতেই বরমালা পরাবেন তাপসী। 

সোশ্যাল মিডিয়ায় নিজেদের সম্পর্ক নিয়ে দেখনদারি নেই দুজনের। কোনওদিন নিজেদের ভালো বন্ধু বলে পরিচয় দেননি, স্বীকার করে নিয়েছেন সম্পর্কে থাকার কথা। তবে পিডিএ একদম না-পসন্দ। বিয়ের খবরের সত্যতা নিয়ে জানতে চাওয়া হলে নায়িকার সাফ কথা, ‘আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করা পছন্দ করি না, আজও করতে চাই না’।

তবে বুধবার ইনস্টাগ্রামের দেওয়ালে তাপসীর বড়সড় ইঙ্গিত দিলেন বিয়ে নিয়ে। বিয়ের গায়ে শরীর চর্চায় ব্যস্ত নায়িকা। এরিয়াল যোগায় ব্যস্ত অভিনেত্রী। সেখানে এরিয়াল সিল্কে ঝুলে রয়েছেন তাপসী। মাথা নীচের দিকে, ক্যাপশনে লেখা- ‘Bow-ing Down’। যেভাবে শব্দটি ভেঙে ‘বো’ শব্দটিকে হাইলাইট করেছেন তাপসী, তাতে অনেকের মন্তব্য এইভাবেই সুখবরে সিলমোহর দিলেন নায়িকা। 

জানা যাচ্ছে, তাপসী তাঁর বিয়েতে বলিউডের বন্ধুদের আমন্ত্রণ জানাবেন না। শুধুমাত্র দুই পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সারবেন সাদামাটা ভাবে। ট্রেন্ডে গা ভাসিয়ে ডেস্টিনেশন ওয়েডিং-সারবেন তাপসী। প্রিয়াঙ্কা, ক্যাটরিনাদের মতো তাপসীও রাজস্থানেই দুলহানিয়া সাজবেন। মার্চের শেষে উদয়পুরে বসবে বিয়ের আসর। শিখ পরিবারের মেয়ে তাপসী, অন্যদিকে তাঁর হবু বর ক্যাথলিক। তাই শিখ ও খ্রিস্টান দুই রীতিতেই হবে বিয়ের অনুষ্ঠান, জানাচ্ছে এনডিটিভির ঘনিষ্ঠ সূত্র।

বহু বছর আগে খেলার মাঠেই প্রথম আলাপ দুজনের। তখন দক্ষিণী ছবির পরিচিত মুখ তাপসী সবে বলিউডে পা রেখেছেন। ম্যাচ দেখতে হাজির ছিলেন তাপসী। এরপর টুইটারে জমে বন্ধুত্ব, ধীরে ধীরে তা গড়ায় প্রেমে।

গত বছর এক সাক্ষাৎকারে বিয়ে সম্পর্কে তাপসী জানান, ‘আমার সমসাময়িক যে সব অভিনেতা-অভিনেত্রীরা বিয়ে করছে, মা-বাবা হচ্ছে তাঁরা সকলেই তাঁদের জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছে আমি যে মানুষটাকে ডেট করছি আমি তাঁর প্রেমে পড়ার অনেক পরে…. সত্যি অনেকদিন হল। তবে ভালো ব্যাপার হল আজও আমি সেই মানুষটার সঙ্গেই সম্পর্কে আছি। সত্যি বলতে আমি কিন্তু এই সম্পর্কটা স্বীকার করতে কোনওদিন পিছপা হইনি, কেরিয়ারের একদম গোড়ার দিকে আমি প্রেমে পড়েছিলাম। তবে আমি চাইনি আমার প্রেমজীবন নিয়ে চর্চা হোক’।

বায়োস্কোপ খবর

Latest News

ভালোবাসার প্রকাশ করা কাদের সম্পর্ককে মজবুত রাখবে? দেখুন আজকের প্রেম রাশিফল তৈরি বজরঙ্গী ভাইজান ২-এর স্ক্রিপ্ট! কার সম্মতির অপেক্ষায় আটকে সলমনের ছবির শ্যুট সন্দেশখালির মহিলাদের তৈরি করা পিঠেতে মজলেন কুণাল, খাবার খেলেও ‘নাটক’ বলে কটাক্ষ IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.