বাংলা নিউজ > বায়োস্কোপ > Bigg Boss 15: বিগ বসে ঢোকার আগেই প্যানিক অ্যাটাক! হোটেল থেকে পালাল পঞ্জাবি গায়িকা আফসানা খান
আফসানা খান।
আফসানা খান।

Bigg Boss 15: বিগ বসে ঢোকার আগেই প্যানিক অ্যাটাক! হোটেল থেকে পালাল পঞ্জাবি গায়িকা আফসানা খান

  • সে কি! শো শুরুর আগে থেকেই বিতর্ক…

২ অক্টোবর থেকে শুরু হতে চলেছে সলমন খানের সঞ্চালনায় ভারতের অন্যতম বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস ১৫’। প্রতিবছরই প্রতিযোগী তালিকায় কারা কারা থাকবেন, তা নিয়ে চর্চা চলে মাসখানেক ধরেই। এবারেও তেমনটাই হয়েছে। কে কে যাবে ঘরের অন্দরে, তা নিয়ে চলছিল তুমুল আলোচনা। তার মাঝেই খবর এল মুম্বইয়ের এক হোটেলে কোয়ারেন্টাইন থাকার সময় পালিয়ে গেল গায়িকা আফসানা খান। 

আপাতত চ্যানেলের তরফে ঘোষণা করা হয়েছিল চার নাম-- তেজস্বী প্রকাশ, করণ কুন্দ্রা, সিম্বা ও আফসাবা খান। তারমধ্য়ে শো শুরু হওয়ার আগেই পালিয়ে গেলেন আফসানা। SpotboyE.com-এ প্রকাশিত এক রিপোর্ট থেকে জানা গিয়েছে, হোটেলের ঘরেই প্যানিক অ্যাটাক আসে পঞ্জাবের এই গায়িকার। সঙ্গে সঙ্গে নির্মাতাদের তরফে মেডিকেল হেল্প নেওয়া হয়। কিন্তু হোটেল ছাড়েন গায়িকা। শোনা যাচ্ছে, ইতিমধ্যে তিনি ফিরে গিয়েছেন পঞ্জাবেও।

শো-র তরফে প্রোমোতে যেহেতু তাঁকে দেখিয়ে দেওয়া হয়েছিল, তাই নির্মাতারা এখন কী সিদ্ধান্ত নেন সেটাই দেখার। শেষ মুহূর্তে অফসানা-র জায়গায় কে ঢুকবে ‘বিগ বস’র ঘরে! পাশাপাশি, এটাও দেখার আফসানা পরে কি ওয়াইল্ড কার্ড হিসেবে ফের আসবেন শো-তে?

প্রসঙ্গত, ‘বিগ বস ১৫’তে দেখা যাবে Bigg Boss OTT-র ফাইনালিস্ট প্রতীক সেহজপালকেও। বিগ বস ওটিটি থেকে টাকার স্যুটকেস ও ‘বিগ বস ১৫’র টিকিট নিয়ে ফাইনাল থেকে সরে দাঁড়িয়েছিল প্রতীক। তাই সেও থাকবে এবারে। জানা গিয়েছে, ‘বিগ বস ১৪’র অফারও ছিল প্রতীকের কাছে। কিন্তু প্রাক্তন প্রেমিকা পবিত্রা পুনিয়ার জন্য তিনি ফিরিয়ে দিয়েছিলেন সে অফার।

বন্ধ করুন