বাংলা নিউজ > বায়োস্কোপ > নিরুপমা-ভূপালের প্রেম কাহিনিতে ইতি! তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে আসছে গৌরবের নাম
প্রেমে ভাঙন 
প্রেমে ভাঙন 

নিরুপমা-ভূপালের প্রেম কাহিনিতে ইতি! তৃতীয় ব্যক্তি হিসাবে উঠে আসছে গৌরবের নাম

  • মাস কয়েক আগেই ভেঙেছে অর্কজা-বিশ্বাবসুর প্রেম, যদিও বন্ধুত্বের সম্পর্কটা অটুট আছে। 

‘ওগো নিরুপমা’র সুবাদে এখন বাংলা টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ অর্কজা আচার্য। অন্যদিকে রানি রাসমণি ধারাবাহিকের সুবাদে বিশ্বাবসু বিশ্বাসকেও সকলেই চেনে। পরিচিতমহলে একথা অজানা নয় দীর্ঘদিন ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ এই জুটি। নয় নয় করে, প্রায় ৭ বছরের বন্ধুত্ব দুজনের। একসঙ্গে থিয়েটারে কাজ করছেন, বলা যায় ফেমাস হওয়ার আগেই শুরু এই প্রেমের কাহিনি। খ্যাতিলাভের পর অবশ্য নিজেদের প্রেম উদযাপন করতে পারেননি তাঁরা। তার পিছনে অবশ্য অন্য কারণ ছিল- কিন্তু এখন শোনা যাচ্ছে এই প্রেমকাহিনিতে নাকি ইতি পড়েছে। 

যদিও এই ব্যাপারে প্রকাশ্যে মুখ খুলতে না-রাজ দুজনেই। আড়াই বছরের প্রেম সম্পর্কে চিড় ধরলেও বন্ধুত্বটা নাকি অটুট আছে দুজনের। অর্কজা এই নিয়ে এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘লকডাউন, ধারাবাহিকের ভবিষ্যত নিয়ে আপতত চিন্তায় আছি, এর বাইরে অন্যকিছু নিয়ে আপতত মাথা ঘামাতে চাই না’। বিশ্বাবসু বিশ্বাস মানে মিঠাই-এর সন্দীপের মুখেও একই বুলি। তিনি স্পষ্ট জানিয়েছেন, অর্কজা তাঁর ভালো বন্ধু, ভবিষ্যতেও একসঙ্গে কাজ করতে আগ্রহী। 

আসলে অর্কজা ও বিশ্বাবসুর প্রেম সম্পর্কে চিড় ধরবার গুঞ্জন এই প্রথম নয়। অর্কজার প্রথম সিরিয়াল ‘ওগো নিরুপমা’। সিরিয়াল শুরু হতেই ফাঁস হয়ে যায়, বাস্তবজীবনে নিরুপমা কত সুন্দরী, কে তার আসল প্রেমিক সেই নিয়ে কম লেখালেখি হয়নি। দুজনের ফ্যানপেজেও যুগলের প্রচুর ছবি শেয়ার হতে থাকে। এরপর আচমকাই সোশ্যাল মিডিয়া থেকে গায়েব হয়ে যান অর্কজা। পরে যখন ফিরে আসেন, তখন বিশ্বাবসুর সঙ্গে পুরোনো সব ছবি গায়েব। অন্যদিকে বিশ্বাবসুর প্রোফাইলেও অর্কজার কোনও অস্তিত্ব ছিল না। জানা গিয়েছিল চ্যানেলের সঙ্গে যুক্তিবদ্ধ থাকার কারণেই নিজেদের সাধারণ ছবি প্রকাশ্যে আনায় নিষেধাজ্ঞা ছিল অর্কজার উপর। 

প্রেম ভাঙালেও বন্ধুত্বের সম্পর্ক কিন্তু অটুট 
প্রেম ভাঙালেও বন্ধুত্বের সম্পর্ক কিন্তু অটুট 

অর্কজা ও বিশ্বাবসু এই নিয়ে মুখ না খুললেও হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রীর এক ঘনিষ্ঠ জানিয়েছেন, বেশ কয়েক মাস আগেই নাকি ব্রেক আপ হয়েছে দুজনের। কিন্তু দুজনেই খুব ভালো বন্ধু, এবং নিজেদের পুরোনো সম্পর্ক নিয়ে কোনও সমস্যাও নেই তাঁদের। বিচ্ছেদ নিয়ে সংবাদমাধ্যমে লেখালেখি হোক তেমনটা কোনওদিনই চাননি দুজনে- তাই এই বিষয়টা এতদিন প্রকাশ্যে আসেনি। 

গৌরব-শ্রীমার পথ আলাদা হয়েছে ছয় মাসের মধ্যেই
গৌরব-শ্রীমার পথ আলাদা হয়েছে ছয় মাসের মধ্যেই

অন্যদিকে দুজনের ব্রেক-আপের কারণ হিসাবে উঠে এসেছে অভিনেতা গৌরব রায়চৌধুরীর নাম। যিনি ওগো নিরুপমা সিরিয়ালে অর্কজার নায়কও বটে। দুজনের বিশেষ বন্ধুত্ব নিয়ে চর্চা কম নেই টেলিপাড়ায়! কিন্তু এই গুঞ্জনকে ‘রটনা’ বলে উড়িয়ে দিয়েছেন অর্কজা। সিরিয়ালে একাধিক রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করাতেই রিল-রিয়েল গুলিয়ে ফেলছেন অনেকে, তেমনটাই মনে করেন অভিনেত্রী। পাশাপাশি গত বছর পুজোর সময়ই ব্রেক-আপ হয়েছে গৌরবেও। ২০২০-র গোড়ার দিকেই অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের সঙ্গে প্রেম সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন গৌরব। ছয় মাস যেতে না যেতেই ভেঙে যায় সেই সম্পর্ক। তবে ভাঙা মনই কমন ফ্যাক্টর হয়ে উঠেছে ‘গৌরব-অর্কজা’র বিশেষ বন্ধুত্বে? উত্তরটা সময় বলে দেবে। 

বন্ধ করুন