বাংলা নিউজ > বায়োস্কোপ > ফের ‘ব্যোমকেশ’ আবির, নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে আসছে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’

ফের ‘ব্যোমকেশ’ আবির, নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে আসছে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’

৪ বছর পরে ব্যোমকেশকে পর্দায় ফেরাচ্ছেন অরিন্দম-আবির।

৪ বছর পরে ব্যোমকেশকে পর্দায় ফেরাচ্ছেন অরিন্দম-আবির। এই প্রথমবার ব্যোমকেশের ছবিতে দেখা যাবে বহুমুখী প্রতিভাসম্পন্ন অভিনেত্রী পাওলি দামকে। ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ অরিন্দম শীল পরিচালিত চতুর্থ ‘ব্যোমকেশ বক্সী’।

আসছে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’। ফের একবার আবির চট্টোপাধ্যায় এবং সোহিনী সরকারের জুটিকে পর্দায় দেখতে পাবেন দর্শক। অরিন্দম শীলের পরিচালনায় আসছে এই ব্যোমকেশ বক্সী ফ্র্যাঞ্চাইজি। ডিটেকটিভ থ্রিলারে আবিরকে ফের একবার দেখা যাবে ব্যোমকেশের ভূমিকায়। তাঁর স্ত্রী সত্যবতীর চরিত্রে অভিনয় করছেন সোহিনী সরকার।

অরিন্দমের আগের ব্যোমকেশ ছবিতে ঋত্বিক চক্রবর্তী এবং রাহুল বন্দ্যোপাধ্যায়ের পরে এবার সুহোত্রা মুখাপাধ্যায় হলেন নতুন অজিত, ব্যোমকেশের বন্ধু এবং সহচর। রয়েছে আরও এক চমক। এই প্রথমবার ব্যোমকেশের ছবিতে দেখা যাবে বহুমুখী প্রতিভাসম্পন্ন অভিনেত্রী পাওলি দামকে। অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন কিঞ্জল নন্দা, অনুশা বিশ্বনাথন এবং অর্ণ মুখোপাধ্যায়। ৪ বছর পরে ব্যোমকেশকে পর্দায় ফেরাচ্ছেন অরিন্দম-আবির।

জোরকদমে চলছে ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’র শ্যুটিং। শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের অসমাপ্ত গল্প 'বিশুপাল বধ' গল্প অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। এই প্রথম ব্যোমকেশের একটা গোটা ছবির শ্য়ুটিং হচ্ছে কলকাতায়। যত তাড়াতাড়ি সম্ভব এই সিরিজের শ্যুটিং শেষ করতে চান পরিচালক। বিশ্বস্ত বন্ধু পদ্মনাভ দাশগুপ্তের সহযোগে অরিন্দম এই ছবির স্ক্রিপ লিখেছেন। 

অরিন্দম শীলের আগের তিনটি ব্যোমকেশের মধ্যে রয়েছে 'হর হর ব্যোমকেশ', 'ব্যোমকেশ পাওয়ার' এবং 'ব্যোমকেশ গোত্র' প্রচুর জনপ্রিয় হয়েছিল। ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’ অরিন্দম শীল পরিচালিত চতুর্থ ‘ব্যোমকেশ বক্সী’।

১৯৭১ সালের নকশাল আন্দোলনের প্রেক্ষাপটে লেখা এই ছবির গল্প। একটি নাটকের মঞ্চ থেকে গল্পের শুরু। ভরা প্রেক্ষাগৃহে নাটকের মঞ্চে একটি খুন হয়। আর সেই খুনের নেপথ্যে কী লুকিয়ে রয়েছে? এরপরই মামলার গভীরে প্রবেশ করে ব্যোমকেশ। প্রেম, বিশ্বাসঘাতকতা, একে একে পুরোটা প্রকাশ্যে আসে। ব্যোমকেশের হাতে কীভাবে রহস্য উন্মোচন হবে, তা সমাধানই গল্পের মূল বিষয়।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

রাঁচি টেস্ট থেকে বাদ পড়ে দেশে ফিরছেন ব্রিটিশ স্পিনার, খেলবেন না শেষ ম্যাচেও বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.