বাংলা নিউজ > বায়োস্কোপ > সমকামী নন তবু যিশুকে দেখে… নিজের ‘ম্যান ক্রাশ’-এর ব্যাপারে মুখ খুললেন অনিন্দ্য
যিশুতে মুগ্ধ অনিন্দ্য। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
যিশুতে মুগ্ধ অনিন্দ্য। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

সমকামী নন তবু যিশুকে দেখে… নিজের ‘ম্যান ক্রাশ’-এর ব্যাপারে মুখ খুললেন অনিন্দ্য

  • অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের 'পছন্দের পুরুষ' এর তালিকাটা বেশ বড়ই। তবে তা সবই বলিউডের। তবে এবার ফাঁস করলেন তাঁর 'ম্যান ক্রাশ' এর নাম। জানালেন বিসমকামী হলেও কোনও পুরুষকে আকর্ষণীয় লাগতে কোনও দোষ নেই।

বেশ কিছু পুরুষকেই তাঁর বেশ আকর্ষণীয় লাগে।'তাঁর' অর্থাৎ টলি-তারকা অনিন্দ্য চট্টোপাধ্যায়।সেসব ব্যক্তি রীতিমতো তাঁর 'পছন্দের পুরুষ'। সেই তালিকায় রয়েছে অর্জুন রামপাল, শাহরুখ খান, হৃত্বিক রোশন-এর মতো বলি-তারকারা। আর টলিপাড়া থেকে? আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেতার সটান জবাব, 'যিশুদা' অর্থাৎ যিশু সেনগুপ্ত।

অনিন্দ্যর ভাষায় এককথায় 'ম্যান ক্রাশ' বলতে যা বোঝায় যিশু সেনগুপ্ত তাঁর কাছে ঠিক তাইই। তবে এক্ষেত্রে অনিন্দ্য যে 'স্ট্রেট' অর্থাৎ বিসমকামী সেকথা নিজেই জানিয়েছেন এই জনপ্রিয় টলি-অভিনেতা। কিন্তু তা বলে কি কোনও পুরুষকে আকর্ষণীয় লাগতে পারে না? পারে তো বটেই। একথায় অনিন্দ্যও সায় দিয়ে জানিয়েছেন যে ইন্ডাস্ট্রিতে প্রায় সবাই সেরকম বন্ধুস্থানীয় বলে তিনি সেভাবে কাউকে কখনও ওভাবে দেখেননি। 

কিন্তু তাঁর 'যিশুদা'-র চুলের নতুন কায়দা দেখে স্রেফ ক্লিন বোল্ড হয়ে গেছেন তিনি। জানিয়েছেন, যিশুর পার্ট করা পাফড চুলে রুপোলি ছোঁয়া অর্থাৎ 'সল্ট অ্যাণ্ড পেপার' স্টাইলে তিনি মুগ্ধ।আরও বলেন যে নেটমাধ্যমে যীশুর এই নতুন লুকের ছবি ভাইরাল হওয়ার বেশ কিছুদিন আগেই তারকার বাড়িতে গিয়ে তিনি আড্ডা মেরে এসেছেন। তখনই তাঁর চোখে পড়েছিল 'যিশুদা'-র এই নতুন লুক। সেদিনই নাকি দেদার তারিফ করেছিলেন অনিন্দ্য।

অন্যদিকে, ইউটিউবার স্যান্ডি সাহার সঙ্গে অনিন্দ্য একটি ভিডিয়োতে অভিনয় করেছেন। যেখানে মজার ছলে সমকাম যে স্বাভাবিক, সে বার্তায় দেওয়া হয়েছে। সেই ভিডিওতে অভিনয় করার প্রসঙ্গে অবশ্য অনিন্দ্যর যুক্তি, 'স্যান্ডি সাহাকে কথা দিয়েছিলাম ওঁর ওই ভিডিওতে অভিনয় করব। তাই করেছি।'

বন্ধ করুন