বাংলা নিউজ > বায়োস্কোপ > Citadel: Honey Bunny: বরুণের ‘হানি’ সামান্থা! মারকাটারি অ্যাকশন, সিটাডেলের ভারতীয় সংস্করণের নাম এল প্রকাশ্যে

Citadel: Honey Bunny: বরুণের ‘হানি’ সামান্থা! মারকাটারি অ্যাকশন, সিটাডেলের ভারতীয় সংস্করণের নাম এল প্রকাশ্যে

আমাজন ভিডিয়োর অনুষ্ঠানে সিটাডেল জুটি বরুণ-সামান্থা (ছবি-এপি) (AP)

Citadel: Honey Bunny- প্রিয়াঙ্কা চোপড়া অভিনীত রুশো ব্রাদার্সের 'সিটাডেল' সিরিজের ভারতীয় সংস্করণে মুখ্য চরিত্রে অভিনয় করছেন বরুণ-সামান্থা। অবশেষে জানা গেল এই সিরিজের নাম। রিমেক নয়, নতুন গল্প নিয়েই আসছে বরুণ-সামান্থা জুটি। 

গত কয়েক মাস যাবত সময়টা মোটে ভালো যাচ্ছে না সামান্থা প্রভুর। নাগা চৈতন্যর সঙ্গে বিয়ে ভাঙার পর অসুস্থতার জর্জরিত দক্ষিণী সুন্দরী। দেখেছেন ফ্লপের মুখও। অসুস্থতা নিয়েই সিটাডেলের ভারতীয় সংস্করণের শ্যুটিং সারেন অভিনেত্রী, বিপরীতে বরুণ ধাওয়ান। অবশেষে জানা গেল প্রিয়াঙ্কা চোপড়া ও রিচার্ড ম্যাডেন অভিনীত আমাজন প্রাইভ ভিডিয়োর চর্চিত সিরিজের ভারতীয় ভার্সনের নাম। 


সিটাডেলের ভারতীয় স্পিন-অফের ফার্স্ট লুক পোস্টার মঙ্গলবারে সামনে আনল কর্তৃপক্ষ। মুম্বইয়ে এক গ্র্যান্ড ইভেন্টে পাশাপাশি দেখা মিলল বরুণ-সামান্থার। এই সিরিজের নাম হতে চলেছে ‘সিটাডেল হানি বানি’। এই সিরিজের সুবাদেই প্রথমবার বরুণ-সামান্থা জুটিকে দেখবে দর্শক। 

সিটাডেল হানি বানি সম্পর্কে

রুশো ব্রাদার্সের এই বিখ্যাত সিরিজের দেশি সংস্করণ তৈরির দায়িত্বে রয়েছেন পরিচালক জুটি রাজ অ্যান্ড ডিকে। প্রথম পোস্টারে সুস্পষ্ট সিরিজের নাম। হানি শব্দের ভিতর বন্দুক হাতে দেখা মিলল সামান্থার, অন্যদিকে বানি শব্দের মধ্য়ে ভেসে রয়েছে রাইফেল হাতে বরুণের মারকাটারি অবতার। 

এই সিরিজে স্পাই এজেন্টের ভূমিকায় রয়েছেন বরুণ ও সামান্থা। স্বভাবতই চরিত্রের সঙ্গে সাযুজ্য রেখে প্রথম পোস্টারে দুই অভিনেতাকেই বন্দুক হাতে নিশানা করতে দেখা গেল। 

বরুণ-সামান্থা ছাড়াও আমাজন প্রাইভের এই সিরিজে থাকছেন কে কে মেনন, সিমরান, শিবাঙ্কিত পরিহার, কাশভি মজমুন্দর, সাকিব সেলিম, সিকান্দার খের এবং বাংলার সোহম মজুমদার। 

রুশো ব্রাদার্স দ্বারা নির্মিত, সিটাডেল গত বছর এপ্রিল মাসে প্রাইম ভিডিয়োতে মুক্তি পেয়েছিল। রিচার্ড ম্যাডেন এবং প্রিয়াঙ্কা চোপড়াকে গুপ্তচর সংস্থা সিটাডেলে, ম্যাসন কেন এবং নাদিয়া সিং নামের দুই এজেন্টের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল এই সিরিজে। যখন ভারতীয় সংস্করণ ঘোষণা করা হয়েছিল, তখন অনেকেই ভাবছিলেন যে সিরিজটি হয়ত রিমেক। তবে সামান্থা আগেই স্পষ্ট করেছেন এটি রিমেক নয়, বরং স্পিন অফ। অর্থাৎ গল্পের মধ্যে যোগসূত্র থাকলেও সম্পূর্ণ নতুন গল্পেই দেখা যাবে বরুণ-সামান্থাকে। শুধু হিন্দি নয়, স্প্যানিশ, ইতালিয়ান এবং মেক্সিকান ভাষাতেও সিটাডেলের স্পিন-অফ তৈরি হচ্ছে। 

গত বছর অক্টোবরেই নিজেই অটোইমিউন রোগ মায়োসাইটিসে আক্রান্ত হওয়ার কথা জানান সামান্থা। এই রোগ থেকে রেহাই পেতে প্রথমে ভারতে, পরে যুক্তরাষ্ট্র এবং দক্ষিণ কোরিয়ায় চিকিৎসা করিয়েছেন সামান্থা। পেশি প্রদাহের রোগ সহ্য করেও নিজের পেশাদার দায়িত্ব থেকে সরে দাঁড়াননি সামন্থা। থামবার পাত্রী নন তিনি, তা ভালোভাবেই বুঝিয়ে দিয়েছেন ‘দ্য ফ্যামিলিম্যান’-এর রাজি।

বায়োস্কোপ খবর

Latest News

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ১৯ মিনিটের স্পেলে শেষ ক্রোয়েশিয়া, ৩ গোলে জিতে ইউরো শুরু স্পেনের, ইতিহাস ইয়ামালের প্রেমে মজে বিক্রম-মধুমিতা! সামনে এল তাঁদের 'সূর্য' লুক ১৫ অগস্ট মুক্তি পাচ্ছে না 'পুষ্পা-২', স্ত্রী-২র সঙ্গে সংঘর্ষ এড়াতেই সিদ্ধান্ত? ২০% বাড়িয়ে DA দেওয়া হবে বাংলার এই সরকারি কর্মচারীদের! কাদের ভাগ্য চমকাবে? পর্যটক বোঝাই টেম্পো ট্রাভেলার পড়ল অলোকানন্দায়, রুদ্রপ্রয়াগে মৃত ১৪ পয়েন্ট তালিকায় কানাডাও টপকে গেল পাকিস্তানকে, বাবররা কি লাস্টবয় হয়ে থামবেন? পাহাড়ি পথে মধুমিতার কোলে শুয়ে বিক্রম, টলিপাড়ায় নতুন প্রেমের চর্চা, ব্য়াপার কী? শর্তসাপেক্ষ জামিনে জেলমুক্তি শাহজাহান অনুগামীর, একাধিক শর্ত দিল বসিরহাট আদালত ২০০৭-এর পর ফের T20 WC-এ ভারতের ম্যাচ ভেস্তে গেল, এবারও শিরোপা জিতবে টিম ইন্ডিয়া?

T20 WC 2024

জোর করে হারিয়ে দেওয়া হল নেপালকে! আম্পায়ারের ‘মারাত্মক ভুল’ চোখে পড়ল নেটিজেনদের ভারতের বেলায় ৩টি ড্রায়ার, USA ম্যাচে ১টি, পাকিস্তানকে ছিটকে দিতে ICC-র কারসাজি? T20 WC: শাহিনকে সমর্থন না করার জন্য ফের বাবরের উপর ক্ষোভ উগরালেন শহিদ আফ্রিদি বিশ্বের যে কোনও দলকে হারাতে পারে আমেরিকা- সুপার আটে ওঠার পর হুঙ্কার সহ-অধিনায়কের দলে ৩টি গ্রুপ,কেউ কারও সঙ্গে কথা বলে না- T20 WC-এ পাক বিপর্যয়ের কারণ দলীয় কোন্দল ভয়ঙ্কর দুর্ঘটনার রেশ কাটিয়ে ভারতীয় দলের হিরো! পন্তের প্রশংসায় দলের ফিল্ডিং কোচ ভারতের ব্যাটারদের পরিকল্পনায় জল ঢালতে পারে ফ্লোরিডার আবহাওয়া! আফগানিস্তান ক্রিকেটের উন্নতি চান, তাই এক পয়সাও পারিশ্রমিক নেননি অজয় জাদেজা! ওপেন করবেন বিরাটই, দলে কুলদীপ! শনিবার গ্রুপ স্টেজের শেষ ম্যাচে সম্ভাব্য দল কেমন? সুপার ৮-এ নামার আগে বড় ধাক্কা আফগানিস্তানের!সুবিধা হল ভারতের… ছিটকে গেলেন মুজিব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.