বাংলা নিউজ > বায়োস্কোপ > Mamata-Arijit: অরিজিতের স্বপ্নপূরণে পাশে মমতা! হাসপাতাল তৈরির কাজে সহযোগিতার নির্দেশ প্রশাসনকে

Mamata-Arijit: অরিজিতের স্বপ্নপূরণে পাশে মমতা! হাসপাতাল তৈরির কাজে সহযোগিতার নির্দেশ প্রশাসনকে

অরিজিতের পাশে মমতা 

Mamata Banerjee-Arijit Singh: জঙ্গিপুরে হাসপাতাল গড়বেন অরিজিৎ সিং। সবরকম সাহায্যের জন্য প্রশাসনকে তৈরি থাকতে বললেন মমতা। গায়কের এই সাধু উদ্যোগে পাশে রয়েছে তৃণমূল সরকার, ঘোষণা মুখ্যমন্ত্রীর। 

কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে ‘গেরুয়া’ গান গেয়ে মুখ্যমন্ত্রীর রোষের মুখে পড়েছেন অরিজিৎ (Arijit Singh), এমনটা দাবি করেছিল বিজেপি। যদিও সেটা নেহাতই জল্পনা তা এদিন স্পষ্ট করে দিলেন মুখ্যমন্ত্রী।  বৃহস্পতিবার মালদহ এবং মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক বৈঠকে যোগ দেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেখানেই জিয়াগঞ্জের ছেলের প্রশংসা উঠে এল তাঁর মুখে। অরিজিতের স্বপ্নপূরণে পাশে থাকার আশ্বাস দিলেন মাননীয়া। 

জঙ্গিপুরে নিজের খরচে একটি হাসপাতাল তৈরি করতে চান সঙ্গীতশিল্পী অরিজিৎ সিংহ। জানুয়ারি মাসেই একথা জানিয়েছিলেন মমতা। পাশে থাকার আশ্বাসও দিয়েছিলেন নেত্রী। এ বার সেই হাসপাতাল তৈরিতে রাজ্য এবং মুর্শিদাবাদ জেলা প্রশাসনকে একযোগে সবরকম সহযোগিতার নির্দেশ দিলেন মুখ্যমন্ত্রী। প্রশাসনিক বৈঠকের মাঝেই মমতা জানান, ‘গ্রামের ছেলে অরিজিৎ গ্রামের জন্য কিছু করতে চায়। একটা হাসপাতাল তৈরি করতে চায় ও। সেই কাগজপত্র জেলা প্রশাসনের কাছে দিয়ে দিয়েছি।' এরপর মুখ্যমন্ত্রীর সংযোজন, ‘অরিজিৎ জিয়াগঞ্জের বাসিন্দা। কিন্তু হাসপাতাল তৈরি করতে চায় জঙ্গিপুরে। আমি প্রশাসনকে বলব ওর জন্য সব রকম সহযোগিতা করতে হবে।’ 

জিয়াগঞ্জ এবং মুর্শিবাদের প্রতি বরাবরের টান অরিজিতের। তাই তো মায়ানগরীর চাকচিক্য ভুলে জিয়াগঞ্জের বাড়িতেই দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে সংসার অরিজিতের। সেখানকার স্কুলেই পড়াশোনা করে অরিজিতের দুই ছেলে, আলি ও জুল। অরিজিতের স্বপ্নের হাসপাতাল গড়তে জঙ্গিপুরের তৃণমূল সাংসদ খলিলুর রহমানকেও সবরকম সাহায্য করার নির্দেশ দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। অরিজিৎ এই হাসপাতাল তৈরি করতে সাধারণ মানুষের সুবিধা হবে তা জোর দিয়ে জানান মুখ্যমন্ত্রী। পাশাপাশি রাজ্য সরকারও জঙ্গিপুরে একটি সুপার স্পেশ্যালিটি হাসপাতাল তৈরি করবে বলে জানান মমতা বন্দ্যোপাধ্যায়। 

আরও পড়ুন-'গরিবের অরিজিৎ!' ভাইরাল ভিডিয়ো দেখে মন্তব্য নেটিজেনদের, কে ইনি?

এর আগে গত ১৬ই জানুয়ারি মুর্শিদাবাদের মাটিতে দাঁড়িয়েই অরিজিৎ-কে নিয়ে মমতা বলেছিলেন, ‘অরিজিৎ সিং খুব ভালো গান করেন। আজ সারা বিশ্বের গর্ব। উনি আমাকে বলেছেন, দিদি জঙ্গিপুরে আমি একটা মেডিক্যাল কলেজ হাসপাতাল গড়তে চাই। আমি বলছি, তুমি কর। যা যা সাহায্য করে আমরা পাশে আছি’। 

কিফের মঞ্চে ‘গেরুয়া’ গান গাওয়ার জেরেই ইকো পার্কে বাতিল করা হয়েছে অরিজিতের কনসার্ট এমন রব তুলেছিল বিরোধিতা। যদিও সেই দাবি নস্য়াৎ করে দেন ফিরহাদ হাকিম। কলকাতা কনসার্ট শেষে মন্ত্রীর বাড়িতেও হাজির হয়েছিলেন অরিজিৎ। গায়কের জনহিতকর কাজে পাশে রয়েছে মা-মাটি-মানুষের সরকার এদিন সেই বার্তাই দিলেন মমতা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিকিম পেল, দার্জিলিং বঞ্চিত কেন? ভোট মিটলেই ভুলে যায়! বাজেট বঞ্চনা নিয়ে সরব মমতা ২০২৫-র বাজেটেই উঠে যাবে পুরনো আয়কর কাঠামো? সব হবে নতুনে? মুখ খুললেন সীতারামন ‘এক হাতে তালি বাজে না, কাউকে অসম্মান করব না..’, সোহিনীর প্রশ্নের জবাব রণজয়ের 'আমি ওয়ার্ন করছি.. সিকিউরিটি ডাকুন', কেন বললেন SCর প্রধান বিচারপতি! কী ঘটেছে? IPL 2025-এ নয়া ভূমিকায় দেখা যাবে যুবরাজকে? GT-তে যোগ দিতে পারেন প্রাক্তন তারকা? কলকাতায় আপনাদের অফিস করুন, ওলা-উবারকে নির্দেশ পরিবহণমন্ত্রীর শেফালির ঝড়, দীপ্তিদের আগুন, ভারতের নেপাল বধ, লিগের ৩ ম্যাচ জিতে সেমিতে স্মৃতিরা মমতার কথায় বাংলাদেশে অস্বস্তিতে পড়ল ভারত, 'বিভ্রান্তি ছড়িয়েছেন', বার্তা ঢাকার ট্রাম্পের ওপর হামলার ঘটনার পর পদত্যাগ US ‘সিক্রেট সার্ভিস’-এর ডিরেক্টরের সিগারেটের দাম বাড়ছে না, বাজেটে বাড়ল না কর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.