বাংলা নিউজ > বায়োস্কোপ > 29th KIFF: ২৯তম KIFF-এ একসঙ্গে আসবেন শাহরুখ-সলমন! আসতে পারেন অনিল কাপুর, বড় ঘোষণা মমতার

29th KIFF: ২৯তম KIFF-এ একসঙ্গে আসবেন শাহরুখ-সলমন! আসতে পারেন অনিল কাপুর, বড় ঘোষণা মমতার

২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব

মুম্বইয়ে সাংবাদিকদের সামনে এমনই ইঙ্গিত দিয়েছেন মুখ্যমন্ত্রী। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘কলকাতায় বড় করে চলচ্চিত্র উৎসব হয়। অমিতাভ বচ্চনজি না এলে তো আমাদের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবই হবে না। আমি আমন্ত্রণ জানিয়ে এসেছি। শাহরুখ, সলমনও আসবেন, অনিল কাপুরও হ্যাঁ বলেছেন। মহেশ ভাটজিও আসেন

২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে (Kolkata International Film Festival) থাকতে পারে বড় চমক। বুধবার খোদ, মুম্বইতে বসে এমন চমকেরই ইঙ্গিত দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চলতি বছরের শেষে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব হতে পারে আরও নক্ষত্রখচিত। অমিতাভ বচ্চন, জয়া বচ্চন, শাহরুখ খান, মহেশভাটদের পাশে এবার দেখা যেতে পারেন সলমন খান, অমিল কাপুরদেরও।

হ্য়াঁ, বুধবার মুম্বইয়ে সাংবাদিকদের সামনে এমনই ইঙ্গিত দিয়েছেন মুখ্যমন্ত্রী। এদিন মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘কলকাতায় বড় করে চলচ্চিত্র উৎসব হয়। অমিতাভ বচ্চনজি না এলে তো আমাদের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবই হবে না। আমি আমন্ত্রণ জানিয়ে এসেছি। শাহরুখ, সলমনও আসবেন, অনিল কাপুরও হ্যাঁ বলেছেন। মহেশ ভাটজিও আসেন।’ মুখ্যমন্ত্রীর এই কথাতেই স্পষ্ট হয়ে যায়, এবার চলচ্চিত্র উৎসবে শাহরুখ, অমিতাভ, মহেশ ভাটের সঙ্গে নয়া সংযোজন হতে পারেন সলমন খান এবং অনিল কাপুর। আর মুখ্যমন্ত্রী ইতিমধ্যেই আমন্ত্রণ সেরে ফেলেছেন।

আরও পড়ুন-টি শার্ট আর জ্যাকেটে ঠিক যেন কলেজ ছাত্র, তামিলে কথা বললেন শাহরুখ, দেখুন চেন্নাই-এর নানা মুহূর্ত

আরও পড়ুন-'ওঁরাই ভারতের ১ নম্বর পরিবার, পারলে ভারতরত্ন দিতাম', মুম্বইয়ে 'বচ্চন'দের বাড়িতে মমতা

এদিকে বুধবার অমিতাভ বচ্চনের জলসায় গিয়ে বচ্চন পরিবারের সঙ্গে আড্ডা দেওয়ার পাশাপাশি বিগ বি-কে রাখিও পরিয়েছেন মমতা, জানিয়েছেন দুর্গাপুজোয় কলকাতায় আসার আমন্ত্রণও। 

প্রসঙ্গত, এবার মৃণাল সেনের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে চলচ্চিত্র উৎসবে কিংবদন্তি পরিচালককে শ্রদ্ধার্ঘ্য জানানো হবে। দেখানো হবে মৃণাল সেনের বেশকিছু ছবি। এছাড়াও বলিউডের ম্যাটিনি আইডল দেবানন্দকেও শ্রদ্ধা জানানো হবে বলে খবর। এবারও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান থাকছেন রাজ চক্রবর্তী। ৫ ডিসেম্বর থেকে শুরু হবে। ইতিমধ্যেই চলচ্চিত্র উৎসবের জন্য ছবি জমা দেওয়ার প্রক্রিয়া চলছে, শেষ তারিখ ৩১ অগস্ট।

বায়োস্কোপ খবর

Latest News

মার সঙ্গে নেই যোগাযোগ! বিয়ের আগে দীপঙ্করের মা-বাবা নিয়ে সহবাসে অহনা, কেমন বনিবনা আজ ভারী বৃষ্টি ২ জেলায়, কাল থেকে কিছুটা কমবে, কবে থেকে ফের বাড়বে? কোথায় কোথায়? ঘুমন্ত ক্যাটরিনাকে জ্বালাচ্ছেন ভিকি! বউয়ের জন্মদিনে কোন 'গুড নিউজ' দিলেন? কবে পালন করা হবে মহরম? এই দিনের ইতিহাস আর গুরুত্ব জেনে নিন ‘হেলিকপ্টার ছাড়া চড়েন না’, শেখ হাসিনার প্রাক্তন পিয়ন এখন ‘৪০০ কোটি’র মালিক! সিঁথিতে সিঁদুর, ঠোঁটে হাসি, অতিথিদের পাতে ভাত দিচ্ছেন কৌশাম্বি, ভাইরাল বিশেষ ছবি একটা ক্রস ঠিক করে ক্লিয়ার করতে না পারার খেসারত দিলাম-আফসোস করে চলেছেন হ্যারি কেন সমুদ্রের জলে দেদার খেলা ইউভানের, পুরী ট্রিপে ইয়ালিনির মুখ দেখালেন রাজ-শুভশ্রী? নিয়ম মেনে ট্রেন চালানোয় দুর্ঘটনাগ্রস্ত হয় কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস, জানাল রেল কার্যত নিজেকে কোচ ঘোষণা করে দিয়েছিলেন সৌরভ, কিন্তু DC খুঁজছে গম্ভীরের মত কাউকে!

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.