বাংলা নিউজ > বায়োস্কোপ > ছেলের বয়স সবে দু মাস, পুচকে'র কী নাম রেখেছেন কপিল শর্মা? জেনে নিন
কপিল শর্মা
কপিল শর্মা

ছেলের বয়স সবে দু মাস, পুচকে'র কী নাম রেখেছেন কপিল শর্মা? জেনে নিন

  • গায়িকা নীতি মোহানের প্রশ্নের উত্তরে ছেলের নাম ফাঁস করলেন কপিল।

পুত্র সন্তানের নাম প্রকাশ করলেন কমেডি কিং কপিল শর্মা। গায়িকা নীতি মোহানের টুইটের প্রত্যুত্তরে তিনি জানিয়েছেন পরিবাররে তরফ থেকে নবজাতক পুত্র সন্তানের নাম রাখা হয়েছে, তৃষাণ (Trishaan)।

টুইটারে কপিলকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা যায় নীতিকে। পাশাপাশি তিনি বলেন, ‘এবার তো পুচকে ছেলের নাম বলে দাও’। এরপই উত্তরে কপিল ধন্যবাদ জানিয়ে বলেন, ‘আমার ওঁর নাম রেখেছি তৃষাণ’।

ফেব্রুয়ারি মাসে দ্বিতীয়বার বাবা হন কপিল শর্মা। মেয়ের জন্মের ১৩ মাসের মাথায় ফের কপিল-গিনির ঘরে আসে তাঁদের পুত্র সন্তান। ২০১৯ সালের ডিসেম্বর মাসে প্রথমবার বাবা হয়েছিলেন কপিল। মেয়ে আনায়ার জন্ম দিয়েছিলেন গিনি। ছেলে হওয়ার খবর নিজেই টুইট করে অনুরাগীদের জানিয়েছিলেন কপিল। 

 টুইট বার্তায় কপিল জানিয়েছিলেন, ‘নমস্কার, আজ ভোরে আমাদের কোল আলো করে এসেছে পুত্র সন্তান। ভগবানের কৃপায় মা, ছেলে দুজনেই ভালো আছে। তোমাদের সকলের ভালোবাসা, প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। সকলকে অনেক ভালোবাসা’।

আপাতত, ছেলে এবং মেয়ের সঙ্গে সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁকে। প্রায়ই মেয়ে আমানায়রার সঙ্গে মিষ্টি ছবি পোস্ট করতে দেখা যাচ্ছে পাপা কপিলকে। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে নতুন একটি কমেডি শো নিয়ে হাজির হবেন কপিল।

বন্ধ করুন