বাংলা নিউজ > বায়োস্কোপ > Crew Box Office: ৩ কন্যের কেলেঙ্কারিতে মজে বক্স অফিস, সপ্তমদিনে ৩ কোটি লক্ষ্মীলাভের পর করিনা-কৃতিদের 'ক্রু'র মোট আয় কত?

Crew Box Office: ৩ কন্যের কেলেঙ্কারিতে মজে বক্স অফিস, সপ্তমদিনে ৩ কোটি লক্ষ্মীলাভের পর করিনা-কৃতিদের 'ক্রু'র মোট আয় কত?

সপ্তমদিনে ৩ কোটি লক্ষ্মীলাভের পর করিনা-কৃতিদের 'ক্রু'র মোট আয় কত?

Crew Box Office Collection: এক সপ্তাহে প্রায় পঞ্চাশ কোটি ছুঁয়ে ফেলল ক্রু ছবিটির বক্স অফিস কালেকশন। সপ্তম দিনে মোট কত কোটি ঘরে তুলল এই ছবিটি?

ক্রু ছবিটি মুক্তি পেয়েছে মার্চ মাসের একদম শেষে। মাত্র এক সপ্তাহে এই মহিলাকেন্দ্রিক ছবিটি বক্স অফিসে প্রায় পঞ্চাশ কোটি টাকা আয় করে ফেলেছে। সপ্তমদিনে ৩ কোটি টাকা ঘরে তুলল এটি। ফলে এখন মোট আয় গিয়ে দাঁড়াল কত কোটিতে?

আরও পড়ুন: দার্জিলিংয়ে শ্যুটিংয়ের ফাঁকে বাবিলকে ছেঁকে ধরল ভক্তরা, অনুরাগীরা প্রশংসায় ভরাতেই মিষ্টি করে কী উত্তর দিলেন?

ক্রু ছবিটির বক্স অফিস কালেকশন

করিনা কাপুরz কৃতি শ্যানন এবং টাবু অভিনীত ক্রু ছবিটি ২৯ মার্চ মুক্তি পেয়েছে। আর মুক্তি পাওয়ার পর থেকেই এটি বক্স অফিসে বেজায় দাপট দেখাচ্ছে। গাঙ্গুবাই কাঠিয়াওয়াডির পর এই প্রথম কোনও মহিলাকেন্দ্রিক ছবি আবারও বক্স অফিসে এতটা ভালো ফল করছে। সাত দিনে ক্রু ভারতীয় বক্স অফিসে মোট ৪৩ কোটি ৭৫ লাখ টাকা আয় করেছে।

আরও পড়ুন: ব্লকবাস্টার অ্যানিম্যাল-ডাঙ্কির রেকর্ড ভাঙল ফাইটার! উচ্ছ্বসিত হৃতিক আবেগে ভেসে লিখলেন কী?

আরও পড়ুন: 'আপনার ঠাকুমা আমার দাদুর মাসতুতো...' তুতো ভাইয়ের গুগলিতে কনফিউসড সৌরভ! সলভ করতে পারলেন সম্পর্কের ইকুয়েশন?

ক্রু ছবিটি মুক্তির প্রথম দিন অর্থাৎ ২৯ মার্চ বক্স অফিসে ৯.২৫ কোটি টাকা আয় করেছে। দ্বিতীয় দিন এই আয়ের পরিমাণ সামান্যই বেড়ে হয় ৯ কোটি ৭৫ লাখ টাকা। তৃতীয় দিন অর্থাৎ রবিবার সেই আয়ের পরিমাণ আরও খানিক বেড়ে হয় ১০.৫ কোটি টাকা।

তবে সোমবার আসতেই কমে আয়ের পরিমাণ। সোমবার এটি ৪.২ কোটি টাকা আয় করে। মঙ্গলবার সেটা কমে দাঁড়ায় ৩ কোটি ৭৫ লাখ টাকার। বুধবার ক্রু বক্স অফিসে ৩ কোটি ৩০ লাখ টাকা আয় করেছে। বৃহস্পতিবার ৩ কোটি টাকা আয় করেছে এই ছবি। এমনটাই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে। ফলে বর্তমানে এই ছবির মোট আয় গিয়ে দাঁড়িয়েছে ৪৩ কোটি ৭৫ লাখ টাকায়।

আরও পড়ুন: 'তুই কি ডাকাত?' স্বস্তিকার আকাশছোঁয়া ফিজ নিয়ে ঘোরতর আপত্তি ছিল সন্তুর! ধমক দিয়ে বলেছিলেন কী কী?

আরও পড়ুন: অতিরিক্ত চর্চার জেরে ক্ষুব্ধ শোভনের সহবাস-সঙ্গী, বিরক্ত বৈশাখী বললেন, 'প্রাইভেসি রাখতে জানি না...'

ক্রু প্রসঙ্গে

ক্রু ছবিটির পরিচালনা করেছেন রাজেশ কৃষ্ণন। ছবিটির প্রযোজনা করেছেন অনিল কাপুর, একতা কাপুর, রিয়া কাপুর এবং শোভা কাপুর। এই ছবিতে গুরত্বপূর্ণ ভূমিকায় আছেন করিনা কাপুর, কৃতি শ্যানন, টাবু, দিলজিৎ দোসাঁঝ, শাশ্বত চট্টোপাধ্যায়, প্রমুখকে।

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল Nepal , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? কারা লাকি? রইল ১৫ জুন ২০২৪র রাশিফল একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা মা দীপিকা নন, হবু বাবা রণবীর বলছেন, 'সন্তান আসার আগে ১৫ কেজি ওজন বাড়াতে চাই'! তিনটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী দিল বামেরা, হাত শিবিরে এল একটি আসন বাংলার সরকারি কর্মীদের লক্ষ্মীলাভ! কেন্দ্রের পথে হেঁটে বিজ্ঞপ্তি জারি রাজ্যের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে টনি ক্রুস, কোন পাঁচ ফুটবলারের এটাই শেষ UEFA Euro 2024

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.