বাংলা নিউজ > বায়োস্কোপ > গার্লফ্রেন্ড আথিয়ার ইচ্ছাপূরণের কাণ্ডারি কে এল রাহুল, এবার কি বিয়ের পিঁড়িতে?
অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কেএল রাহুল
অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কেএল রাহুল

গার্লফ্রেন্ড আথিয়ার ইচ্ছাপূরণের কাণ্ডারি কে এল রাহুল, এবার কি বিয়ের পিঁড়িতে?

  • আথিয়ার সঙ্গে ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের প্রেমের গুঞ্জন বেশ কয়েক বছর ধরেই ঘোরাফেরা করছে টিনসেল টাউনে।

অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কেএল রাহুল-এর সম্পর্ক নিয়ে হামেশাই জোর জল্পনা। সামাজিক মাধ্যমে প্রায়ই একে অপরকে ভালোবাসার বহিঃপ্রকাশ করে থাকেন এই জুটি। কিংস ইলেভেন পঞ্জাবের অধিনায়কের সঙ্গে সুনীল কন্যার পিডিএ কারুরই নজর এড়ায় না। সম্প্রতি, অভিনেত্রী ফুলের প্রতি তাঁর ভালোবাসা প্রকাশ করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে ক্রিকেটারকে দেখা যায় তাঁর ইচ্ছে পূরণ করতে।

হাতে একগুচ্ছ সূর্যমুখী ফুল নিয়ে মুখের সামনে ধরে ছবি পোস্ট করেন আথিয়া শেট্টি। ক্যাপশনে লেখেন, ‘ফুল আমাকে খুশি করে দেয়’। তা দেখে বোঝা যাচ্ছে ফুলের প্রতি অভিনেত্রীর অসম্ভব ভালোবাসা। তবে সেখানে কেএল রাহুলের কমেন্ট যেন আরও মিষ্টিমধুর। তিনি কমেন্টে ফুলের ইমোজি দিয়ে আদুরে ভালোবাসার প্রকাশ করলেন।

প্রসঙ্গত, গত মাসেই আথিয়ার জন্মদিনে কেএল রাহুল সামাজিক মাধ্যমে রোম্যান্টিক পোস্ট শেয়ার করেছিলেন। আথিয়াকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করে লেখেন- ‘শুভ জন্মদিন আমার পাগল সন্তান’। ছবিতে ভালোবাসা উজাড় করে দেন হার্দিক পাণ্ডিয়া, নাতাশা, ক্রুণাল পাণ্ডিয়া, সিদ্ধান্ত কাপুররা। 

আথিয়া শেট্টি এবং কেএল রাহুল
আথিয়া শেট্টি এবং কেএল রাহুল

কে এল রাহুলের সঙ্গে আথিয়ার সম্পর্ক নিয়ে অভিনেতা সুনীল শেট্টি আগেই বলেছেন, তিনি তার সন্তানদের ভালোবাসেন এবং তাঁর সন্তানরা যাঁদের ভালোবাসে তাঁদেরকেও নিজের সন্তানের চোখেই দেখেন। ‘জীবনে তোমার কী পেশা সেটা জরুরি নয়, বরং তুমি সুখী আছো কিনা সেটা বেশি জরুরি’। সেটার উপরেই সন্তানদের জোর দিতে শিখিয়েছেন সুনীল।

আথিয়া-রাহুলের প্রেম সম্পর্কের গুঞ্জন শুরু হয় আথিয়ার ইনস্টাগ্রাম পোস্টে ফ্যাশন ডিজাইনার বিক্রম ফাদনিসের একটি কমেন্টকে ঘিরে। যেখানে বিক্রম লিখেছিলেন, আজকাল তোমাকে একটু বেশি হাইপার এবং উত্তেজিত লাগছে? তাহলে কী কেএল(KL)-এর কাছে যাবে?... মানে কোয়ালালামপুর আর কি??’ জবাবে আথিয়া জানান, এর তোমাকে ব্লক করার সময় এসে গেছে। তাতেও থেমে যাননি এই ডিজাইনার। লেখেন, তাহলে আমি আম্পায়ারের কাছে অভিযোগ জনাবো। তোমার উইকেট পড়ে গেলে তুমি কিন্তু প্যাভিলিয়নেই ফিরে আসবে..’। যদিও পরে কমেন্টগুলো ডিলিট করে দেন বিক্রম ফাদনিস। এখন দেখার কবে পরিণতি পায় এই জুটির প্রেম কাহিনি। 

বন্ধ করুন